বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


দৈনিক রাশিফল : ০৬/০৩/২০১৯

মেষ :– চাষীর চাষের ক্ষতিপূরণ হিসাবে আর্থিক সাহায্য পেতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সন্দেহ ভুল বোঝাবুঝি পারস্পারিক সুসম্পর্ককে নষ্ট করতে পারে। বহুমুখী প্রতিভার পরিচয় দিতে সক্ষম হবেন। আর্থিক দিক বেশ ভাল। ব্যবসায় লাভবান হবেন।
বৃষ :– নতুন চাকুরিতে নিয়োগ পেতে পারেন। নার্স, স্টেনোটাইপিস্ট হিসাবেও যোগদান করতে পারেন। সঠিক বুদ্ধি প্রয়োগ করে পরিবারিক সমস্যা মিটিয়ে ফেলতে পারেন, অনেকে চাইবে অশান্তি জিইয়ে রাখতে গুপ্ত শত্রুর অভাব নেই। ব্যবসায়িক দিকে একটু হলেও ঋণ শোধের চেষ্টা করুন। অর্থকরী ফসল হিসাবে পানের ব্যবসা খুবই ভালো চলবে। বিদেশে পাঠরতরা বাড়ী ফিরতে পারেন বা দেশের বিভিন্ন প্রান্তে যারা পড়াশুনা করছেন তারা বাড়ী ফিরতে পারেন। আনন্দে নিজেকে আত্মহারা করবেন না সাবধানে বাইক বা চার চাকা চালাবেন।
মিথুন :– যারা শিল্পী বিশেষ করে সল্প দৈর্ঘ্যের ছবি তৈরী করেন বা সিরিয়ালে কাজ করেন তাদের পক্ষে দিনটি খুবই শুভ। আর্থিক লাভ ও সন্মানজনক, বড় পর্দার কাজ ও পেতে পারেন। ব্যবসায়িক সাফল্য লাভ। দূরের কোন নিকট আত্মীয়ের দুঃসংবাদ মানসিকদিক বিচলিত করতে পারে। শিক্ষার্থীদের চাকুরীর জন্য বিশেষ ট্রেনিংস্কুলে বা কলেজে পড়াশুনা করার প্রস্তুতি নিতে পারেন।
কর্কট : — প্রতিবেশীর জন্য রক্ত দান করে মহতি কর্মের দিশা সকলকে দেখালেন যা এলাকার মানুষ অনেক দিন মনে রাখবে। প্রতিবেশীও সুস্থ হয়ে অতীতের ভুল স্বীকার করে নেবে। নিজের উপর আস্থা রাখুন সকল কাজে বাধা বাধা ভাব থাকলেও তা কেটে যাবে। স্ত্রীভাগ্যে অর্থ ও সুখ লাভ হবে। সন্তানের কৃতিত্তের ফল স্বরূপ মানসিক যন্ত্রনার উপশম ও গর্ব অনুভব করবেন। শেয়ার বাজারে অর্থ ক্ষতি হতে পারে, লগ্নী করার আগে বিশেষ করে ভাবনা চিন্তা করে তবেই লগ্নি করবেন। ছাত্রছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে কোন অসুবিধা হবে না।
সিংহ :– ধুরন্ধর চালাক ব্যক্তি দ্বারা আর্থিকভাবে প্রতারিত হতে পারেন, লেনদেনের সময় সাক্ষী হিসাবে বন্ধুদের উপস্থিতি শুভ হবে। জমি বাড়ীর দালাল বা কন্ট্রাক্টর হিসাবে কাজ করছেন যারা তাদের আার্থিক দিক খুবই শুভ, ছোট ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে আার্থিক দিক শুভ, ঋণের বোঝা কিছুটা হলেও শোধ করতে সমর্থ হবেন। পড়াশুনোয় একটু আলগা ভাব পড়ে যাবে ।
কন্যা :– ঝুঁকি নিয়ে কাজে নেমে পড়ুন ছোট কারবার হলেও আপনার সাফল্য ধীরে ধীরে আসবেই। উৎপাদন মূলক কাজে আপনি পরিবারের ও বাইরের ব্যক্তি দের কর্মে নিযুক্ত করতে সক্ষম হবেন। নিজের সঙ্গে অন্যের সংসার চালানোর ক্ষমতা ঈশ্বর আপনাকে দেবেন। চাকুরীজীবিদের উত্তর ভারত বা মধ্য ভারত ভ্রমণের যোগ।
