যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


আমির থাকছেন না সারফারোশ-২ ছবিতে

শুভময় দাস, আমাদের ভারত, ৮ আগষ্ট‌:
রূপোলী পর্দায় বাণিজ্যিক ভাবে সফল হয়েছিল আমির খান অভিনীত ‘সারফারোশ’।
তবে এই সিনেমায় আর দ্বিতীয় পর্বে দেখা যাবে না বলিউডের পারফেক্টসনিস্টকে।

দীর্ঘদিন ধরে আটকে আছে ‘সারফারোশ-২’ সিনেমা। প্রথম পর্বটি যখন মুক্তি পায় ১৯৯৯ সালে , মুখ্য এসিপি-এর চরিত্রে আমির খানের চকোলেট আদল মুখ ও অ্যাকশন নির্ভর টানটান উত্তেজনা গল্পে দর্শকদের মন কেড়েছিল তা একবারেই সত্য। এই সিনেমার মাধ্যমে নিজের কেরিয়ারে যথেষ্ট সফলতা লাভ করেন আমির। তবে বেশ কয়েকদিন আগেই জানা গিয়েছিল, আমিরকে এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যেতে পারে বলে। কিন্তু নিজের আগামী প্রজেক্ট ‘মহাভারত’ নিয়ে চূড়ান্ত ব্যস্ত থাকায় আমির কোনও সিনেমায় এই মুহুর্তে অভিনয় করতে চান না। অবশ্য এটাই এই অভিনেতার সহজাত স্বভাব।
এদিকে পরিচালক জানিয়ে দিয়েছেন, তিনি এই সিনেমার দ্বিতীয় পর্বটি রূপোলী পর্দায় আনতে চান। তবে আমির না থাকায় মুখ্য চরিত্রের জন্য জন আব্রাহামকে দেখা যেতে পারে বলে জল্পনা। ইতিমধ্যে জানা গিয়েছে যে ঐ অভিনেতার
সঙ্গে ইতিমধ্যেই পরিচালকের প্রাথমিক আলোচনা হয়ে গিয়েছে।
সিনেমার কাহিনী ও চিত্রনাট্য ভারতে নকসাল সমস্যা তথা নকসালিষ্টদের নিয়ে। তবে পরিচালক জন ম্যাথুই মাথান জানিয়েছেন যে এখনও পর্যন্ত চিত্রনাট্যের কাজ অনেকটাই বাকি আছে। শেষ হবার পর কাস্টিং নিয়ে তিনি পরবর্তী পদক্ষেপ করবেন। তবে পরিচালকের নজরে শুধুমাত্র জন নয়, আরও অনেক নায়ক তাঁর নজরে আছেন বলে জানা গিয়েছে। তবে এই মুহূর্তে মুখ্য চরিত্র কাস্টিং নিয়ে এখন পর্যন্ত মুখ‌ই খুললেন না পরিচালক। পাশাপাশি নায়িকা অর্থাৎ সোনালি বিন্দ্রের চরিত্রে কাকে দেখা যায় সেই বিষয়ে কিছুই স্পষ্ট নয়।
প্রযোজকের পক্ষ থেকে জানানো হয়েছে যে আগামী বছরে আনুষ্ঠানিকভাবে ছবির সমস্ত কিছু ঘোষনা করবেন পরিচালক নিজেই।

আগের পর্ব থেকে দ্বিতীয় পর্বে কতটা জনপ্রিয়তা লাভ করে সেই প্রতীক্ষায় গোটা বলিপাড়া থেকে দর্শকরা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of