আর্জেন্টিনাকে দ্বিতীয় রাউন্ডে যেতে হলে যা যা করতে হবে।    ২০১৯-এ তিনশোর বেশি আসন পাবে বিজেপি!    নির্বংশ তৃণমূলে ২০১৯ এর পর বাতি দেওয়ার লোক থাকবে না : রাহুল সিনহা।    উস্কানিমূলক মন্তব্য ! সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা রুজু করলো পুলিশ।    রাজ্য সরকারের নয়, কেন্দ্রের নিরাপত্তা রক্ষী নিতেই ইচ্ছুক মুকুল রায়।    আগেরবারের মত এবারেও শেষ মুহূর্তে বাতিল মুখ‍্যমন্ত্রীর চিন সফর, তবে কারণটা অদ্ভুত।     কোচবিহারে এলে দিলীপ ঘোষকে সাগরদিঘীর জলে দাঁড় করিয়ে রাখার হুঁশিয়ারি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।    তৃণমূল কংগ্রেস যে-ভাষা বোঝে আমরাও সেই ভাষায় বোঝাব : আবদুল মান্নান।    বধূ নির্যাতনের শিকার খোদ আলিপুরের মহিলা আইনজীবী ! গ্রেফতার স্বামী।    ২০১৯ সালে তৃণমূল দল আর বাংলায় থাকবে না : মুকুল রায়।    ঘি এর নামে কি খাচ্ছেন আপনারা ? জানতে দেখুন।     আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • আজকের বিশ্বকাপ ফুটবলের ফলাফল
  • ৬টার খেলায় ব্রাজিল- ২কোস্টারিকা_0
  • ৯টায় নাইজেরিয়া-২ আইসল্যান্ড-০
  • রাত ১২ টায় সার্বিয়া-১সুইজারল্যান্ড-২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


কিউবায় বিমান ভেঙে ১০০র বেশি যাত্রী নিহত

আমাদের ভারত, ১৯মে:কিউবায় হাভানার আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বোয়িং৭৩৭ বিমান টি ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে। দুর্ঘটনায় ১০০র বেশি যাত্রী মারা গেছেন।
সরকারি সূত্রের খবর অভ্যন্তরীণ বিমানটি হাভানা থেকে পূর্ব কিউবার হলগুইন যাচ্ছিলো। বিমানটিতে ১০৪ জন যাত্রী ছিল যাদের মধ্যে ৫ টি শিশু ও ৯ জন ক্রু মেম্বার ছিল। তিনজনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা গেছে। স্থানীয় দমকলকর্মীরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য শুরু করে।
দুর্ঘটনার খবর পেয়েই কিউবার রাষ্ট্রপতি মিগুয়েল দিয়াজ কানেল ঘটনাস্থলে পৌঁছে যান। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানান ‘ভয়াবহ এক বিমানদুর্ঘটনা ঘটে গেছে। অনেক মানুষ মারা গেছেন।যা দুর্ভাগ‍্যজনক’।
মেক্সিকোর একটি কোম্পানির কাছ থেকে নিয়ে কিউবা প্রশাসন এই ৪০ বছরের পুরোনো বোয়িং৭৩৭ মডেলের বিমানটি চালাত। মেক্সিকো পরিবহন মন্ত্রকের দাবি এই বিমানটিকে নভেম্বরে ভালোভাবে পরিদর্শন করা হয়েছে। তার পরেও এই ধরণের দুর্ঘটনা কিভাবে ঘটলো তার তদন্ত শুরু করেছেন তারা।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of