বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


কিউবায় বিমান ভেঙে ১০০র বেশি যাত্রী নিহত

আমাদের ভারত, ১৯মে:কিউবায় হাভানার আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বোয়িং৭৩৭ বিমান টি ওড়ার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে। দুর্ঘটনায় ১০০র বেশি যাত্রী মারা গেছেন।
সরকারি সূত্রের খবর অভ্যন্তরীণ বিমানটি হাভানা থেকে পূর্ব কিউবার হলগুইন যাচ্ছিলো। বিমানটিতে ১০৪ জন যাত্রী ছিল যাদের মধ্যে ৫ টি শিশু ও ৯ জন ক্রু মেম্বার ছিল। তিনজনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা গেছে। স্থানীয় দমকলকর্মীরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য শুরু করে।
দুর্ঘটনার খবর পেয়েই কিউবার রাষ্ট্রপতি মিগুয়েল দিয়াজ কানেল ঘটনাস্থলে পৌঁছে যান। স্থানীয় সংবাদমাধ্যমকে তিনি জানান ‘ভয়াবহ এক বিমানদুর্ঘটনা ঘটে গেছে। অনেক মানুষ মারা গেছেন।যা দুর্ভাগ‍্যজনক’।
মেক্সিকোর একটি কোম্পানির কাছ থেকে নিয়ে কিউবা প্রশাসন এই ৪০ বছরের পুরোনো বোয়িং৭৩৭ মডেলের বিমানটি চালাত। মেক্সিকো পরিবহন মন্ত্রকের দাবি এই বিমানটিকে নভেম্বরে ভালোভাবে পরিদর্শন করা হয়েছে। তার পরেও এই ধরণের দুর্ঘটনা কিভাবে ঘটলো তার তদন্ত শুরু করেছেন তারা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of