যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


ডাইনি অপবাদে সাত বছর ধরে একঘরে 

daini petni

 

আমাদের ভারত ডেস্ক,১১ জুলাইঃ ডাইনি অপবাদে সাত বছর ধরে একঘরে হয়ে দিন কাটাচ্ছেন খেমি কালিনদি নামের এক বৃদ্ধা। ঘটনাটি পুরুলিয়ার গেঁগাড়া গ্রামের। মহিলার বিরুদ্ধে গ্রামের মাতব্বরদের ফতোয়া পাড়া প্রতিবেশীদের যাবতীয় অসুস্হতার কারন এই মহিলা। ডাইনি বিদ্যা শিখে এ গ্রামের ক্ষতি করছেন তিনি। তাই তাকে একঘরে করা হয়েছে।  মাতব্বরদের ফতোয়া ওঝা গুণীন দিয়ে ভূত তাড়াতে হবে। খরচ হবে ষাট হাজার টাকা।

নির্যাতিতা খেমি কালিনদি  ফুল বেচে সামান্য  উপার্জন করেন। তাঁর  গোটা পরিবার এই হেনস্থার শিকার।প্রশাসন কে জানিয়ে ও ফল হয়নি। এখন তাঁর ছেলেলালবাবুও মায়ের বিরুদ্ধে আনা ফতোয়া মেনে নিতে বাধ্য হয়েছেন।

প্রতিবেশীরা মুখ না খুললেও গ্রামের তৃণমূল পঞ্চায়েত সদস্যা জব রাজোয়াড় মাতব্বরদেরই সমর্থন করেছেন। এর পর ওঝার কাছেই আত্মসমর্পণ করার সিদ্ধান্ত নিয়েছেন এই অসহায় বৃদ্ধা ও তাঁর পরিবার। অনেকেই বলছেন ষড়যন্ত্র অনেক গভীরে। আসলে এই পরিবার কে উচ্ছেদ করার জন্যই এই পরিকল্পনা  মাতব্বরদের।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of