বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


গোষ্ঠী দ্বন্দ্বের জেরে উত্তেজনা, বারুইপুরে গ্রেফতার তৃণমূলের উপপ্রধান

আমাদের ভারত,বারুইপুর, ১০ আগস্ট: তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্বের জেরে উত্তেজনা ছড়ালো দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানার কুমোরহাট এলাকায়। ঘটনায় অন্তত সাতজন তৃণমূল কর্মী গুরুতর জখম হয়েছেন। ঘটনায় মূল অভিযুক্ত ধপধপি ১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রুহুল আমিন গাজীকে গ্রেফতার করেছে বারুইপুর থানার পুলিশ।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই এই ধপধপি গ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর মধ্যে গণ্ডগোল লেগেই রয়েছে। অভিযোগ, এই এলাকার আগেকার তৃণমূল নেতা কর্মীদের উপর প্রায়শই হামলা ও অত্যাচার করে এলাকার আরেক তৃণমূল নেতা রুহুল আমিন গাজী ও তার অনুগামীরা। কার্যত এলাকা দখলকে কেন্দ্র করেই দুপক্ষের মধ্যে এই গণ্ডগোল ও সন্ত্রাস। বৃহস্পতিবার রাতে এলাকায় দুই ব্যবসায়ীর মধ্যে সামান্য ঝামেলা হলে সেখানে রুহুল আমিন ও তার লোকজন হাজির হয়। অভিযোগ, সেই সময় সেখানে রুহুল আমিন ও তার লোকজন গিয়ে দেখেন এলাকার আরেক তৃণমূল নেতা আশরাফ খান ও তার অনুগামীরা বিষয়টির মীমাংসা করছেন। এরপরই আশরাফ সহ তার অনুগামীদের উপর লাঠি, রড এমনকি ঠাণ্ডা পানীয়ের কাঁচের বোতল দিয়ে বেধড়ক মারধর করা হয়।

ঘটনার খবর পেয়ে বারুইপুর থানার পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের সামনেও মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় আশরাফ খান সহ সাতজন তৃণমূল কর্মী গুরুতর জখম হন। আহতদের পুলিশ উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য। অন্যদিকে এলাকায় গণ্ডগোল ও অশান্তি ছড়ানোর অভিযোগে ধপধপি ১ গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান রুহুল আমিন গাজীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার জেরে এলাকায় রয়েছে উত্তেজনা।   

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of