বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


চন্দ্রকোনায় যাত্রী প্রতিক্ষালয়ের দেখা গেল রক্ত মাখা জামা, চাঞ্চল্য এলাকায় অাটক ১

অামাদের ভারত, কুমারেশ রায়, চন্দ্রকোনা, পশ্চিম মেদিনীপুর, ৮ এপ্রিল : চন্দ্রকোনায় যাত্রী প্রতিক্ষালয়ের দেখা গেল রক্ত মাখা জামা। চাঞ্চল্য এলাকায়, ঘটনায় ১ জনকে আটক করে পুলিশ। অাজ সকালে চন্দ্রকোনা থানার ঝাঁকরার জামতোলা যাত্রী প্রতীক্ষালয়ে রক্ত মাখা জামা কাপড় দেখতে পায় স্থানীয় বাসিন্দারা। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। যাত্রী প্রতিক্ষালয়ের ভিতর চাপ চাপ রক্ত পড়ে থাকতে দেখে স্থানীয় মানুষ। গ্রামবাসীরা খবর দেয় পুলিশকে। পুলিশ এসে ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি জামা ও একটি প্যান্ট উদ্ধার করে।
রক্ত মাখা জামা কাপড় এর প্রাথমিক তদন্ত করতে গিয়ে প্রতীক্ষালয়ের একটু দূরে একটি পুকুর থেকে
আরও একটি রক্ত মাখা গামছা উদ্ধার করে পুলিশ। গায়ে হাতে রক্তমাখা মদ্যপ এক ব্যাক্তি কে আটক করে পুলিশ। ওই ব্যক্তির নাম রতন বাগাল। পুলিশের জেরায় জানায় রাতের বেলায় সাইকেল নিয়ে যাওয়ার সময় একটি গাড়ি ধাক্কা মারলে রাস্তায় পড়ে যায়, তারপর মাথা ফেটে গিয়ে রক্ত বেরতে থাকে। যাত্রী প্রতিক্ষালয়ে বসেছিল। সেই রক্ত পড়েছিল বলে পুলিশকে জানিয়েছে। স্থানীয় মানুষদের প্রশ্ন এত রক্ত একজনের মানুষের হতে পারে না। পুকুরে রক্ত মাখা গামছা গেল কি করে এনিয়ে ধন্দে গ্রামবাসীরা। গ্রামবাসীদের অারও দাবী ঐ অাহত ব্যাক্তি তাদের জানায় রাতে কোন গাড়ি এসে রড দিয়ে অাঘাত করেছিল। কেন গাড়ির লোক মাথায় রড দিয়ে অাঘাত করবে এ নিয়ে রহস্য দানা বাঁধছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of