বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


দৈনিক রাশিফল : ১৪/০৪/২০১৯

মেষ :– প্রচন্ড গরমে শরীর হাঁসফাঁস করলে কোথাও একটু বসে শরীর গাজুড়িয়ে তবে কাজে নামুন, হঠাৎ অসুস্থ হয়ে যেতে পারেন।কর্ম চঞ্চলতা আপনাকে হারতে দেবেনা।আর্থিকদিকে তেমন কোন চাপ থাকবে না। আয়পয়ছোট ব্যবসায়ীদের পক্ষে ভাল।
বৃষ :– কাজের সাফল্য পেতে দৃঢ় প্রত্যয় নিয়েকাজে ঝাঁপিয়ে পড়ুন। আর্থিক চাপের জন্য মানসিক দিক থেকে খিটখিটে স্বভাব হতে পারে, নিজের মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন পারিবারিক দিকে চাপ থাকবে। আর্থিক দিক শুভ। ছাত্র-ছাত্রীদের শিক্ষার চাপ কমে আসবে।
মিথুন :– চারিদিকে নানা কাজের চাপ আপনাকে ভীষনভাবে ব্যতিব্যস্ত করে তুলবে। দৈহিক ও মানসিক পরিশ্রমে আপনি প্রস্তুত হলেও কিছু ব্যক্তি আপনাকে কাজে বাধা সৃষ্টি করবে। দুষ্ট ব্যক্তি থেকে নিজেকে সরিয়ে রাখুন বেশি না মেলামেশা করা আপনাকে ফেঁসে যাওয়ার হাত থেকে বাঁচাতে পারে।
কর্কট :– দিনরাত দুশ্চিন্তা করার ফলেই ব্লাড সুগার বা হাই প্রেসার হতে পারে। যোগ এর সাহায্যে নিজেকে খুশি রাখার চেষ্টা করুন।লং ড্রাইভে সাবধানে যানবাহন পরিচালনা করুন।ব্যবসার জন্য ভিন রাজ্য থেকে আনাজপাতি আমদানি করতে পারেন।ব্যবসায়ীদের আর্থিক উন্নতি অব্যাহত থাকবে। ছাত্র ছাত্রীদের মন চঞ্চল থাকবে।
সিংহ :– দুরের আত্মীয় স্বজনদের সাথে দেখা সাক্ষাতে আনন্দ পাবেন। সন্তানের বিবাহের জন্য উপযুক্ত পাত্র পাত্রীর সংবাদ পাবেন।প্রেম প্রীতি শুভ হলেও বাড়ির বয়স্কদের বাধা পেতে পারেন। ইট কাঠ বালি সিমেন্টের ব্যবসায়ীদের আর্থিক দিক শুভ।চাকুরীজীবীরা বদলি হতে পারেন, আর্থিক ক্ষেত্রে শুভ। স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র ছাত্রীরা সাবধানে বন্ধুবান্ধব নির্বাচন করবেন।প্রেম প্রীতি তেমন শুভ নয়।
কন্যা :– আপনার কাজ দেখি অনেকেই ঈর্ষান্বিত হতে পারেন, দুর্জনের কথায় ভেঙে পড়বেন না। শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। যারা বৈজ্ঞানিক তারা বিশেষ জ্ঞানের জন্য বিদেশে পাড়ি দিতে পারেন।ব্যবসায়ীদের ঋণ না করাই শ্রেয় ঋণ নেওয়ার ফলে ঋণ শোধ করা কঠিন ব্যাপার হয়ে দাঁড়াবে। স্কুল শিক্ষকের চাকুরীতে পদত্যাগ করতে পারেন আরো কোন উচ্চ অর্থের চাকরিতে যোগদানের জন্য।
তুলা :– প্রিয়জনের অসুস্থতার সংবাদে মানসিক ভাবে কষ্ট পেতে পারেন। সন্তানের অশুভ প্রেমের সম্পর্কের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। কর্মক্ষেত্র শুভ ব্যবসায়িক দিকে আর্থিক উন্নতি সম্ভব। সঙ্গীত শিল্পী হিসেবে সুনাম যশ বৃদ্ধি পাবে আর্থিক উন্নতি ঘটবে।ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনোযোগ ও চ্যালেঞ্জ দরকার।
বৃশ্চিক :– আইন-আদালত এড়িয়ে চলুন, পারিবারিক সমস্যা ঘরে বসে মিটিয়ে নেওয়াই ভালো। কর্মক্ষেত্রে প্রবেশের জন্য নতুন ব্যবসা খুলতে পারেন আর্থিক উন্নতি ঘটবে। সরকারি ক্ষেত্রে চাকুরী পেতে পারেন।কম্পিউটার প্রযুক্তি নিয়ে যারা পড়াশোনা করেছেন তারা বাইরের রাজ্যে চাকুরী পাবেন। ছাত্র ছাত্রীরা নতুন ক্লাসে প্রথম সেমিস্টার এর পরীক্ষার ফল ভালো করবেন।
ধনু :– বন্ধু-বান্ধব মিলে পিকনিকে যেতে পারেন হৈ-হুল্লোড় আনন্দে মাদকদ্রব্যের নেশা বন্ধ রাখা আপনার পক্ষে শ্রেয়। ব্যবসা ক্ষেত্রে যারা মুরগির পোল্ট্রি ফার্ম করেছেন তারা লাভবান হবেন। ডিমের হোলসেল ও খুচরা ব্যবসায়ীরা ও প্রভূত লাভবান হবেন।চাকরির পরীক্ষায় প্রস্তুতির জন্য যেসব ছাত্র ছাত্রীরা বসবেন তাদের পরীক্ষা ভালো হবে।
মকর :– নিজের ক্ষতি আটকাতে অন্যের ক্ষতি করে বসতে পারেন। দায়সারা কাজ না করে নিজে কিছু করার চেষ্টা করুন সফলতা আসবে, আপনার দৃঢ় মানসিকতাকে উঠে দাঁড়াবার জন্য কাজে লাগান সফল আপনি হবেনই।সামাজিক কল্যাণকর কাজের জন্য সুনাম যশ বৃদ্ধি পাবে। বেসরকারি ক্ষেত্রে চাকুরীর চেষ্টা সফলতা পাবে।
কুম্ভ :– নতুন চাকুরি পাওয়ার আনন্দে পরিবারে হইচই আনন্দের পরিবেশ সৃষ্টি হবে, বোনের বিবাহের জন্য আপনাকে অনেক দায় নিজের ঘাড়ে চাপিয়ে নিতে হতে পারে।দাম্পত্য জীবনে পুরনো দিনের কথা উঠে এসে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে বাক-সংযম করা ও সাবধান হওয়া বাঞ্চনীয়।ছাত্র ছাত্রীদের পড়াশোনা ভালো হবে।
মীন :– টিউশনি করে যারা সংসার অতিবাহিত করেন তাদের ছাত্র সংখ্যা বৃদ্ধি পাবে আর্থিক স্বচ্ছলতা বাড়বে। যারা প্রযুক্তি বিদ্যায় প্রশিক্ষিত হয়ে নিজে ব্যবসা প্রতিষ্ঠান গড়েছেন তাদের প্রতিষ্ঠানিক সফলতা আসবে,আর্থিক দিকে ও সমৃদ্ধি লাভ করবে।সরকারি বা বেসরকারি উভয় ক্ষেত্রেই চাকুরীর সম্ভাবনা আছে। যারা বিশ্ববিদ্যালয়ে স্নাতক স্তরে পড়াশোনা করছেন তারা বন্ধুবান্ধব সম্পর্কে সাবধান হবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of