বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


৩১ টাকার চাল দেওয়া হবে মাত্র ১ টাকায়

আমাদের ভারত ডেস্ক,১৪ এপ্রিল: চাল ডাল নুন কেজি প্রতি পাওয়া যাবে মাত্র একটাকার বিনিময়ে। ভোটের আগে নানা প্রতিশ্রুতির বন্যা বইছে সারা দেশ জুড়ে। তারই মধ্যে ওড়িশায় ক্ষমতায় এলে বিজেপির প্রতিশ্রুতি এক টাকা কেজি দরে চাল, ডাল, নুন দেওয়া হবে রাজ‌্যে।

নুন খেলে তবেই তো গুন গান গাইবে মানুষ। তাই ভোটের বাজারে চাল, ডাল, নুন মাত্র এক টাকা কেজি দরে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ওড়িশা এর নির্বাচনী বাজার মাতাতে চাইছে বিজেপি।

শনিবার কটকে একটি নির্বাচনী সভায় বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেন, বিজেপি ওড়িশায় ক্ষমতায় এলে জাতীয় খাদ্য সুরক্ষা প্রকল্পের আওতায় ৫ কেজি করে চাল,৫০০ গ্রাম ডাল ও সমপরিমাণ নুন পাবেন এক একজন। আর তার জন্য দিতে হবে এক কেজিতে মাত্রএক টাকা। বিজেপির মন্ত্রী দাবি করেছেন প্রতি কেজি চালে ২৯ টাকা করে ভর্তুকি দিচ্ছে কেন্দ্র সরকার। সেখানে রাজ্যের ভর্তুকি দু টাকা। অর্থাৎ ৩১ টাকার চাল মানুষ পাবেন এক টাকার বিনিময়ে।

শুধু চাল ডাল নুন নয়, প্রতিশ্রুতি দেওয়া হয়েছে স্বাস্থ্য পরিষেবার ঢেলে সাজানোরও। মন্ত্রী ঘোষণা করেছেন রাজ্যের স্বাস্থ্য পরিষেবার মানোন্নয়ন ও পরিকাঠামো উন্নয়নের জোর দেওয়া হবে আগামী দিনে বিজেপি ক্ষমতায় এলে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of