তুলা :– নৃত্য গীত কলায় যারা পারদর্শী তারা বিভিন্ন অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেন, সুনাম যশ ও আার্থিক দিকে সাফল্য পাবেন একই সঙ্গে ভ্রমণ যোগ আছে, বাইরের রাজ্যে নৃত্য গীতের জন্যও ও ডাক পাবেন। চাকুরীক্ষেত্রে চাপ একটু থাকবেই উচ্চপদস্থ কর্মীর সাথে কোন বিষয়ে মতপার্থক্য ঘটতে পারে। ব্যবসায়িক সাফল্য লাভ হবে। একটু সতর্ক হওয়া দরকার আবহাওয়া পরিবর্তনের জন্য সাইনাস এর পীড়ায় কষ্ট পেতে পারেন।
বৃশ্চিক :– পরিবারিক অশান্তি জীবনকে দুর্বিষহ করে তুলতেই পারে। যারা মাদক সেবন করেন তাদের কিডনী র সমস্যা আসতে পারে। শান্তভাবে নিজেকে বোঝার চেষ্টা করুন বহু সমস্যা মিটে যাবে। ছাত্রছাত্রীরা এই সময়ে একটু সাবধানে থাকবেন নচেৎ ঠাণ্ডা লেগে সাইনাস এর ঝামেলা আসতে পারে, পড়াশুনার ভয়ানক ক্ষতি হবে। ব্যবসায়ীদের মুনাফা ঠিক থাকবে।
ধনু :– পাহাড়ে ভ্রমণ বা দুঃসাহসিক অভিযানে যেতে পারেন। আর্থিক দিকে চাপ একটু থাকবেই। নিজের ব্যক্তিগত সম্পদ সমাজের উন্নতির জন্য দান করতে পারেন, সুনাম যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক দিকে আর্থিক সাফল্য থাকবে, সোনার কারিগর ও সোনার ব্যবসায়ীদের কাজের চাপ বাড়বে আর্থিক দিকেও মুনাফা বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনোযোগ বৃদ্ধিপাবে।
মকর :– বন্ধু হঠাৎ বিপদে পড়ে আপনার শরণাপন্ন হতে পারে কিন্তু আপনি কতখানি তার জন্য করতে পারবেন সেটা প্রশ্ন থেকেই যাবে, পরিবারের কারো কারো আপত্তি আপনাকে সৎ কাজে বাধা দেবে। ঈশ্বর অনুরাগী ভগবৎ চিন্তা আপনাকে ধর্ম পথে যেতে সাহায্য করবে। ফলমূল একটু বেশী পরিমাণে আহার করুন শারীরিক দিকে অনেক সমস্যা দূর হয়ে যাবে।
কুম্ভ :– দীর্ঘ প্রেমের অবসান দুই পরিবারের মধ্যে আলোচনা করে শুভ পরিণয়ের ব্যবস্থা করবে ফলে মানসিক দুঃশ্চিন্তার অবসান ঘটলো। আগুন থেকে সাবধান, পটকা ফাটাতে গিয়ে হাতে পায়ে আগুন ছিটকে লেগে পুড়ে যেতে পারে। ব্যবসায়িক দিকে সমান্য চাপ আসতে পারে সেজন্য ব্যবসায় ক্ষতি হচ্ছে ভেবে ব্যবসায় বন্ধ করে দেবার কারণ নেই, হতাশ হবেন না একটু ধৈর্য্য ধরুন।
মীন :– হাই ব্লাড প্রেসার থাকলে অবশ্যই ঔষধ সেবন করুন ও চিকিৎসকের পরামর্শ মতন চলুন অবহেলা করলে বিপদ ডেকে আনবেন। বন্ধুর বাড়িতে মিষ্টিমুখ করাবেই সবিনয়ে এড়িয়ে যান সুগার পেসেণ্ট হলে কিডনির সমস্যা আসতে পারে। স্টেশোনরি ও মিষ্টির দোকান খুবই ভালো চলবে। আর্থিক চাপ থাকলেও ঋণ মুক্ত হবেন। যারা চাকরীর জন্য ট্রেনিং নিচ্ছেন তাদের চাকুরীর ক্ষেত্রে শুভ হলেও মোটামুটি জায়গাতে চাকুরী পাবেন বেশী মাহিনার চাকুরী পাবেন না।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of