যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


পুলিশ ফাঁড়িতে মৃতদেহ ফেলে বিক্ষোভ থানা ভাংচুর পুলিশের লাঠিচার্জ উত্তেজনা ব্যান্ডেলে

আমাদের ভারত, হুগলি, ৫ এপ্রিল : খুনের অভিযোগে দোষীদের কেন গ্রেফতার করা হয়নি। এই অভিযোগে পুলিশ ফাঁড়িতে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখালেন মৃতের পরিবার। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে চুঁচুড়া থানার ব্যান্ডেল ফাঁড়িতে।
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কয়েকদিন আগে ব্যান্ডেল লালবাবা আশ্রম এলাকার এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতিরা। ওই যুবকের নাম সানি ঝাঁ (৩২)। এদিন ওই যুবকের মৃতদেহ হাসপাতাল থেকে নিয়ে সোজা চলে যায় ব্যান্ডেল ফাঁড়িতে। ফাঁড়িতে ঢুকে উত্তেজিত জনতা অফিসের টেবিলের কাঁচ ভাংচুর করে। পাশাপাশি ফাঁড়ির দরজা জানালা ও বিভিন্ন জিনিষ পত্র ভেঙে আগুন ধরিয়ে দেবার চেষ্টা করেন। বাধা দিতে গেলে পুলিশকে আক্রমণ করার চেষ্টা করে বলে অভিযোগ। এই ঘটনায় এক পুলিশ কর্মীর হাত কেটে যায় বলে জানা গেছে। ঘটনার খবর পেয়ে এডিসিপি (ট্রাফিক) মৃণাল মজুমদারের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে বিক্ষোভকারীদের হটিয়ে দেয়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, বিক্ষোভকারীরা থানায় আক্রমণ করেছে। এই ঘটনায় পুলিশের তিনজন আহত হয়েছেন। লাঠি চার্জের কথা পুলিশ অস্বীকার করেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of