বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


এরাজ্যে বিজেপি ২৩টা আসন পাবেই: দিলীপ ঘোষ

মধুকল্পিতা চৌধুরী দাস,কলকাতা, ১৩ এপ্রিল: ‘এরাজ্যে বিজেপি ২৩টা আসন পাবেই। তার নীচে আমরা নামবো না, এমন কী বেশীও হতে পারে।’ আসন্ন লোকসভা নির্বাচনের ফলাফল নিয়ে এমনই আশসবাদী রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।
আজ ক্যাম্পেন কলিং মিডিয়ায় একান্ত সাক্ষাৎকারে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ জিএসটি থেকে নোট বাতিল, এয়ার স্ট্রাইক প্রসঙ্গে একহাত নিলেন বিরোধীদের।
এয়ার স্ট্রাইক প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর বক্তব্যের কড়া জবাব দিয়ে তিনি বলেন, ‘মুখ্যমন্ত্রীর বক্তব্য নিয়ে পাকিস্তানের মিডিয়ায় আলোচনা হয়েছিল। ইমরান খানের থেকে বেশী মমতা বন্দ্যোপাধ্যায় এয়ার স্ট্রাইকের বিরোধিতা করছেন।’

বিস্তারিত জানতে ক্লিক করুন ভিডিওতে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of