যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    ফ্রিতে ৫০ লাখ স্মার্টফোন আর জিও সিম।    ফেসবুকে মুখ্যমন্ত্রীর অশালীন ছবি প্রচার,  গ্রেফতার শালবনীর যুবক।    “তৃণমূল বিরোধী শূন্য পঞ্চায়েত গড়তে চাইছে বলেই এত গণ্ডগোল”, বললেন দিলীপ ঘোষ।    আমডাঙা কাণ্ডে রাজস্থান থেকে গ্রেফতার সিপিএম নেতা জাকির।    এবার ভেঙে খসে পড়তে শুরু করল জ্বলন্ত বাগরি মার্কেট।    বীরভূমে আদিবাসী ছাত্রীর ধর্ষণের ঘটনায় ধর্ষকের দ্রুত বিচার চাইলেন লকেট।    তিন সপ্তাহের মধ্যে এসএসসির সম্পূর্ণ মেধাতালিকা প্রকাশের নির্দেশ হাইকোর্টের।    সারদা মামলায় বিধাননগরের প্রাক্তন গোয়েন্দা কর্তা অর্ণব ঘোষকে তলব সিবিআইয়ের।    বাগরি মার্কেটের সিঁড়ি, বাথরুমও ব্যবসায় লিজ, জার্মানি থেকেও ক্ষোভ মুখ্যমন্ত্রীর।    বালুরঘাটে কাজের দিনেও সরকারি অফিসে মদ-মাংসের আসর, আতঙ্কিত দপ্তরের এক মহিলা কর্মী।    হিলিতে ভোগের খিচুড়ির ভাগাভাগি নিয়ে সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মার এনভিএফের।    কুলতলিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা, প্রহৃত চিকিৎসক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    দেড়বছর পর জামিন পেলেন উদ্বাস্তু আন্দোলনের নেতা সুবোধ বিশ্বাস।    ডিভোর্স না দেওয়ায় স্ত্রীকে খুনের চেষ্টা চিকিৎসক স্বামীর, গ্রেফতার অভিযুক্ত।    গোর্খাল্যান্ডের দাবিতে পাহাড়ে ফের পোস্টার, সিঁদুরে মেঘ দেখছে পাহাড়বাসী।    দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে পথ অবরোধ কর্মসূচি বিজেপির।    হোয়াটসঅ্যাপে খুব গুরুত্বপূর্ণ তিনটি পরিবর্তন হতে চলেছে।    এবার ভাঁজ করে রাখতে পারবেন আপনার স্মার্টফোন।
BREAKING NEWS:
  • নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গে বৃষ্টি
  • বৃষ্টি চলবে শুক্রবার পর্যন্ত বলে
  • আবহাওয়া দপ্তর সূত্রে জানানো হয়েছে।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


দৈনিক রাশিফল : ১৪/০৮/২০১৮

মেষ :– মনের স্থিরতা নেই সকল কাজে উদাসীন ভাব কাজের গতি ধীর হবে। নানা রকম মন্তব্য শুনতে হবে। একটু ধ্যান ও যোগ করা প্রয়োজন। শারীরিক দিক মোটামুটি সুস্থ থাকবে। ব্যবসা বানিজ্য ভালোই চলবে। আর্থিক দিক ভালো।
বৃষ :– নিজের মতো থাকতে চেয়ে দূরে পোস্টিং নিয়ে অভিমানে মা বাবা কে ছেড়ে যেতে পারেন। ব্যবসায়ীদের দূরে বাইরের রাজ্যে ব্যবসার জন্য যেতে হতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশুনা খুবই ভালো হবে।
মিথুন :– স্ত্রী ভাগ্যে সম্পত্তি বৃদ্ধি আয়পয় বাড়বে । ব্যবসায়ে শ্রী বৃদ্ধি ঘটবে। লটারিতে হটাৎ পুরস্কার পেতে পারেন। কন্যার বিবাহের জন্য পাত্র পছন্দ করতে পারেন। ছাত্রছাত্রীদের পড়াশুনায় একটু অবহেলা ভাব আসবে, একটু মনোযোগী হতে হবে।
কর্কট :– আদর্শের চিন্তা ভাবনায় জাতিভেদ বর্ণ ভেদ মানবেন না ভিন্ন জাতের বা বর্ণের জাতিকার সহিত বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। ব্যবসায়িক সাফল্য লাভ হবে। স্টুডেন্টদের পড়াশুনার ধাঁচ পাল্টাতে হবে। পেশা গত দিকে যারা আছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে।
সিংহ :– বন্ধুর বেশে শত্রুর সাথে মেলা মেশা করে আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। আলুর বন্ড কিনে রেখে ছিলেন যারা তারা এখন মোটা টাকা মুনাফা করবেন। শ্বাপদ জন্তু দংশন করলে অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন।
কন্যা :– খাবার একটু বুঝে খাবেন, পেটের পীড়ায় কষ্ট, শল্য চিকিৎসা করতে হতে পারে বিবাহ সুসম্পন্ন হইবে। কারবারের উন্নতির জন্য বিদেশের প্রযুক্তি ব্যবহার করতে পারেন। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষা লাভ হবে।
তুলা :– রাতের বেলায় বাইরে না থাকায় ভালো। ভোর বেলা ঊষা লগ্নে যারা প্রাতঃ ভ্রমণে যান তারা স্বর্নলংকার গায়ে বের হবেন না বিপদ হতে পারে। চাকুরীজীবীদেরই আর্থিক উন্নতি ঘটবে।
বৃশ্চিক :– ভুল বুঝে নিকট জনকে সন্দেহ করতে পারেন। দাম্পত্য কলহ থাকবে। আর্থিক দিকের উন্নতির জন্য ঘরে বসে কাপড়ের কারবার করতে পারেন। ভ্রমণে যেতে পারেন উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রা ঘটতে পারে।
ধনু :– উচ্চ পদের চাকুরীর পরীক্ষায় একটু মন দিয়ে করলে ভালো ফল পাবেন। প্রেমপ্রীতি শুভ হলেও মনোমালিন্য একটু সামান্য হলেও থাকবে। আর্থিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। দামী অলংকার উপহার পেতে পারেন।
মকর :– রাজনীতি করে নিজে নেতা হতে পারবেন। দারিদ্রের সাথে লড়াই করে সমাজে মর্যাদার সাথে বাচার একটা পথ খুঁজে পাবেন। শিক্ষা জগতের সঙ্গে যুক্ত থেকে যারা অবসর নেবেন তাদের পেনশন পেতে বেশ অসুবিধা হবে। সন্তান তুল্য কোন ছাত্রের দ্বারা এই অসুবিধা তাড়াতাড়ি সমাধান হয়ে যাবে।
কুম্ভ :– কোমর ঘাড় এ এত যন্ত্রনা হবে যা স্পন্ডেলাইটিস এর মতো অবিলম্বে চিকিৎসকের পরামর্শ নিন। অধ্যাপনার কাজে বাইরে যেতে হতে পারে। আর্থিক দিকে শুভ ইঙ্গিত পেতে পারেন। পরিবারে বিবাহের আয়োজন করতে ব্যস্ত থাকতে হবে।
মীন :– আংশিক সময়ের শিক্ষকতার চাকুরী মিলতে পারে। নানা অসুবিধার মধ্যেও গুরুজনের চিকিৎসার খরচ আপনাকেই বহন করতে হবে। ব্যবসায়িক দিকে ডাব নারকোল এর চালানি  কারবারে প্রভূত লাভ করবেন। শিক্ষা ক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের পড়াশুনা ভালো হবে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of