যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


আমির থাকছেন না সারফারোশ-২ ছবিতে

শুভময় দাস, আমাদের ভারত, ৮ আগষ্ট‌:
রূপোলী পর্দায় বাণিজ্যিক ভাবে সফল হয়েছিল আমির খান অভিনীত ‘সারফারোশ’।
তবে এই সিনেমায় আর দ্বিতীয় পর্বে দেখা যাবে না বলিউডের পারফেক্টসনিস্টকে।

দীর্ঘদিন ধরে আটকে আছে ‘সারফারোশ-২’ সিনেমা। প্রথম পর্বটি যখন মুক্তি পায় ১৯৯৯ সালে , মুখ্য এসিপি-এর চরিত্রে আমির খানের চকোলেট আদল মুখ ও অ্যাকশন নির্ভর টানটান উত্তেজনা গল্পে দর্শকদের মন কেড়েছিল তা একবারেই সত্য। এই সিনেমার মাধ্যমে নিজের কেরিয়ারে যথেষ্ট সফলতা লাভ করেন আমির। তবে বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল, আমিরকে এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে বলে। কিন্তু নিজের আগামী প্রজেক্ট ‘মহাভারত’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত থাকায় আমির কোনও সিনেমায় এই মুহুর্তে অভিনয় করতে চান না। অবশ্য এটাই এই অভিনেতার সহজাত স্বভাব।
এদিকে পরিচালক জানিয়ে দিয়েছেন, তিনি এই সিনেমার দ্বিতীয় পর্বটি রূপোলী পর্দায় আনতে চান। তবে আমির না থাকায় মুখ্য চরিত্রের জন্য জন আব্রাহামকে দেখা যেতে পারে বলে জল্পনা। ইতিমধ্যে জানা গিয়েছে যে ঐ অভিনেতার
সঙ্গে ইতিমধ্যেই পরিচালকের প্রাথমিক আলোচনা হয়ে গিয়েছে।
সিনেমার কাহিনী ও চিত্রনাট্য ভারতে নকসাল সমস্যা তথা নকসালিষ্টদের নিয়ে। তবে পরিচালক জন ম্যাথুই মাথান জানিয়েছেন যে এখনও পর্যন্ত চিত্রনাট্যের কাজ অনেকটাই বাকি আছে। শেষ হবার পর কাস্টিং নিয়ে তিনি পরবর্তী পদক্ষেপ করবেন। তবে পরিচালকের নজরে শুধুমাত্র জন নয়, আরও অনেক নায়ক তাঁর নজরে আছেন বলে জানা গিয়েছে। তবে এই মুহূর্তে মুখ্য চরিত্র কাস্টিং নিয়ে এখন পর্যন্ত মুখ‌ই খুললেন না পরিচালক। পাশাপাশি নায়িকা অর্থাৎ সোনালি বিন্দ্রের চরিত্রে কাকে দেখা যায় সেই বিষয়ে কিছুই স্পষ্ট নয়।
প্রযোজকের পক্ষ থেকে জানানো হয়েছে যে আগামী বছরে আনুষ্ঠানিকভাবে ছবির সমস্ত কিছু ঘোষনা করবেন পরিচালক নিজেই।

আগের পর্ব থেকে দ্বিতীয় পর্বে কতটা জনপ্রিয়তা লাভ করে সেই প্রতীক্ষায় গোটা বলিপাড়া থেকে দর্শকরা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of