বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


দশ কা দম শো’তে কুছ কুছ হোতা হ্যায়-এর গোটা টিম

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট:
রুপোলি পর্দায় দর্শকেরা অনেক প্রেমের ছবি উপহার পেয়েছে কিন্তু সব ছবির মধ্যে অনবদ্য ছবি “কুছ কুছ হোতা হ্যায়”। ছবিতে শাহরুখ, কাজল, রাণী মুখোপাধ্যায়ের অভিনয় আজ‌ও দর্শকদের মনে রয়ে গেছে। একবার ভাবুন তো সেই ছবি আবার যদি তৈরি হয় তবে কেমন হয়?

হ্যাঁ ঠিক‌ই শুনছেন , উল্টোদিকে ঘুরছে সময়ের চাকা। টাইম মেশিনে চড়ে দর্শকরা আবার ফিরবেন আর‌ও একবার পুরনো দিনে। পর্দায় ফের একসঙ্গে সলমান, রানি ও শাহরুখ। এবার তাদের দেখাযাবে ‘দশ কা দম ‘ টিভি শো’তে।
কুছ কুছ হোতা হ্যায় ছবিতে কাজলের অনবদ্য অভিনয় ছিল নজরকাড়া। তবে ‘দশ কা দম ‘এই শো-তে কাজল অনুপস্হিত থাকবেন। তাই সলমান, রানি ও শাহরুখেই সন্তুষ্ঠ থাকতে হবে দর্শককে।

সল্লু ভাইজানের সদ্য টেলিভিশন শো ‘দশ কা দম’-এর শুট্যিং শেষ হয়েছে। এরই ফাইনাল এপিসোডে মুখ্য অতিথি হিসেবে আসবেন শাহরুখ আর রানি! সূত্রের খবর, ওইদিন নাকি তিন তারকা একসঙ্গে পারফর্মও করবেন! তবে ব্যক্তিগত কাজের সূত্রে কাজল দেবগান আসতে পারছেন না।

প্রসঙ্গত, এদিকে বড়পর্দায় আসতে চলেছে সলমানের ‘ভারত’। স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি হয়েছে এই চলচ্চিত্র। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ -এর রিমেক এই ছবি। তবে পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকেও নাকি অনুপ্রাণিত তাঁর নির্মিত ছবি ‘ভারত’।

ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে। তাইতো প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সলমানের মোট পাঁচটি লুক ক্যামেরাবন্দী হয়েছে। আর এছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দিশা পাটানিকে।

টেলিভিশন ‘দশ কা দম’ শোতে তিন তারকার যুগলবন্দী ‌আর পুরানো জড়িয়ে থাকা স্মৃতিতে যে শো-এর টিআরপি উপরের দিকে থাকবে সে বিষয়ে কোনও সন্দেহের অবকাশ নেই।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of