বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


লোন পাইয়ে দেওয়ার নামে মহিলা ফুটপাত ব্যবসায়ীর লক্ষ টাকা প্রতারণা

আমাদের ভারত, সোনারপুর, ১০ আগস্ট: ব্যবসা বৄদ্ধির জন্য এগারো লক্ষ টাকা লোন পাইয়ে দেওয়ার নাম করে এক ব্যবসায়ীকে প্রতারণা। এই ঘটনা সোনারপুর থানা এলাকার। এই ঘটনায় সোনারপুর থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতারিত ব্যবসায়ী। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে সোনারপুর থানার পুলিশ।
জানাগেছে, সোনারপুর থানা এলাকার ঘোষপাড়ার বাসিন্দা সোমা পালের ফুটপাথে একটি ছোট গুমটি দোকান রয়েছে৷ তার কাছে গতবছর নভেম্বর মাসে একটি ফোন আসে, বলা হয় ব্যবসা বাড়ানোর জন্য তাকে লোন দেওয়া হবে৷ একটি ফিনান্স কোম্পানির নাম করে তাকে ফোন করা হয়৷ এরজন্য একলক্ষ টাকা সিকিউরিটি ডিপোজিট করতে বলা হয় তাকে৷ এই টাকায় তার একটি ইন্সুরেন্স করিয়ে দেওয়া হবে এবং পুরো টাকা তিনি ফেরত পাবেন বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়।
তিনি চেকে টাকা দিতে চাইলেও তার কাছ থেকে নগদে একলক্ষ টাকা নেওয়া হয়। তারপর থেকে প্রায় নয় মাস কাটতে চললেও লোন পাননি তিনি৷ প্রায় প্রতিদিন তিনি ফোন করলেও তাকে নানাভাবে ঘোরানো হচ্ছে বলে অভিযোগ। অনেক সময় হুমকিও দেওয়া হচ্ছে৷ এদিকে ব্যবসার জন্য জমানো শেষ সম্বলটুকু এইভাবে বেরিয়ে যাওযায় পরিবার নিয়ে আর্থিক সমস্যার মধ্যে পড়েছেন সোমা দেবী। দুই সন্তানের পড়াশুনো প্রায় বন্ধের মুখে। এমনকি দু’বেলা দুমুঠো খেতে গিয়েও সমস্যায় পড়তে হচ্ছে পুরো পরিবারকে৷

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of