যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


রূপোলি পর্দায় মুক্তি পেতে চলেছে ধুম-৪ এর সিক্যুয়েল

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট:
বলিউডের বরাবর আলোচিত সিনেমা ‘ধুম’। ইতিমধ্যেই এর তিনটি সিরিজ মুক্তি পেয়েছে রূপোলী পর্দায়। সেখানে মুখ্য চরিত্রে জন থেকে ‌ঋত্বিক, আমির প্রায় সব তারকাকেই বিভিন্ন সিক্যুয়েলে অভিনয় করতে দেখা গেছে।

এবার চতুর্থ সিরিজ নিয়ে হাজির হতে যাচ্ছে যশ রাজ ফিল্মস। ‘ধুম’ এর চতুর্থ সিরিজের বড় চমক মুখ্য চরিত্রে দেখা যেতে পারে বলিউডের বাদশা শাহরুখ খানকে। এমনটাই শোনা যাচ্ছে বি-টাউনে। যদিও এর আগে শোনা গিয়েছিল ব্লকবাস্টার ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির পরের ছবিতে নাকি সলমান খান থাকতে পারেন।

কিন্তু একটি সূত্রে বলছে যে ভাইজান নয়, ‘ধুম ৪’-এ থাকছেন কিং খান। যশরাজ ফিল্মস-এর ‘থাগস অফ হিন্দুস্তান’ এর ফার্স্ট লুক প্রকাশের পরই ‘ধুম ৪’ এর বিষয়ে অফিসিয়াল ঘোষণা করতে চলেছে বলে মনে করা হচ্ছে। ‘ধুম ১’-এ জন আব্রাহামের বাইক স্টান্ট, ‘ধুম ২’-এ হৃত্তিক রোশনের ছদ্মবেশ এবং ‘ধুম ৩’-এ আমির খানের টুইন চমকের পরে ‘ধুম ৪’-এ শাহরুখ কী নতুনত্ব নিয়ে আসেন, সেটাই এখন দেখার বিষয়।

আনন্দ এল রাই-এর ‘জিরো’-ছবির মুক্তি পাবে আগামী ২১শে ডিসেম্বর, এই ছবিতে শাহরুখ ছাড়াও ক্যাটরিনা, অনুষ্কাকে অভিনয় করতে দেখা যাবে। আর মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এর জন্য শাহরুখ খানের শ্যুটিং শুরু করার কথা। কিন্তু ‘ধুম ৪’-এর কাজ শুরু হলে পিছিয়ে যেতে পারে ‘স্যালুট’-এর কাজ।
এনিয়ে বিস্তর জল্পনা হলেও সর্বশেষ উত্তর বাদশা খা‌ন‌ই নিজের সম্পর্কে জানাবেন বলে শোনা গেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of