আর্জেন্টিনাকে দ্বিতীয় রাউন্ডে যেতে হলে যা যা করতে হবে।    ২০১৯-এ তিনশোর বেশি আসন পাবে বিজেপি!    নির্বংশ তৃণমূলে ২০১৯ এর পর বাতি দেওয়ার লোক থাকবে না : রাহুল সিনহা।    উস্কানিমূলক মন্তব্য ! সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা রুজু করলো পুলিশ।    রাজ্য সরকারের নয়, কেন্দ্রের নিরাপত্তা রক্ষী নিতেই ইচ্ছুক মুকুল রায়।    আগেরবারের মত এবারেও শেষ মুহূর্তে বাতিল মুখ‍্যমন্ত্রীর চিন সফর, তবে কারণটা অদ্ভুত।     কোচবিহারে এলে দিলীপ ঘোষকে সাগরদিঘীর জলে দাঁড় করিয়ে রাখার হুঁশিয়ারি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।    তৃণমূল কংগ্রেস যে-ভাষা বোঝে আমরাও সেই ভাষায় বোঝাব : আবদুল মান্নান।    বধূ নির্যাতনের শিকার খোদ আলিপুরের মহিলা আইনজীবী ! গ্রেফতার স্বামী।    ২০১৯ সালে তৃণমূল দল আর বাংলায় থাকবে না : মুকুল রায়।    ঘি এর নামে কি খাচ্ছেন আপনারা ? জানতে দেখুন।     আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • আজকের বিশ্বকাপ ফুটবলের ফলাফল
  • ৬টার খেলায় ব্রাজিল- ২কোস্টারিকা_0
  • ৯টায় নাইজেরিয়া-২ আইসল্যান্ড-০
  • রাত ১২ টায় সার্বিয়া-১সুইজারল্যান্ড-২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


বিশালাকার কুমির ধরা পড়ল লোকালয়ের পুকুর থেকে

আমাদের ভারত, সুন্দরবন, ২১ মে: পুকুর থেকে ধরা পড়ল বিশালাকার এক কুমির। নদী থেকে এই বিশালাকার এই কুমিরটি ঢুকে পড়ে লোকালয়ের পুকুরে। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার সুন্দরবন কোস্টাল থানার ছোট মোল্লাখালি গ্রাম পঞ্চায়েতের মণ্ডল পাড়ায়। ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক ছড়ায় এলাকায়। খবর পেয়ে বন দফতরের কর্মীরা জাল ফেলে ধরে কুমিরটিকে।
সোমবার দুপুরে স্থানীয় বাসিন্দা অনাথ নাথের পুকুরে স্নান করতে নামেন তারই পরিবারের দুই সদস্য। সেখানে পুকুরের জলে নামতেই পায়ে কিছু প্রাণীর নরম দেহ অনুভব হয় তাদের। ভয়ে তড়িঘড়ি পুকুর থেকে উঠে আসেন তারা। এরপরই লক্ষ্য করেন পুকুরে বিশালাকার এক কুমিরের অস্তিত্ব। তড়িঘড়ি তারা স্থানীয় সুন্দরবন কোস্টাল থানায় বিষয়টি জানালে পুলিশ আসে ঘটনাস্থলে। খবর পেয়ে আশপাশের প্রচুর মানুষজন ভিড় জমায় পুকুর পাড়ে কুমিরটিকে দেখার জন্য। খবর পেয়ে সজনেখালী বিট অফিস থেকে বন দফতরের কর্মীরা ও চলে আসেন ঘটনাস্থলে। বিশাল জাল পুকুরে টানা দিয়ে দীর্ঘ দু’ঘন্টার প্রচেষ্টায় অবশেষে বিশালাকার কুমিরটিকে ধরতে সক্ষম হন বন কর্মীরা। কুমিরটিকে উদ্ধার করে সজনেখালী ক্যাম্পে নিয়ে যান বনকর্মীরা। সেখানে কুমিরের শারীরিক পরীক্ষা নিরীক্ষার পর তাকে গভীর জঙ্গল লাগোয়া নদীতে ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছে বন দফতর। বন দফতর সূত্রের খবর, কুমিরটি পাশের ছোট মোল্লাখালী নদী থেকেই এই লোকালয়ের পুকুরে ঢুকে পড়েছিল। লম্বায় অন্তত পনেরো ফুট লম্বা কুমিরটি। বন দফতরের হাতে শেষ পর্যন্ত কুমির ধরা পড়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন এলাকাবাসী।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of