বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


মার্কিন গায়িকা ডেমি লোভ্যাটো নিজের মাদক আসক্তি নিয়ে জনসমক্ষে মুখ খুললেন

শুভময় দাস, আমাদের ভারত, ৮ আগষ্ট:
দিন কয়েক আগের কথা মানসিক অবসাদে ভুগতে থাকা গায়িকা ডেমি লোভ্যাটো মাত্রাতিরিক্ত মাদক সেবনের ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন। অচেতন অবস্থায় নিজের বাড়ি থেকে উদ্ধার করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর থেকে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন তিনি। সপ্তাহখানেক পর নিজের শারীরিক অবস্থা নিয়ে গত সোমবার মুখ খুললেন এই সংগীতশিল্পী।

হাসপাতালে বসে প্রথম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন ডেমি। আনুষ্ঠানিক ওই বিবৃতিতে তাঁর বর্তমান অবস্থার কথা জানান। ২৫ বছর বয়সী এই মার্কিন গায়িকা বলেন, ‘আমি সব সময়ই আমার মাদকাসক্তি নিয়ে খোলামেলা কথা বলে এসেছি। এর বিরুদ্ধে যে আমি লড়াই চালিয়ে যাচ্ছি, সেটাও সবার জানা। আমার এই মাদকাসক্তির সমস্যাটা এমন নয় যে এটা সময়ের সঙ্গে সঙ্গে দূর হবে। এর চিকিৎসা-প্রক্রিয়া চলবে আজীবন।’ মার্কিন গায়িকা লোভ্যাটো বেশ লম্বা সময় ধরে মাদকাসক্ত। বর্তমানে বাইপোলার ডিসঅর্ডারে শিকার। এছাড়া বেশ কিছু মানসিক উপসর্গেও ভুগছেন। তাঁর অসুস্থতার চিকিৎসা-প্রক্রিয়া নিয়ে গত বছর একটি তথ্যচিত্রও তৈরি হয়েছিল।

তবে, এবার ডেমি নিজের বিবৃতিতে ধন্যবাদ জানান তাঁর ভক্ত, তাঁর পরিবার-বন্ধু ও শ্রোতাদের। তিনি বলেন, ‘আমি ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ , তিনি আমাকে এখনো বাঁচিয়ে রেখেছেন ক্রমশ সুস্থ করে তুলছেন। আর আমি আমার ভক্তদের প্রতি সর্বদা কৃতজ্ঞ, তারা সব ধরনের পরিস্থিতিতে আমার পাশে ছিলেন। এই শক্তির জোরেই আমি আমার আসক্তির সঙ্গেও লড়াই করে যাব।’
১৭ বছর বয়স থেকে প্রথম কোকেন সেবনের মধ্য দিয়ে মাদকে আসক্ত হন এই মার্কিন পপ তারকা। এর ফলে কয়েক দফায় তাঁকে রিহ্যাবিলিটেশন সেন্টারে থাকতে হয়। মাঝে অনেক বছর তিনি মাদক থেকে মুক্ত ছিলেন। কিন্তু মানসিক অবসাদ আর একাকিত্ব তাঁকে আবার মাদকের নেশায় নিয়ে চলে যায়। তবে ভক্তদের বিশ্বাস তিনি দ্রুত সুস্থ হয়ে আবার গানের মধ্য দিয়ে সবার মন মাতাবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of