যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


মার্কিন গায়িকা ডেমি লোভ্যাটো নিজের মাদক আসক্তি নিয়ে জনসমক্ষে মুখ খুললেন

শুভময় দাস, আমাদের ভারত, ৮ আগষ্ট:
দিন কয়েক আগের কথা মানসিক অবসাদে ভুগতে থাকা গায়িকা ডেমি লোভ্যাটো মাত্রাতিরিক্ত মাদক সেবনের ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন। অচেতন অবস্থায় নিজের বাড়ি থেকে উদ্ধার করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর থেকে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন তিনি। সপ্তাহখানেক পর নিজের শারীরিক অবস্থা নিয়ে গত সোমবার মুখ খুললেন এই সংগীতশিল্পী।

হাসপাতালে বসে প্রথম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন ডেমি। আনুষ্ঠানিক ওই বিবৃতিতে তাঁর বর্তমান অবস্থার কথা জানান। ২৫ বছর বয়সী এই মার্কিন গায়িকা বলেন, ‘আমি সব সময়ই আমার মাদকাসক্তি নিয়ে খোলামেলা কথা বলে এসেছি। এর বিরুদ্ধে যে আমি লড়াই চালিয়ে যাচ্ছি, সেটাও সবার জানা। আমার এই মাদকাসক্তির সমস্যাটা এমন নয় যে এটা সময়ের সঙ্গে সঙ্গে দূর হবে। এর চিকিৎসা-প্রক্রিয়া চলবে আজীবন।’ মার্কিন গায়িকা লোভ্যাটো বেশ লম্বা সময় ধরে মাদকাসক্ত। বর্তমানে বাইপোলার ডিসঅর্ডারে শিকার। এছাড়া বেশ কিছু মানসিক উপসর্গেও ভুগছেন। তাঁর অসুস্থতার চিকিৎসা-প্রক্রিয়া নিয়ে গত বছর একটি তথ্যচিত্রও তৈরি হয়েছিল।

তবে, এবার ডেমি নিজের বিবৃতিতে ধন্যবাদ জানান তাঁর ভক্ত, তাঁর পরিবার-বন্ধু ও শ্রোতাদের। তিনি বলেন, ‘আমি ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ , তিনি আমাকে এখনো বাঁচিয়ে রেখেছেন ক্রমশ সুস্থ করে তুলছেন। আর আমি আমার ভক্তদের প্রতি সর্বদা কৃতজ্ঞ, তারা সব ধরনের পরিস্থিতিতে আমার পাশে ছিলেন। এই শক্তির জোরেই আমি আমার আসক্তির সঙ্গেও লড়াই করে যাব।’
১৭ বছর বয়স থেকে প্রথম কোকেন সেবনের মধ্য দিয়ে মাদকে আসক্ত হন এই মার্কিন পপ তারকা। এর ফলে কয়েক দফায় তাঁকে রিহ্যাবিলিটেশন সেন্টারে থাকতে হয়। মাঝে অনেক বছর তিনি মাদক থেকে মুক্ত ছিলেন। কিন্তু মানসিক অবসাদ আর একাকিত্ব তাঁকে আবার মাদকের নেশায় নিয়ে চলে যায়। তবে ভক্তদের বিশ্বাস তিনি দ্রুত সুস্থ হয়ে আবার গানের মধ্য দিয়ে সবার মন মাতাবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of