যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


রূপোলি পর্দায় মুক্তি পেতে চলেছে ধুম-৪ এর সিক্যুয়েল

শুভময় দাস, আমাদের ভারত, ১০ আগষ্ট:
বলিউডের বরাবর আলোচিত সিনেমা ‘ধুম’। ইতিমধ্যেই এর তিনটি সিরিজ মুক্তি পেয়েছে রূপোলী পর্দায়। সেখানে মুখ্য চরিত্রে জন থেকে ‌ঋত্বিক, আমির প্রায় সব তারকাকেই বিভিন্ন সিক্যুয়েলে অভিনয় করতে দেখা গেছে।

এবার চতুর্থ সিরিজ নিয়ে হাজির হতে যাচ্ছে যশ রাজ ফিল্মস। ‘ধুম’ এর চতুর্থ সিরিজের বড় চমক মুখ্য চরিত্রে দেখা যেতে পারে বলিউডের বাদশা শাহরুখ খানকে। এমনটাই শোনা যাচ্ছে বি-টাউনে। যদিও এর আগে শোনা গিয়েছিল ব্লকবাস্টার ‘ধুম’ ফ্র্যাঞ্চাইজির পরের ছবিতে নাকি সলমান খান থাকতে পারেন।

কিন্তু একটি সূত্রে বলছে যে ভাইজান নয়, ‘ধুম ৪’-এ থাকছেন কিং খান। যশরাজ ফিল্মস-এর ‘থাগস অফ হিন্দুস্তান’ এর ফার্স্ট লুক প্রকাশের পরই ‘ধুম ৪’ এর বিষয়ে অফিসিয়াল ঘোষণা করতে চলেছে বলে মনে করা হচ্ছে। ‘ধুম ১’-এ জন আব্রাহামের বাইক স্টান্ট, ‘ধুম ২’-এ হৃত্তিক রোশনের ছদ্মবেশ এবং ‘ধুম ৩’-এ আমির খানের টুইন চমকের পরে ‘ধুম ৪’-এ শাহরুখ কী নতুনত্ব নিয়ে আসেন, সেটাই এখন দেখার বিষয়।

আনন্দ এল রাই-এর ‘জিরো’-ছবির মুক্তি পাবে আগামী ২১শে ডিসেম্বর, এই ছবিতে শাহরুখ ছাড়াও ক্যাটরিনা, অনুষ্কাকে অভিনয় করতে দেখা যাবে। আর মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিক ‘স্যালুট’-এর জন্য শাহরুখ খানের শ্যুটিং শুরু করার কথা। কিন্তু ‘ধুম ৪’-এর কাজ শুরু হলে পিছিয়ে যেতে পারে ‘স্যালুট’-এর কাজ।
এনিয়ে বিস্তর জল্পনা হলেও সর্বশেষ উত্তর বাদশা খা‌ন‌ই নিজের সম্পর্কে জানাবেন বলে শোনা গেছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of