বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


উগ্র হিন্দুত্ববাদীদের তোপের মুখে বাংলাদেশী লেখিকা

আমাদের ভারত, ১৪জুন: হিন্দুত্ববাদীদের রোষের মুখে কোয়ান্টিকো সিরিজের লেখিকা শর্বরী জোহরা আহমেদ। তাঁকে লাগাতার ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে বলে তাঁর অভিযোগ।এমনকি প্রাণনাশের হুমকিও পাচ্ছেন কিছু ক্ষেত্রে। লেখিকার কথা অনুযায়ী, হুমকি দাতাদের অভিযোগ তিনি হিন্দুদের বিরুদ্ধে ইসলামের হয়ে প্রচার চালাচ্ছেন।
কোয়ান্টিকো সিরিজের লেখিকা শর্বরী জোহরা আহমেদ বাংলাদেশি বংশোদ্ভূত।বর্তমানে মার্কিন নাগরিক। জানা গেছে কোয়ান্টিকো সিরিজের ‘দি ব্লাড অফ রোমিও’ এই পর্বটি ঘিরে বিতর্কের সূত্রপাত। ওই কাহিনীর চরিত্র অ্যালেক্স একটি জঙ্গি হামলার চক্রান্তকে বানচাল করে।এখানে অ্যালেক্স চরিত্রে অভিনয় করেন প্রিয়াঙ্কা চোপড়া।দেখানো হয়েছে কাশ্মীরে এক সম্মেলনের আগে এই হামলার চক্রান্ত করেছিলেন কয়েকজন হিন্দুত্ববাদী।হামলার পর তারা দোষ দেন পাকিস্তানকে।পর্বটি প্রচারিত হওয়ার পরই সামাজিক মাধ্যমে তীব্র আক্রমণের মুখে পড়তে হয় প্রিয়াঙ্কা চোপড়াকে। তিনি সম্প্রতি চরিত্রটিতে অভিনয় করার জন্য ক্ষমাও চেয়ে নেন।এরপর উগ্র হিন্দুত্ববাদীদের রোষের মুখে পড়েন শর্বরী। যদিও তিনি বারবার তার টাইমলাইনে জানান যে ওই পর্বটি লেখার সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। তিনি কোয়ান্টিকো সিরিজের মোটে দুটো পর্বের কাহিনী রচনার সঙ্গে জড়িত ছিলেন।
এই তথ্য জানানোর পরেও হিন্দু জাতীয়তাবাদীরা তাঁকে সামাজিক মাধ্যমে আক্রমণ চালিয়ে যাচ্ছেন বলে তার অভিযোগ।তিনি বলেন, হুমকিদাতারা আমাকে ভারত বিরোধী ও হিন্দু বিরোধী একজন মুসলিম এজেন্ট হিসেবে দেখছেন। তিনি আরও বলেন যে যারা আমাকে হুমকি দিচ্ছে তারা গুগলে সার্চ করে অথবা স্ক্রিনে যাদের নামের তালিকা থাকে সেখান থেকে দেখে নিতে পারেন, আসল সত্যতা কি।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of