বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


দৈনিক রাশিফল : ১৫/০৫/২০১৯

মেষ :– সৎ পরামর্শ দিয়ে কারোর উপকার করার ফলে সে আপনার ক্ষতি করতে পারে, আপনার পরামর্শে উপকার পেয়েও অস্বীকার করবে। সন্তানের বেকারত্বের জ্বালা সহ্য করতে না পেরে তাকে ছোটখাটো ব্যবসা করে দেওয়ার সিদ্ধান্ত কষ্ট করে হলেও করে দেবার চেষ্টা সফল হতে পারে।
বৃষ :– রাজনীতির ঘাত-প্রতিঘাতে নিজেকে তৈরি করতে সক্ষম হবেন, ভবিষ্যতে যে কোন রাজনৈতিক নেতৃত্ব দেওয়ার জন্য নিজেকে মানসিকভাবে প্রস্তুত করে ফেলেছেন। ব্যবসায়িক চাপ থাকলেও লেনদেন করার জন্য আর্থিক লগ্নি বৃদ্ধি করতে পারেন।মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের রেজাল্ট বের হওয়ার খবর পাওয়ার জন্য মানসিক চাপ থাকবে।
মিথুন :– দেরিতে হলেও কন্যার বিবাহের প্রস্তুতি নিতে পারেন সৎ পাত্রে কন্যা দান করতে সক্ষম হবেন। কর্মসূত্রে বাইরে থেকে নিজের আয় উন্নতি করতে পারবেন আর্থিক সচ্ছলতা বজায় থাকবে। শেয়ারবাজারে অতিরিক্ত লগ্নি করবেন না।
কর্কট :– শ্বশুর বাড়ির সম্পত্তি বিষয়ক গোলমালে নিজেকে না জড়ানোই ভালো মানসম্মানে আঘাত আসতে পারে,দাম্পত্য কলহ, নিজেদের মধ্যে বিচ্ছেদ ঘটতে পারে। পারিবারিক ব্যবসা বৃহৎ আকার নিতে পারে এবং নিজেদের মধ্যে ভাগবাটোয়ারা হতে পারে, অংশীদার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন।
সিংহ :– বড় বা মাঝারি সাইজের যানবাহন ক্রয় করে যানবাহনের ব্যবসা শুরু করতে পারেন অথবা বিভিন্ন ইঞ্জিনিয়ারিং যন্ত্রপাতি বা রাস্তাঘাট তৈরীর জন্য, বৃহৎ কোন কাজ করার জন্য মাটি খনন প্রভৃতি করার জন্য যেসব যন্ত্রপাতি ব্যবহার করা হয়ে থাকে তা ক্রয় করে ব্যবসা করতে পারেন। কর্মক্ষেত্র ও আর্থিক দিক খুবই শুভ।
কন্যা :– শত্রুপক্ষের চাপে অভিসন্ধি মূলক কাজের সঙ্গে জড়িত হয়ে যেতে পারেন, গুপ্ত শত্রু আপনাকে প্ররোচিত করতে পারে। রাজনৈতিক দল বদল এর জন্য মানসিক চিন্তা ধারার পরিবর্তন ঘটাতে পারেন। যারা লেখক বা লেখিকা তাদের লেখা পত্রপত্রিকাতে সমালোচিত হতে পারে।
তুলা :– দৈহিক ও মানসিক ক্লেশ অর্থনৈতিক হতাশা থেকেই আসতে পারে। নতুন করে ব্যবসা-বাণিজ্য প্রতিষ্ঠা করার চেষ্টা করুন সফল হবেন, অর্থনৈতিক সহায়তা ব্যাংক থেকে পেতে পারেন। কন্যাকে সৎ পাত্রে দান করে মানসিক শান্তি লাভ। প্রেমপ্রীতি শুভ।
বৃশ্চিক :– সন্তানের পছন্দ করা পাত্র পাত্রীর সঙ্গেই বিবাহের ব্যবস্থা করা সঠিক সিদ্ধান্ত হবে। কর্ম ক্ষেত্রে নতুন বন্ধু বা বান্ধবী আসতে পারে যে বা যিনি ভবিষ্যতে আপনার জীবন সঙ্গী বা সঙ্গিনী হবেন। কর্মক্ষেত্র ছোটখাট সমস্যা থাকলেও আয় উন্নতি ভালই হবে।
ধনু :–নিজের গাঁটের অর্থ খরচ করে অন্যের উপকার করে দুর্নামের ভাগীদার হতে হবে। শেয়ারবাজারে না গিয়ে অংশীদারি কারবার এ নামতে পারেন আর্থিক ক্ষেত্র এক্ষেত্রে অনেক উজ্জ্বল হবে। মাস্টার ডিগ্রি করার জন্য বাইরের রাজ্যের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন।
মকর :– শত্রুপক্ষের ঘেরাটোপে পড়ে গিয়ে নাস্তানাবুদ হতে পারেন, কূটকৌশলে বেরিয়ে যাবার চেষ্টা করুন, অজ্ঞাত কেউ শারীরিকভাবে হেনস্থা করতে পারে। অর্থনৈতিক ফারাক এর জন্য প্রেমপ্রীতি পরিণতি লাভ নাও করতে পারে, পারিবারিক দিক থেকে প্রবল বাধা আসবে। ব্যবসায় লগ্নি বৃদ্ধি করতে পারেন।
কুম্ভ :– আপনার সাফল্যে পাড়া-প্রতিবেশীর ঈর্ষা প্রকট হতে পারে। কর্মচঞ্চলতা আপনাকে বহুমুখী প্রতিভার পরিচয় প্রদান করতে পারে। খেলাধুলার সুবাদে বাইরের রাজ্যে চাকরি পেতে পারেন কর্ম ক্ষেত্রে সকলের সহযোগিতা আপনার কাজের উৎসাহ বাড়িয়ে দেবে।
মীন :– কাউকে ধৈর্যের পরীক্ষা দিতে যাবেন না আপনার উপরে মানসিকভাবে অত্যাচার বৃদ্ধি পেতে পারে। কর্মক্ষেত্র ও ব্যবসায়িক দিকে কাজের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। অর্থনৈতিক দিকে দুর্বল মানুষদের প্রতি আপনার সহানুভূতি প্রকট হবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ হলেও মানসিক চাপ থাকবে। প্রযুক্তি বা উচ্চশিক্ষার জন্য তৈরি হতে পারেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of