যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


মার্কিন গায়িকা ডেমি লোভ্যাটো নিজের মাদক আসক্তি নিয়ে জনসমক্ষে মুখ খুললেন

শুভময় দাস, আমাদের ভারত, ৮ আগষ্ট:
দিন কয়েক আগের কথা মানসিক অবসাদে ভুগতে থাকা গায়িকা ডেমি লোভ্যাটো মাত্রাতিরিক্ত মাদক সেবনের ফলে অসুস্থ হয়ে পড়েছিলেন। অচেতন অবস্থায় নিজের বাড়ি থেকে উদ্ধার করে তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর থেকে চিকিৎসকের তত্ত্বাবধানে আছেন তিনি। সপ্তাহখানেক পর নিজের শারীরিক অবস্থা নিয়ে গত সোমবার মুখ খুললেন এই সংগীতশিল্পী।

হাসপাতালে বসে প্রথম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন ডেমি। আনুষ্ঠানিক ওই বিবৃতিতে তাঁর বর্তমান অবস্থার কথা জানান। ২৫ বছর বয়সী এই মার্কিন গায়িকা বলেন, ‘আমি সব সময়ই আমার মাদকাসক্তি নিয়ে খোলামেলা কথা বলে এসেছি। এর বিরুদ্ধে যে আমি লড়াই চালিয়ে যাচ্ছি, সেটাও সবার জানা। আমার এই মাদকাসক্তির সমস্যাটা এমন নয় যে এটা সময়ের সঙ্গে সঙ্গে দূর হবে। এর চিকিৎসা-প্রক্রিয়া চলবে আজীবন।’ মার্কিন গায়িকা লোভ্যাটো বেশ লম্বা সময় ধরে মাদকাসক্ত। বর্তমানে বাইপোলার ডিসঅর্ডারে শিকার। এছাড়া বেশ কিছু মানসিক উপসর্গেও ভুগছেন। তাঁর অসুস্থতার চিকিৎসা-প্রক্রিয়া নিয়ে গত বছর একটি তথ্যচিত্রও তৈরি হয়েছিল।

তবে, এবার ডেমি নিজের বিবৃতিতে ধন্যবাদ জানান তাঁর ভক্ত, তাঁর পরিবার-বন্ধু ও শ্রোতাদের। তিনি বলেন, ‘আমি ঈশ্বরের প্রতি কৃতজ্ঞ , তিনি আমাকে এখনো বাঁচিয়ে রেখেছেন ক্রমশ সুস্থ করে তুলছেন। আর আমি আমার ভক্তদের প্রতি সর্বদা কৃতজ্ঞ, তারা সব ধরনের পরিস্থিতিতে আমার পাশে ছিলেন। এই শক্তির জোরেই আমি আমার আসক্তির সঙ্গেও লড়াই করে যাব।’
১৭ বছর বয়স থেকে প্রথম কোকেন সেবনের মধ্য দিয়ে মাদকে আসক্ত হন এই মার্কিন পপ তারকা। এর ফলে কয়েক দফায় তাঁকে রিহ্যাবিলিটেশন সেন্টারে থাকতে হয়। মাঝে অনেক বছর তিনি মাদক থেকে মুক্ত ছিলেন। কিন্তু মানসিক অবসাদ আর একাকিত্ব তাঁকে আবার মাদকের নেশায় নিয়ে চলে যায়। তবে ভক্তদের বিশ্বাস তিনি দ্রুত সুস্থ হয়ে আবার গানের মধ্য দিয়ে সবার মন মাতাবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of