যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


কড়া নিরাপত্তার মধ্যেও বাসন্তীর পুনর্নির্বাচনে উঠলো ছাপ্পা ভোটের অভিযোগ

আমাদের ভারত, বাসন্তী,১৬ মে: পঞ্চায়েত নির্বাচনে বিভিন্ন বুথে অশান্তির জেরে দক্ষিণ ২৪ পরগণার মোট ২৯ টি বুথে পুনর্নির্বাচনের সিদ্ধান্ত নেয় রাজ্য নির্বাচন কমিশন। জেলার ২৯ টি বুথের মধ্যে বাসন্তী ব্লকেই ১২টি বুথে বুধবার নতুন করে ভোট গ্রহণ শুরু হয়। প্রতিটি ভোট গ্রহণ কেন্দ্রের সামনেই এদিন ছিল নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনী। প্রতিটি বুথেই দশজনের বেশী সশস্ত্র পুলিশকর্মী ও একাধিক সিভিক ভলান্টিয়ার মজুত ছিল। বুথের সামনে গাড়ি দাঁড় করিয়ে চলে তল্লাশি। এই নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনীর মধ্যে ভোট গ্রহণ পর্ব চললেও এদিন বাসন্তীর ফুলমালঞ্চ অবৈতনিক প্রাথমিক স্কুলের বুথে নির্দল প্রার্থীর অনুগামীদের বিরুদ্ধে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ তোলেন তৃণমূল কর্মীরা।
মোটের উপর পুনর্নির্বাচনের দিন শান্তিতেই কাটলো ভোট পর্ব। দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী, গোসাবা, জয়নগর, বারুইপুর এমনকি কুলতলি যেখানে নির্বাচনের দিন দুটো খুনের ঘটনা ঘটেছিল সব জায়গাতেই শান্তিতে মিটল এদিনের ভোটপর্ব। তবে এদিন ভোটের হার ছিল খানিকটা কম। বাসন্তীর নির্দেশখালী প্রাইমারি স্কুলে এদিন সকাল থেকে ভোট গ্রহন কেন্দ্রে অন্তত দুঘন্টা কোন ভোটারকেই দেখা যায়নি। তবে বেলা এগারটার মধ্যেই এই বুথে সত্তর শতাংশের বেশি ভোট পরে যাওয়ায় এই বুথে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি নির্বাচনী এজেন্টদের বের করে দিয়ে একদল দুষ্কৃতী এই বুথে ঢুকে ছাপ্পা ভোট দিয়েছে। বাসন্তীর এই ৮৯ নম্বর নির্দেশখালী এফ পি স্কুলের বুথটি বাদ দিলে মোটের উপর এদিন সব জায়গাতেই পরিস্থিতি ছিল ভোটারদের অনুকূলে।  

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of