বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


পুলিশ ফাঁড়িতে মৃতদেহ ফেলে বিক্ষোভ থানা ভাংচুর পুলিশের লাঠিচার্জ উত্তেজনা ব্যান্ডেলে

আমাদের ভারত, হুগলি, ৫ এপ্রিল : খুনের অভিযোগে দোষীদের কেন গ্রেফতার করা হয়নি। এই অভিযোগে পুলিশ ফাঁড়িতে মৃতদেহ রেখে বিক্ষোভ দেখালেন মৃতের পরিবার। বৃহস্পতিবার দুপুরে ঘটনাটি ঘটেছে চুঁচুড়া থানার ব্যান্ডেল ফাঁড়িতে।
পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, কয়েকদিন আগে ব্যান্ডেল লালবাবা আশ্রম এলাকার এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতিরা। ওই যুবকের নাম সানি ঝাঁ (৩২)। এদিন ওই যুবকের মৃতদেহ হাসপাতাল থেকে নিয়ে সোজা চলে যায় ব্যান্ডেল ফাঁড়িতে। ফাঁড়িতে ঢুকে উত্তেজিত জনতা অফিসের টেবিলের কাঁচ ভাংচুর করে। পাশাপাশি ফাঁড়ির দরজা জানালা ও বিভিন্ন জিনিষ পত্র ভেঙে আগুন ধরিয়ে দেবার চেষ্টা করেন। বাধা দিতে গেলে পুলিশকে আক্রমণ করার চেষ্টা করে বলে অভিযোগ। এই ঘটনায় এক পুলিশ কর্মীর হাত কেটে যায় বলে জানা গেছে। ঘটনার খবর পেয়ে এডিসিপি (ট্রাফিক) মৃণাল মজুমদারের নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে বিক্ষোভকারীদের হটিয়ে দেয়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে বলে জানা গেছে। পুলিশ জানিয়েছে, বিক্ষোভকারীরা থানায় আক্রমণ করেছে। এই ঘটনায় পুলিশের তিনজন আহত হয়েছেন। লাঠি চার্জের কথা পুলিশ অস্বীকার করেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of