যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


চন্দ্রকোনায় যাত্রী প্রতিক্ষালয়ের দেখা গেল রক্ত মাখা জামা, চাঞ্চল্য এলাকায় অাটক ১

অামাদের ভারত, কুমারেশ রায়, চন্দ্রকোনা, পশ্চিম মেদিনীপুর, ৮ এপ্রিল : চন্দ্রকোনায় যাত্রী প্রতিক্ষালয়ের দেখা গেল রক্ত মাখা জামা। চাঞ্চল্য এলাকায়, ঘটনায় ১ জনকে আটক করে পুলিশ। অাজ সকালে চন্দ্রকোনা থানার ঝাঁকরার জামতোলা যাত্রী প্রতীক্ষালয়ে রক্ত মাখা জামা কাপড় দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। যাত্রী প্রতিক্ষালয়ের ভিতর চাপ চাপ রক্ত পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষ। গ্রামবাসীরা খবর দেয় পুলিশকে। পুলিশ এসে ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি জামা ও একটি প্যান্ট উদ্ধার করে।
রক্ত মাখা জামা কাপড় এর প্রাথমিক তদন্ত করতে গিয়ে প্রতীক্ষালয়ের একটু দূরে একটি পুকুর থেকে
আরও একটি রক্ত মাখা গামছা উদ্ধার করে পুলিশ। গায়ে হাতে রক্তমাখা মদ্যপ এক ব্যাক্তি কে আটক করে পুলিশ। ওই ব্যক্তির নাম রতন বাগাল। পুলিশের জেরায় জানায় রাতের বেলায় সাইকেল নিয়ে যাওয়ার সময় একটি গাড়ি ধাক্কা মারলে রাস্তায় পড়ে যায়, তারপর মাথা ফেটে গিয়ে রক্ত বেরতে থাকে। যাত্রী প্রতিক্ষালয়ে বসেছিল। সেই রক্ত পড়েছিল বলে পুলিশকে জানিয়েছে। স্থানীয় মানুষদের প্রশ্ন এত রক্ত একজনের মানুষের হতে পারে না। পুকুরে রক্ত মাখা গামছা গেল কি করে এনিয়ে ধন্দে গ্রামবাসীরা। গ্রামবাসীদের অারও দাবী ঐ অাহত ব্যাক্তি তাদের জানায় রাতে কোন গাড়ি এসে রড দিয়ে অাঘাত করেছিল। কেন গাড়ির লোক মাথায় রড দিয়ে অাঘাত করবে এ নিয়ে রহস্য দানা বাঁধছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of