বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


যাদবপুরে ফ্ল্যাট কিনে ঋণের বোঝায় পরিবারের সকলের আত্মহত্যার চেষ্টা, মৃত বড় ছেলে অনির্বাণ

আমাদের ভারত, কলকাতা, ৪ এপ্রিল: যাদবপুরের ইব্রাহিমপুর রোডে একই পরিবারের তিন সদস্যের আত্মহত্যার চেষ্টা। বন্ধ ফ্ল্যাটে সংজ্ঞাহীন অবস্থায় মা ও দুই ছেলেকে উদ্ধার করল পুলিশ। তিনজনকেই ভর্তি করা হয় হাসপাতালে। পরে বড় ছেলে অনির্বাণ সরকার (৩৫) কে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, সম্ভবত বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন ওই তিনজন।
দক্ষিণ শহরতলির জনবহুল এলাকাগুলির অন্যতম যাদবপুর। এখানে ফ্ল্যাট বা বাড়ির দাম যথেষ্ট চড়া। প্রতিবেশীরা জানিয়েছেন, কয়েক মাস আগে যাদবপুরে একটি ফ্ল্যাট কিনে বসবাস করতে শুরু করেছিলেন মা ও দুই ছেলে। কিন্তু, বুধবার সকালে তাঁদের কোনও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। ফ্ল্যাটের দরজাও ভিতর থেকে বন্ধ ছিল। আর এতেই সন্দেহ হয় স্থানীয় বাসিন্দাদের। তাঁদের দাবি, প্রথমে ফ্ল্যাটের বাইরে থেকে ডাকাডাকি করেন তাঁরা। কিন্তু, কারও সাড়া পাওয়া যায়নি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে আসে যাদবপুর থানার পুলিশ। ফ্ল্যাটের দরজা ভেঙে দেখা যায়, সংজ্ঞাহীন অবস্থায় পড়ে রয়েছেন বছর ৬৫-র স্বাতী ও তাঁর দুই ছেলে। মা ও ছোট ছেলে অরিজিত্‍ এম আর বাঙুর হাসপাতালে ভর্তি। তাঁদের অবস্থাও আশঙ্কাজনক।
জানা গিয়েছে, ব্যাঙ্ক থেকে ঋণ যাদবপুরে ওই ফ্ল্যাটটি কিনেছিলেন। কিন্তু, ঋণের টাকা ঠিকমতো শোধ করতে পারছিলেন না। তাই মানসিক অবসাদে ভুগছিলেন মা ও দুই ছেলে।
পুলিশ জানিয়েছে, ওই পরিবার ব্যাঙ্ক থেকে ঋণ নিয়েছিলেন। স্থানীয় সূত্রে খবর, বাউন্সাররা এসে প্রায়ই ওই পরিবারকে হুমকি দিত। তার জেরেই আত্মহত্যার চেষ্টা কিনা, খতিয়ে দেখছে পুলিশ।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of