বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন: দিলীপ ঘোষ

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৪ মার্চ : উইকেট ওদিক থেকে একটা একটা করে পড়ছে। ম্যাচ কোন দিকে যাবে বুঝতেই পারছেন। অর্জুন সিংয়ের বিজেপিতে যোগদানের প্রসঙ্গে এই কথাগুলি বলেন দিলীপ ঘোষ।

আজ কাঁথির চাউলখোলাতে এক কর্মীসভায় এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, উইকেট ওদিক থেকে একটা একটা করে পড়ছে। ম্যাচ কোন দিকে যাবে বুঝতেই পারছেন। আরো অনেকেই যে বিজেপিতে আসবেন তার ইঙ্গিত দেন।
দিলীপ ঘোষ তৃণমূলের প্রার্থী তালিকা নিয়েও সমালোচনা করেছেন। তিনি বলেছেন, মমতা ব্যানার্জির কাছে প্রার্থী করার মতো যোগ্য লোক নেই। আবার যে কয়েকজন যোগ্য ছিলেন তাদের তিনি বাদ দিয়েছেন। তিনজন অধ্যাপককে বাদ দিয়েছেন। একজন উকিলকে বাদ দিয়েছেন। নাবালকদের টিকিট দিচ্ছেন। মমতা ব্যানার্জি নিজেই স্বীকার করেছেন ২৫ বছর হয়নি এই রকম একজনকে টিকিট দিয়েছেন। টিএমসির অবস্থা কিরকম বুঝতেই পারছেন। হতাশ হয়ে অনেক কথা বলছেন।

একের পর এক বিজেপিতে যোগ দেওয়ায় উৎসাহিত হয়ে দিলীপ ঘোষ বলেন, বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ। তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন।
আগামী লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে বিজেপি যে একটা বড় ধাক্কা দিতে চলেছে সেটা দিলীপ ঘোষের এই কথাতেই স্পষ্ট। আগামী দিনে আরো কি চমক অপেক্ষা করছে সেটাই লক্ষ করার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of