যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


মোদীর জন্মদিনের প্ল‍্যানিংটা ঠিক কি, জানেন?

আমাদের ভারত ডেস্ক, ১৪ সেপ্টেম্বর: আগামী ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন। কিন্তু জানেন কি তার এবারের জন্মদিনের প্ল‍্যানিং? ৬৮ বছর বয়স হবে নরেন্দ্র মোদীর। এই ৬৮ তম জন্মদিন তিনি পালন করবেন নিজের সংসদীয় এলাকা উত্তর প্রদেশের বেনারসে।

ইতিমধ্যেই ঐদিনের প্রধানমন্ত্রীর সম্ভাব্য কর্মসূচি জানিয়ে দেওয়া হয়েছে জেলা প্রশাসনকে। নির্দেশ দেওয়া হয়েছে প্রয়োজনীয় নিরাপত্তার ব‍্যবস্থা গ্রহণ করতে। আর সেই মত বাবা বিশ্বনাথের শহর প্রস্তুতি নিতে ও শুরু করে দিয়েছে।

সূত্রের খবর ঐদিন কাশী বিশ্বনাথের দর্শন করবেন মোদী। তারপরের সময়টা কাটাবেন বেশকিছু স্কুল ছাত্রদের সঙ্গে। জানা গেছে নিজের জন্মদিনের দিন তার জীবনের অনুপ্রেরণায় তৈরি চলো জিতে হ‍্যায় বলে ছবিটিও ঐ ছাত্রদের সঙ্গে বসে দেখবেন প্রধানমন্ত্রী।

তবে প্রধানমন্ত্রী নিজের সংসদীয় এলাকায় আসবেন অথচ কোন নতুন কিছু উদ্বোধন হবে না সেটা হতে পারে না। বাবাতপুর-শিবপুর চারলেনের রোড উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নিজের বার্থডের দিন। এছাড়াও রিং রোড ফেস ওয়াশ ও বেনারস হিন্দু ‌বিশ্ববিদ‍্যালয়ের কয়েকটি প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঐদিন।

তিনি যে প্রধানমন্ত্রী আর পাঁচটা সাধারণ মানুষের মত তার ছুটি কাটানোর অবসর পাওয়া মুশকিল। তার উপর আবার ভোট ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে। তাই জন্মদিনেও তার ছুটি নেই। লোকসভা নির্বাচন যুদ্ধের বিজেপি অন‍্যতম নেতা তিনিই। তাই বাবা বিশ্বনাথের দর্শন ও ছাত্রদের সঙ্গে সিনেমা দেখা ছাড়া তেমন রোজের কর্মসূচিতে তেমন কোন পরিবর্তন হবে না তার জন্মদিনের দিনেও।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of