যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


সারদাকাণ্ডে শিবাজী পাঁজাকে জিজ্ঞাসাবাদ সিবিআইয়ের

আমাদের ভারত, বিধাননগর, ১৪ সেপ্টেম্বর: সারদা কান্ডে সল্টলেক সিজিও কমপ্লেক্সে ডেকে জিজ্ঞাসাবাদ করলেন সিবিআই গোয়েন্দারা। শুক্রবার প্রায় তিন ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয় শিবাজী পাঁজাকে। তাকে সারদা মামলায় জেরা করে সিবিআই।

১১.৩০ টা নাগাদ সিবিআই দপ্তরে এসেছিলেন তিনি। জেরা শেষে বেরোলেন ৩টে নাগাদ। এর আগে ব্যাঙ্ক প্রতারণার অপর একটি মামলায় তাকে জেরা করেছিল সিবিআই। সেই মামলায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি।

কি বিষয়ে জেরা এবিষয় তিনি এড়িয়ে যান। জানা গেছে সারদার আ্যকাউন্ট থেকে তার আ্যকাউন্টে কয়েকবার টাকার লেনদেন হয়েছিল। কি কারনে লেনদেন হয়েছিল সেই সম্পর্কে আজ তার বয়ান রেকর্ড হয় বলে সুত্রের খবর। যদিও কি কি প্রশ্ন তাকে করা হয়েছে তা নিয়ে কোন মন্তব্য কররেন নি তিনি। শিবাজী পাজার একটি কোম্পানীতে শেয়ার ছিল। সেই কোম্পানী হস্তান্তর হয়েছিল সুদীপ্ত সেনের কাছে। সেই কোম্পানী বিক্রি বাবদ কয়েক কোটি টাকা পান শিবাজী পাজা। এছাড়াও সুদীপ্ত সেনের সঙ্গে তার যে অর্থনৈতিক সম্পর্ক তার কিভাবে তৈরী হয় তা জিজ্ঞাসাবাদ করে সিবিআই আধিকারিকরা। এছাড়াও ব্যাংক প্রতারণার যে মামলাটি তদন্তের আওতায় রয়েছে তা নিয়েও প্রশ্নের মুখে পড়তে হয় এই ব্যবসায়ীকে।

সিবিআই বারবার বৃহত্তর ষড়যন্ত্রের কথা বলে আসছে। সেই ষডযন্ত্রের প্রভাবশালীদের ভূমিকা ঘিরেই
সিবিআইয়ের তদন্ত। তদন্তের প্রায় শেষ লগ্নে ব্যবসায়ী শিবাজী পাজার জেরায় তদন্ত কোন নতুন মোড় নিতে পারে বলে অনুমান সিবিআই আধিকারিকদের। তাকে কয়েকটি নিথি নিয়ে আসতে বলা হয়েছিল সিবিআইয়ের পক্ষ থেকে। কিন্তু তা নিয়ে আসেননি। ফলে জেরা সম্পূর্ন হয়নি। মঙ্গলবারের মধ্যে ফের তাকে নথি নিয়ে আসতে বলা হয়েছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of