বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


রূপোলি পর্দায় মুক্তি পেতে চলেছে ধুম-৪ এর সিক্যুয়েল

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট:
বলিউডের বরাবর আলোচিত সিনেমা ‘ধুম’। ইতিমধ্যেই এর তিনটি সিরিজ মুক্তি পেয়েছে রূপোলী পর্দায়। সেখানে মুখ্য চরিত্রে জন থেকে ‌ঋত্বিক, আমির প্রায় সব তারকাকেই বিভিন্ন সিক্যুয়েলে অভিনয় করতে দেখা গেছে।

এবার চতুর্থ সিরিজ নিয়ে হাজির হতে যাচ্ছে যশ রাজ ফিল্মস। ‘ধুম’ এর চতুর্থ সিরিজের বড় চমক মুখ্য চরিত্রে দেখা যেতে পারে বলিউডের বাদশা শাহরুখ খানকে। এমনটাই শোনা যাচ্ছে বি-টাউনে। যদিও এর আগে শোনা গিয়েছিল ব্লকবাস্টার ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির পরের ছবিতে নাকি সলমান খান থাকতে পারেন।

কিন্তু একটি সূত্রে বলছে যে ভাইজান নয়, ‘ধুম ৪’-এ থাকছেন কিং খান। যশরাজ ফিল্মস-এর ‘থাগস অফ হিন্দুস্তান’ এর ফার্স্ট লুক প্রকাশের পরই ‘ধুম ৪’ এর বিষয়ে অফিসিয়াল ঘোষণা করতে চলেছে বলে মনে করা হচ্ছে। ‘ধুম ১’-এ জন আব্রাহামের বাইক স্টান্ট, ‘ধুম ২’-এ হৃত্তিক রোশনের ছদ্মবেশ এবং ‘ধুম ৩’-এ আমির খানের টুইন চমকের পরে ‘ধুম ৪’-এ শাহরুখ কী নতুনত্ব নিয়ে আসেন, সেটাই এখন দেখার বিষয়।

আনন্দ এল রাই-এর ‘জিরো’-ছবির মুক্তি পাবে আগামী ২১শে ডিসেম্বর, এই ছবিতে শাহরুখ ছাড়াও ক্যাটরিনা, অনুষ্কাকে অভিনয় করতে দেখা যাবে। আর মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এর জন্য শাহরুখ খানের শ্যুটিং শুরু করার কথা। কিন্তু ‘ধুম ৪’-এর কাজ শুরু হলে পিছিয়ে যেতে পারে ‘স্যালুট’-এর কাজ।
এনিয়ে বিস্তর জল্পনা হলেও সর্বশেষ উত্তর বাদশা খা‌ন‌ই নিজের সম্পর্কে জানাবেন বলে শোনা গেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of