খারিজ অনাস্থা, জয়ের হাসি মোদির ঠোঁটে।    ২১-র সভা থেকে মমতার অঙ্গীকার ১৯-এ ভারত দখল।    ২১ জুলাইয়ে সংখ্যালঘু উন্নয়ন নিয়ে নিশ্চুপ মমতা, ক্ষোভ মুসলিম মহলে।    মমতার প্রশ্নের উত্তরে মমতাকেই বিঁধলেন মুকুল।    “কৃষক বন্ধু প্রধানমন্ত্রী, অথচ বন্যায় কৃষকরাই মরছে”: মানস ভুঁইয়া।    মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া দলীয় ঝাণ্ডার উপর তৃণমূল নেতার পা দেওয়া ছবি ভাইরাল পুরুলিয়ায়।    জেল থেকে বেরিয়ে আন্দোলন নিয়ে ফের বৈঠক অলীকের।    পর পর ১৯টি গুলি খেয়েও ভারতের পতাকা কার্গিলের পাহাড়ে উড়িয়েছিলেন ব্রিগেডিয়ার যোগেন্দ্র সিং যাদব।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    ২০ বছরে কাইলি বিশ্বের কমবয়সী ধনী মহিলা, কে এই যুবতী?    খোলামেলা পোশাকে উর্বশী রাউতেলা, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন।    প্রফুল্ল কন্যার বিবাহ-সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি সহ পরিবার।     এশিয়া জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ৫৩ বছর পর সোনা ভারতের।
BREAKING NEWS:
  • ২৩ আগস্ট ব্রিগেডে বিজেপির সভা।
  • ১৯ আগস্ট তৃণমূল ব্রিগেড সভা করবে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


শ্রদ্ধার সঙ্গে পালিত স্বামী বিবেকানন্দের ১৫৬ তম জন্ম জয়ন্তী

আমাদের ভারত , হাওড়া, ১২ জানুয়ারি:  শুক্রবার সারা দেশের সঙ্গে এই রাজ্যের বিভিন্ন প্রান্তে শ্রদ্ধার সঙ্গে পালন করা হল স্বামী বিবেকানন্দের ১৫৬ তম জন্ম জয়ন্তী। প্রভাত ফেরী,ধর্মীয় আলোচনা, স্বামীজির জীবনি নিয়ে আলোচনার মাধ্যমে যথাযোগ্য মর্যাদার সঙ্গে দিনটি পালন করা হয়। এদিন হাওড়ার বেলুড় মঠে বিবেকানন্দের জন্ম জয়ন্তীর পাশাপাশি ৩৪তম যুব দিবস হিসাবে দিনটি পালন করা হয়। এদিন সকাল থেকে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে বহু ভক্ত বেলুড় মঠে এসে ভিড় করেন পাশাপাশি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকেও স্বামীজির প্রতিকৃতি নিয়ে শোভাযাত্রা করে বেলুড় মঠে এসে উপস্থিত হয়।
এদিন ফুলেশ্বর রাজবংশীপাড়া শান্তি শৃঙ্খলা উন্নয়ন কমিটির পক্ষ থেকে স্বামীজির জন্ম জয়ন্তী পালন করা হয়। এইদিন এই উপলক্ষে প্রভাতফেরী ক্রীড়া প্রতিযোগিিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অন্যদিকে উলুবেড়িয়া কালীনগরে বিবেকানন্দের জন্ম জয়ন্তী উপলক্ষে বিবেকানন্দ মেলার আযোজন করা হয়।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of