বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


বারুইপুরে অমানবিক কাণ্ড, কেজি ওয়ানের ছাত্রকে স্কুলের স্টোর রুমে আটকে রাখা হল!

আমাদের ভারত, বারুইপুর, ১০ আগস্ট: কেজি ওয়ানের এক ছাত্রকে দীর্ঘক্ষণ স্কুলেরই একটি স্টোর রুমে আটকে রাখার অভিযোগে স্কুলে বিক্ষোভ দেখালেন অভিভাবকরা। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানার অন্তর্গত মল্লিকপুর রহমত ইংলিশ স্কুলের। এই ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে।

গত বুধবার স্কুলের কেজি ওয়ানের ছাত্র মহঃ আরবাজ টিফিনের সময় অন্য ক্লাসে ঢুকে এক ছাত্রের ব্যাগ বেঞ্চ থেকে নীচে ফেলে দেয়। এর পর এই ঘটনাকে কেন্দ্র করে দুই ছাত্রের মধ্যে মারামারি শুরু হলে স্কুলের বিজ্ঞান বিভাগের শিক্ষিকা কাশ্মীরা বেগম এসে আরবাজকে সামান্য মারধর করে তাকে স্কুলেরই একটি অন্ধকার গুদাম ঘরে দীর্ঘক্ষণ আটকে রাখে বলে অভিযোগ। ওই শিশুটি কান্নাকাটি করলেও তাকে সেখান থেকে ছাড়া হয়নি বলে অভিযোগ।

এই ঘটনার পর শুক্রবার সকালে স্কুলে গিয়ে ওই শিশুর বাবা মহঃ নিরাজ এ বিষয়ে স্কুল কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করলে স্কুল কর্তপক্ষ উল্টে ওই ছাত্রকে স্কুল থেকে তাড়িয়ে দেওয়ার হুমকি দেয়। ঘটনার প্রতিবাদে স্থানীয় অন্যান্য অভিভাবকরা একত্রিত হয়ে স্কুলে বিক্ষোভ দেখান। প্রায় ঘণ্টা দুয়েক ধরে স্কুলের সামনে চলে বিক্ষোভ। ঘটনার খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয়।

যদিও আরবাজকে মাত্র এক মিনিট ওই গুদাম ঘরে আটকে রাখা হয়েছিল বলেই দাবি স্কুল কর্তৃপক্ষের। 

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of