পাকিস্তানে গিয়ে দ্বিতীয় বার বিয়ে ভারতীয় মহিলার, জোর করে ধর্মান্তর দাবি করলেন প্রথম পক্ষের শ্বশুর মশাই।     রাজ্যে পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রচারে আসছেন স্বামী অসীমানন্দ।    আদালতের রায় নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে তৃণমূল : বাবুল সুপ্রিয়।    দ্রুত পঞ্চায়েত নির্বাচন চাইলেন মুখ্যমন্ত্রী।    পুরনো নির্ঘন্ট বাতিল, ফের নয়া পঞ্চায়েত নির্বাচনের বিজ্ঞপ্তি জারির নির্দেশ হাইকোর্টের।    বিয়ের আগে রাতেই ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে।    রত্নার কথা শুনে চলছে পর্ণশ্রী থানার ওসি! এবার পুলিশ কমিশনারের কাছে নালিশ মেয়রের।    পুলিশি অত্যাচারের প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সোনারপুরে।    প্লাস্টিক দূষণকে পরাস্ত করতে  ‘বসুন্ধরা দিবস’ উপলক্ষ্যে পুরুলিয়া জেলা বিজ্ঞান কেন্দ্রে অনুষ্ঠান।    ‘মা’ সাজিয়ে ব্যাঙ্ক থেকে পেনশন তুলতেন শুভব্রত, নকলের খোঁজে তল্লাশি গোয়েন্দাদের।    আদালত অবমাননা এবং মামলায় অসহযোগীতার অভিযোগ, পুলিশি হেফাজতে থাকতে হল সরকারি চিকিৎসককে।    আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • সোমবার 23/4/18 পঞ্চায়েত ভোটের
  • মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন
  • নির্ধারিত করলো নির্বাচন কমিশন
  • ভোটে কেন্দ্রীয় বাহিনীর দাবি মুকুল রায়ের
  • ময়ূরেশ্বরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।
  • ভাঙচুর নির্দল প্রার্থীদের বাড়ি।
  • পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।
  • ৬ নং জাতীয় সড়কের ফুলেশ্বরের
  • মনসাতলায় পথ দূর্ঘটনায় শিশু সহ মৃত ২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


ভালোবেসে অন্য ধর্মে বিয়ে, না মানায় আত্মহত্যার হুমকি যুবক-যুবতীর

আমাদের ভারত ডেস্ক,২০জুনঃ

ভালবেসে বিয়ে করেও ঘর বাঁধার ক্ষেত্রে ধর্মীয় পরিচয় বাধা হয়ে দেখা দেওয়ায় আত্মহত্যার হুমকি দিল সদ্য বিবাহিত যুবক-যুবতী।সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বনগাঁ জয়পুর এলাকায়।দুজনের বিপদের কথা শুনে যুবক-যুবতীকে পুলিশে হাতে তুলে দেন স্থানীয় প্রতিবেশীরা।

পুলিশ সূত্রের খবর ওই দুজনের নাম আসমা সেখ (১৮)ও সুব্রত বিশ্বাস (২১)। দীর্ঘ দুবছর ধরে তাদের ভালবাসার সম্পর্ক। বাড়ির আত্মীয়রা সে কথা আগে থেকে জানলেও তা মেনে নেয়নি। কিন্তু ভালবাসাকে বাজি রেখে সোমবার বাবা মায়ের অমতে হিন্দু মতেই মন্দিরে গিয়ে মন্ত্র পরে বিয়ে হয় তাদের। এরপরই শুরু হয় বিপত্তি। বিয়ের খবর পাওয়ার পর থেকে সুব্রত বিশ্বাসকে খুনের হুমকি দেন আসমার আত্মীয়রা। এমনকি আসমাকে তুলে আনতেও লোক পাঠান আসমার বাবা ফরিয়াদ সেখ। আতঙ্কে স্থানীয় প্রতিবেশীদের খবর দেন সুব্রত । এরপর প্রতিবেশীরা এলে দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে অভিযোগ।

স্থানীয় কাউন্সিলারের পরামর্শ নিয়ে বনগাঁ থানায় গিয়ে আসমা ও সুব্রত পুলিশের কাছে অভিযোগ করেন। অন্য ধর্ম হলেও ভালবাসাকে মিথ্যে হতে দিতে চান না আসমা সেখ । তিনি বলেন ধর্মের জন্য যদি আমাদের বিয়েতে বাধার সৃষ্টি হয় তাহলে সেই ধর্মকে আমরা মানিনা। আমাদের এই সম্পর্ক নিয়ে আনেক বাধাও এসেছে। আজ সব কিছু উপেক্ষা করে সুব্রতকে বিয়ে করেছি। এরপর যদি কেউ বাঁধার সৃষ্টি করে দুজনেই এক সঙ্গে আত্মহত্যা করব।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of