যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


দশ কা দম শো’তে কুছ কুছ হোতা হ্যায়-এর গোটা টিম

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট:
রুপোলি পর্দায় দর্শকেরা অনেক প্রেমের ছবি উপহার পেয়েছে কিন্তু সব ছবির মধ্যে অনবদ্য ছবি “কুছ কুছ হোতা হ্যায়”। ছবিতে শাহরুখ, কাজল, রাণী মুখোপাধ্যায়ের অভিনয় আজ‌ও দর্শকদের মনে রয়ে গেছে। একবার ভাবুন তো সেই ছবি আবার যদি তৈরি হয় তবে কেমন হয়?

হ্যাঁ ঠিক‌ই শুনছেন , উল্টোদিকে ঘুরছে সময়ের চাকা। টাইম মেশিনে চড়ে দর্শকরা আবার ফিরবেন আর‌ও একবার পুরনো দিনে। পর্দায় ফের একসঙ্গে সলমান, রানি ও শাহরুখ। এবার তাদের দেখাযাবে ‘দশ কা দম ‘ টিভি শো’তে।
কুছ কুছ হোতা হ্যায় ছবিতে কাজলের অনবদ্য অভিনয় ছিল নজরকাড়া। তবে ‘দশ কা দম ‘এই শো-তে কাজল অনুপস্হিত থাকবেন। তাই সলমান, রানি ও শাহরুখেই সন্তুষ্ঠ থাকতে হবে দর্শককে।

সল্লু ভাইজানের সদ্য টেলিভিশন শো ‘দশ কা দম’-এর শুট্যিং শেষ হয়েছে। এরই ফাইনাল এপিসোডে মুখ্য অতিথি হিসেবে আসবেন শাহরুখ আর রানি! সূত্রের খবর, ওইদিন নাকি তিন তারকা একসঙ্গে পারফর্মও করবেন! তবে ব্যক্তিগত কাজের সূত্রে কাজল দেবগান আসতে পারছেন না।

প্রসঙ্গত, এদিকে বড়পর্দায় আসতে চলেছে সলমানের ‘ভারত’। স্টান্ট ও ট্রাপিজের খেলা নিয়ে তৈরি হয়েছে এই চলচ্চিত্র। ২০১৪ সালে কোরিয়ার ব্লকবাস্টার মুভি ‘ওদে টু মাই ফাদার’ -এর রিমেক এই ছবি। তবে পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন, রাজ কাপুরের ছবি ‘মেরা নাম জোকার’ থেকেও নাকি অনুপ্রাণিত তাঁর নির্মিত ছবি ‘ভারত’।

ভারতীয়-রাশিয়ান সার্কাসের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে ছবিটি। স্ট্রাপিজ ও রোপ স্টান্টের মিক্স স্টান্ট দেখা যাবে ছবিতে। তাইতো প্রথম লুকের ছবিতে সলমনকে স্ট্যান্টম্যান হিসেবে দেখানো হয়েছে। এছবিতে প্রায় ৬০ বছর সময়কালকে তুলে ধরা হয়েছে। সলমানের মোট পাঁচটি লুক ক্যামেরাবন্দী হয়েছে। আর এছাড়াও এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে দিশা পাটানিকে।

টেলিভিশন ‘দশ কা দম’ শোতে তিন তারকার যুগলবন্দী ‌আর পুরানো জড়িয়ে থাকা স্মৃতিতে যে শো-এর টিআরপি উপরের দিকে থাকবে সে বিষয়ে কোনও সন্দেহের অবকাশ নেই।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of