বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


ক্যান্সারের ক্ষত জীবন যুদ্ধের সাক্ষী, সাহসী তাহিরা

আমাদের ভারত ডেস্ক, ৭ ফেব্রুয়ারি:সোমবার ৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ক্যান্সার দিবস। এদিন ক্যান্সার আক্রান্তেরা নিজের মতো করে লড়াইয়ের গল্প শুনিয়েছেন। অভিনেত্রী সোনালী বেন্দ্রেও এদিন নতুন করে কাজে যোগ দেওয়ার সুখবর শুনিয়েছেন। আর নিজের ক্ষত স্থান উন্মুক্ত করে নিজের দিন দাবি করে একটি ছবি পোস্ট করলেন লেখিকা তথা অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ।

তাহিরা নিজের পোস্টে লিখেছেন “আজ বিশ্ব ক্যান্সার দিবস। আশা করি আজকের দিনটা আমার মতো ক্যান্সার আক্রান্তেরা দ্বিধাহীন ভাবে দিনটি সেলিব্রেট করবেন। ক্যান্সার নিয়ে সব কুসংস্কার ভয় যেন দূর করতে পারি, সচেতনতা প্রসার করা যায়। যাই হোক না কেন আমরা যেন নিজেকে ভালোবাসি। আমি আমার সব ভয়কে দূর করতে পেরেছি। পৃথিবীতে কেউ নিখুঁত নয়, আমার ক্ষত আমার অহংকার। নিজেকে সেভাবে গ্রহণ করার মধ্যেই আসল আনন্দ। আমার এই ছবি শেয়ার করে আমি ক্যান্সারকে সেলিব্রেট করছি না। ক্যান্সারের বিরুদ্ধে লড়াইকে সেলিব্রেট করা।”

তাহিরা হেরে না গিয়ে জীবন যুদ্ধে এগিয়ে যাওয়ার কথা বলছেন। পিছিয়ে গেলে আবার এগিয়ে যাওয়ার চ্যালেঞ্জ নিতে বলেছেন। এভাবেই বিশ্ব ক্যান্সার দিবসে সবাইকে হার না মানার মন্ত্র শিখিয়েছেন আয়ুষ্মানের স্ত্রী। তাঁকে দুদিন আগে হওয়া ল্যাকমে ফ্যাশন উইকে হাঁটতেও দেখা গেছে।

প্রসঙ্গত তাহিরা কাশ্যপ স্তন ক্যান্সারে আক্রান্ত হন। বর্তমানে খানিকটা সুস্থ তিনি। স্ত্রীর সুস্থতার খবর আয়ুষ্মান নিজে জানিয়েছিলেন সকলকে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of