বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


আমেরিকার পেশাদার বক্সিংয়ে নামছেন ভারতের বিজেন্দর সিং

চিন্ময় ভট্টাচার্য, আমাদের ভারত, ১২ মার্চ: এবার আমেরিকার পেশাদার বক্সিংয়ের রিং-এ নামতে চলেছেন ভারতীয় বক্সার বিজেন্দর সিং। ১২ এপ্রিল তাঁর নামার কথা। প্রতিদ্বন্দ্বী এখনও ঠিক হয়নি। আপাতত বিজেন্দর মার্কিন মুলুকে। সেখানে ‘হল অফ ফেম’ খ্যাত কোচ ফ্রেডি রোচের অধীনে তিনি প্রশিক্ষণ নিচ্ছেন। টাইসনের মতো একাধিক বিশ্বসেরা বক্সারের প্রশিক্ষক ছিলেন ফ্রেডি। ৩৩ বছরের বিজেন্দরকে মার্কিন মুলুকে পেশাদার বক্সিংয়ে নামানোর পিছনে রয়েছে, তাঁর ভারতীয় স্পনসর আইআইএস। এই সংস্থার সূত্রে জানা গিয়েছে, বিজেন্দর আপাতত লস এঞ্জেলসে।

গত ৩২ বছর ধরে আমেরিকায় ফ্রেডি বক্সিং প্রশিক্ষণ দিচ্ছেন। তার পর থেকে শুধুই সাফল্য পেয়েছেন। ইতিমধ্যে, তাঁর ছাত্ররা ২৬ বার বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে। সেই কথা মাথায় রেখে, বিজেন্দরের ভবিষ্যৎও উজ্জ্বল বলে আশাবাদী তাঁর প্রোমোটার সংস্থা। বিজেন্দরের প্রথম পেশাদার বক্সিংয়ের ম্যাচ আমেরিকার বিভিন্ন টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে বলেই তাঁর স্পনসর সংস্থা জানিয়েছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of