বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


‘রাম’-নামের পাশাপাশি এবার ‘কৃষ্ণ’ ভজনা বিজেপির

আমাদের ভারত, কলকাতা, ১১ জুলাই: রামনবমীর পর জন্মাষ্টমীকেও রাজনীতির আঙিনায় নামিয়ে আনতে তৎপর হল বিজেপি। সংঘ এবার জন্মাষ্টমী পালন করবে বলে জানানোর পরই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান, বিজেপি এই জন্মাষ্টমী পালনে অংশ নেবে। রামনবমীর সাফল্য থেকেই জন্মাষ্টমী পালনের সিদ্ধান্ত নিচ্ছে বিজেপি।

বিজেপি সিদ্ধান্ত নিয়েছে, জন্মষ্টমীতে দুর্গাবাহিনী নামানো হবে। রামনবমীর ঢঙেই মিছিল হবে। আর এই সিদ্ধান্তের বিরুদ্ধেই গর্জে উঠেছে বাংলার সাংস্কৃতিক মহল। বাংলার রাজনীতিতে সমালোচনা শুরু হয়েছে। ফের সেই ধর্মীয় বিভাজনের ভিত্তিতে রাজনীতি বাংলার সমাজকে কলুষিত করবে। ধর্মীয় রীতিনীতিকে রাস্তায় নামিয়ে আবার রাজনৈতিক স্বার্থ কায়েম করার চেষ্টা চলছে।

রাজনৈতিক মহলের একাংশের মত, বিজেপি দুর্গাবাহিনী নামালেই তৃণমূল তার শান্তিবাহিনী নামাবে। ফলে ফের বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হবে। রামনবমীর পর জন্মাষ্টমীর মতো পবিত্র উৎসব কালিমালিপ্ত হবে। আর বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি করে রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করা হচ্ছে বাংলায়। অশান্তি করে রাজনীতির আঙিনায় প্রভাব বিস্তার করতে চাইছে বিজেপি।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of