যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


কিউবায় বিমান ভেঙে ১০০র বেশি যাত্রী নিহত

আমাদের ভারত, ১৯মে:কিউবায় হাভানার আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বোয়িং৭৩৭ বিমান টি ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে। দুর্ঘটনায় ১০০র বেশি যাত্রী মারা গেছেন।
সরকারি সূত্রের খবর অভ্যন্তরীণ বিমানটি হাভানা থেকে পূর্ব কিউবার হলগুইন যাচ্ছিলো। বিমানটিতে ১০৪ জন যাত্রী ছিল যাদের মধ্যে ৫ টি শিশু ও ৯ জন ক্রু মেম্বার ছিল। তিনজনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা গেছে। স্থানীয় দমকলকর্মীরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য শুরু করে।
দুর্ঘটনার খবর পেয়েই কিউবার রাষ্ট্রপতি মিগুয়েল দিয়াজ কানেল ঘটনাস্থলে পৌঁছে যান। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানান ‘ভয়াবহ এক বিমানদুর্ঘটনা ঘটে গেছে। অনেক মানুষ মারা গেছেন।যা দুর্ভাগ‍্যজনক’।
মেক্সিকোর একটি কোম্পানির কাছ থেকে নিয়ে কিউবা প্রশাসন এই ৪০ বছরের পুরোনো বোয়িং৭৩৭ মডেলের বিমানটি চালাত। মেক্সিকো পরিবহন মন্ত্রকের দাবি এই বিমানটিকে নভেম্বরে ভালোভাবে পরিদর্শন করা হয়েছে। তার পরেও এই ধরণের দুর্ঘটনা কিভাবে ঘটলো তার তদন্ত শুরু করেছেন তারা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of