যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


এই সিনেমা হলে সঙ্গীর সাথে একেবারে বিছানায় শুয়ে শুয়ে সিনেমা দেখার সুযোগ আছে

আমাদের ভারত ডেস্ক,৯ ডিসেম্বর: আল্টিমেট এন্টারটেইনমেন্ট। হ্যাঁ সিনেমা হলেই রয়েছে সেই ব্যবস্থা। দৈনন্দিন জীবনের ব্যস্ততা থেকে একটু ছুটি নিতে অথবা অবকাশের সময়টা বিনোদনের জন্য মানুষ যায় সিনেমা হলে। সিনেমা হল মানেই চোখের সামনে একটা বড় পর্দা,প্রোজেক্টের এর আলো। আর বড় পর্দায় নায়ক-নায়িকার রোমান্টিক উপস্থিতি। কিংবা ভিলেনের সঙ্গে হিরোর তুলকালাম মারপিট। তবে এখন আর পুরনো সিনেমা হল তেমন একটা চোখে পড়ে না। পুরনো সিনেমা হলের পরিবর্তে জায়গায় করে নিয়েছে আধুনিক মাল্টিপ্লেক্স। মাত্র কয়েকটা বছরের মধ্যেই সিনেমা হলে এই বিবর্তন ঘটেছে। কিন্তু জানেন কি বিশ্বে এমনও সিনেমা হল রয়েছে যেখানে বসার সিট নয় আছে একেবারে আস্ত বেড়েছে। হ্যাঁ একেবারে শুয়ে শুয়ে আরাম করে সিনেমা দেখার সুযোগ তাও বড় পর্দায়।

এইসব হলে সিনেমা দেখার পাশাপাশি রয়েছে বিনোদনের ব্যবস্থাও। কোন সিনেমা হলে একেবারে পাহাড়ের ঢালে বসে সিনেমা দেখার অনুভূতি হয়। কোথাও একেবারে বিছানায় শুয়েই দেখা যায় সিনেমা। এমনকি বিছানায় শুয়ে কাপলরা সেক্সে মাততে পারেন। তাতেও কোনো বাধা নেই।

হাঙ্গেরির বুদাপেস্টে এই ধরনের সিনেমা হল রয়েছে। ফ্রান্সের অলিম্পিয়া মিউজিক হল,ইন্দোনেশিয়ার জাকার্তা তেওএমন সিনেমা হল রয়েছে। এই হল গুলোতে শুয়ে শুয়ে আপনিসিনেমা দেখার সুযোগ পাবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of