বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


আমির থাকছেন না সারফারোশ-২ ছবিতে

শুভময় দাস, আমাদের ভারত, ৮ আগষ্ট‌:
রূপোলী পর্দায় বাণিজ্যিক ভাবে সফল হয়েছিল আমির খান অভিনীত ‘সারফারোশ’।
তবে এই সিনেমায় আর দ্বিতীয় পর্বে দেখা যাবে না বলিউডের পারফেক্টসনিস্টকে।

দীর্ঘদিন ধরে আটকে আছে ‘সারফারোশ-২’ সিনেমা। প্রথম পর্বটি যখন মুক্তি পায় ১৯৯৯ সালে , মুখ্য এসিপি-এর চরিত্রে আমির খানের চকোলেট আদল মুখ ও অ্যাকশন নির্ভর টানটান উত্তেজনা গল্পে দর্শকদের মন কেড়েছিল তা একবারেই সত্য। এই সিনেমার মাধ্যমে নিজের কেরিয়ারে যথেষ্ট সফলতা লাভ করেন আমির। তবে বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল, আমিরকে এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে বলে। কিন্তু নিজের আগামী প্রজেক্ট ‘মহাভারত’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত থাকায় আমির কোনও সিনেমায় এই মুহুর্তে অভিনয় করতে চান না। অবশ্য এটাই এই অভিনেতার সহজাত স্বভাব।
এদিকে পরিচালক জানিয়ে দিয়েছেন, তিনি এই সিনেমার দ্বিতীয় পর্বটি রূপোলী পর্দায় আনতে চান। তবে আমির না থাকায় মুখ্য চরিত্রের জন্য জন আব্রাহামকে দেখা যেতে পারে বলে জল্পনা। ইতিমধ্যে জানা গিয়েছে যে ঐ অভিনেতার
সঙ্গে ইতিমধ্যেই পরিচালকের প্রাথমিক আলোচনা হয়ে গিয়েছে।
সিনেমার কাহিনী ও চিত্রনাট্য ভারতে নকসাল সমস্যা তথা নকসালিষ্টদের নিয়ে। তবে পরিচালক জন ম্যাথুই মাথান জানিয়েছেন যে এখনও পর্যন্ত চিত্রনাট্যের কাজ অনেকটাই বাকি আছে। শেষ হবার পর কাস্টিং নিয়ে তিনি পরবর্তী পদক্ষেপ করবেন। তবে পরিচালকের নজরে শুধুমাত্র জন নয়, আরও অনেক নায়ক তাঁর নজরে আছেন বলে জানা গিয়েছে। তবে এই মুহূর্তে মুখ্য চরিত্র কাস্টিং নিয়ে এখন পর্যন্ত মুখ‌ই খুললেন না পরিচালক। পাশাপাশি নায়িকা অর্থাৎ সোনালি বিন্দ্রের চরিত্রে কাকে দেখা যায় সেই বিষয়ে কিছুই স্পষ্ট নয়।
প্রযোজকের পক্ষ থেকে জানানো হয়েছে যে আগামী বছরে আনুষ্ঠানিকভাবে ছবির সমস্ত কিছু ঘোষনা করবেন পরিচালক নিজেই।

আগের পর্ব থেকে দ্বিতীয় পর্বে কতটা জনপ্রিয়তা লাভ করে সেই প্রতীক্ষায় গোটা বলিপাড়া থেকে দর্শকরা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of