বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে: অপরূপা পোদ্দার

আমাদের ভারত, আরামবাগ, ১৪ মার্চ : বৃহস্পতিবার কামারপুকুরে শ্রী শ্রী ঠাকুর রামকৃষ্ণ দেবের কাছে পূজা দিয়ে আরামবাগ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী অপরূপা পোদ্দার বলেন, সন্তোষী পুজো দিয়ে প্রচার শুরু তারপর আজ কামারপুকুরে রামকৃষ্ণ মঠে পুজো পাঠ। আরামবাগ লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের এই প্রার্থী দ্বিতীয়বার নির্বাচিত হওয়ার জন্য প্রার্থনা সারলেন।

পুজো শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “৩৬৫ দিনই মানুষের পাশে মা মাটি মানুষের সরকার আছে এবং থাকবে। শুধু ভোটের সময় নয়, সব সময় মানুষের কাছে যাই এবং সমাজের কল্যাণমূলক কাজের সাথে যুক্ত থাকি।” তিনি আরও বলেন, “বাংলার মুখ্যমন্ত্রী সত্যিই মানুষের জন্য অনেক উন্নয়ন করেছেন। শুধু রাস্তাঘাট বা আলোর উন্নয়ন নয়, সামাজিক উন্নয়নের মাধ্যমে গ্রাম বাংলার মানুষের হৃদয়ে পৌঁছে গেছেন তিনি।”

কেন্দ্রে বিজেপি সরকারকে আক্রমণ করে তিনি বলেন, “ভারতবর্ষে একটা স্বৈরাচারী সরকার চলছিল। মানুষের বিরুদ্ধে ছিল সেই সরকার। মানুষের জন্য কোনও উন্নতি করেনি তারা। শুধু মানুষের মধ্যে বিভাজন তৈরি করেছে।” তারপর তিনি যোগ করেন, “তাই ভারতবর্ষের সকলের মঙ্গল হোক এই কামনা করি ঠাকুরের কাছে।” বাংলার মানুষ যেভাবে উন্নয়ন দেখেছে আগামী দিনে আরও বেশি করে উন্নয়নের জন্যই নেত্রী তথা আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ৪২এ৪২ উপহার দেবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of