কুমারস্বামী রাজনীতির মিলিন্দ সুমন।    পাকসেনার গুলিতে সাতদিনে নিহত ৪২ ভারতীয়।    বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানে মোদী হাসিনার দ্বিপাক্ষিক বৈঠকই গুরুত্বপূর্ণ।    কর্নাটকে আবার আস্থা ভোট বৃহস্পতিবার, টিকবে তো জোট সরকার।    প্রয়োজন মিটে গেলে ছুড়ে ফেলে দেন মমতা : মুকুল রায়।    বিরাটির খোলা রাস্তায় তৃণমূল পুরপ্রধান-উপ পুরপ্রধানের লড়াই, থামাতে গিয়ে রীতিমতো হেনস্থা সাংসদ সৌগত রায়ের।    হৃদযন্ত্র প্রতিস্থাপনের পর ভালোই আছেন দিলচাঁদ, খুশি চিকিৎসকরা।    তারাপীঠে পুজো দিতে এসে হাতাহাতিতে জড়ালেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর উপদেষ্টা।    শাসক দলের অত্যাচারে ভিটেমাটি ছাড়লেন রাজগঞ্জের কয়েকটি পরিবার।    শতাব্দী এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২০ জন যাত্রী।    আরামবাগে বিভিন্ন হোটেলে মধুচক্রের রমরমা, আটক বাংলাদেশি তরুণী।    আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • রাজ্য জয়েন্ট এনট্রান্সের ফল প্রকাশ।
  • জয়েন্টে প্রথম অভিনন্দন বোস।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


কড়া নিরাপত্তার মধ্যেও বাসন্তীর পুনর্নির্বাচনে উঠলো ছাপ্পা ভোটের অভিযোগ

আমাদের ভারত, বাসন্তী,১৬ মে: পঞ্চায়েত নির্বাচনে বিভিন্ন বুথে অশান্তির জেরে দক্ষিণ ২৪ পরগণার মোট ২৯ টি বুথে পুনর্নির্বাচনের সিদ্ধান্ত নেয় রাজ্য নির্বাচন কমিশন। জেলার ২৯ টি বুথের মধ্যে বাসন্তী ব্লকেই ১২টি বুথে বুধবার নতুন করে ভোট গ্রহণ শুরু হয়। প্রতিটি ভোট গ্রহণ কেন্দ্রের সামনেই এদিন ছিল নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনী। প্রতিটি বুথেই দশজনের বেশী সশস্ত্র পুলিশকর্মী ও একাধিক সিভিক ভলান্টিয়ার মজুত ছিল। বুথের সামনে গাড়ি দাঁড় করিয়ে চলে তল্লাশি। এই নিশ্ছিদ্র নিরাপত্তা বেষ্টনীর মধ্যে ভোট গ্রহণ পর্ব চললেও এদিন বাসন্তীর ফুলমালঞ্চ অবৈতনিক প্রাথমিক স্কুলের বুথে নির্দল প্রার্থীর অনুগামীদের বিরুদ্ধে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ তোলেন তৃণমূল কর্মীরা।
মোটের উপর পুনর্নির্বাচনের দিন শান্তিতেই কাটলো ভোট পর্ব। দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী, গোসাবা, জয়নগর, বারুইপুর এমনকি কুলতলি যেখানে নির্বাচনের দিন দুটো খুনের ঘটনা ঘটেছিল সব জায়গাতেই শান্তিতে মিটল এদিনের ভোটপর্ব। তবে এদিন ভোটের হার ছিল খানিকটা কম। বাসন্তীর নির্দেশখালী প্রাইমারি স্কুলে এদিন সকাল থেকে ভোট গ্রহন কেন্দ্রে অন্তত দুঘন্টা কোন ভোটারকেই দেখা যায়নি। তবে বেলা এগারটার মধ্যেই এই বুথে সত্তর শতাংশের বেশি ভোট পরে যাওয়ায় এই বুথে ছাপ্পা ভোট দেওয়ার অভিযোগ উঠেছে। স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবি নির্বাচনী এজেন্টদের বের করে দিয়ে একদল দুষ্কৃতী এই বুথে ঢুকে ছাপ্পা ভোট দিয়েছে। বাসন্তীর এই ৮৯ নম্বর নির্দেশখালী এফ পি স্কুলের বুথটি বাদ দিলে মোটের উপর এদিন সব জায়গাতেই পরিস্থিতি ছিল ভোটারদের অনুকূলে।  

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of