বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


বাংলা নববর্ষে রাজ্যবাসীকে শুভেচ্ছাবার্তা মুখ্যমন্ত্রীর

চিন্ময় ভট্টাচার্য

আমাদের ভারত, ১৫ এপ্রিল: বাংলা নববর্ষের সূচনায় রাজ্যবাসীকে শুভেচ্ছা জানালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া টুইটার এবং ফেসবুকে তাঁর এই শুভেচ্ছাবার্তা ছড়িয়ে দিয়েছে তৃণমূল। পাশাপাশি, দলগত ভাবেও তৃণমূল এদিন নববর্ষ উপলক্ষে রাজ্যবাসীকে শুভেচ্ছা জানিয়েছে।

উত্তরবঙ্গ এবং অসমে প্রচার সেরে দু’দিন আগেই শহরে ফিরেছেন তৃণমূল সুপ্রিমো। ফের লোকসভা ভোটের প্রচারে তাঁর বিভিন্ন জেলায় যাওয়ার কথা। উত্তরবঙ্গ থেকে স্থানীয় নেতৃত্ব ইতিমধ্যে ইঙ্গিত দিয়েছে প্রথমদফা নির্বাচনে দু’টি আসনই ঘাসফুল শিবিরে ঢুকছে। দলনেত্রী তাই এখন বেশ স্বস্তিতে।

রবিবার রাতেই মমতা বন্দ্যোপাধ্যায় সেই স্বস্তির আবহে ছুটে গিয়েছিলেন কালীঘাট মন্দিরে। পুজো দিয়ে লোকসভা নির্বাচনের আগামী দফাগুলোও পার করিয়ে দেওয়ার আশীর্বাদ চেয়েছেন দেবীর কাছে। সূত্রের খবর, তৃণমূল সুপ্রিমো আশাবাদী, রাজ্যজুড়ে তিনি যে উন্নয়নের জোয়ার বইয়ে দিয়েছেন, তার সূত্র ধরেই এবার বাংলা তাঁকে ৪২-এ ৪২ আসনই দেবে। নতুন বছর তাঁর এই প্রত্যাশা কতটা মেটাবে, তা এখন কেবল ২৩ মে এলেই জানা যাবে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of