বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    “ওদেরকে শাস্তি দেওয়ার সময় এসে গেছে” কংগ্রেসকে তোপ যোগগুরু রামদেব বাবার।    রাত পোহালেই রাজ্যে দ্বিতীয় দফায় নির্বাচন।     দার্জিলিং, জলপাইগুড়ি ও রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে হবে ভোটগ্রহণ।    “টাকার থলি নিয়ে রাস্তায় রাস্তায় ঘুরছে আরএসএসের দালালরা” অভিযোগ মমতার।    সংখ্যাগরিষ্ঠতা পেলে ছয় মাসের মধ্যেই বিধানসভা ভোট করাব বললেন আলুয়ালিয়া।    ঝাঁটা হাতে কেন্দ্রীয় বাহিনীকে এলাকা ছাড়া করার নিদান রাজ্যের মন্ত্রীর।    কান্দিতে অধীর গড়ে দাঁড়িয়ে কংগ্রেস ও বিজেপিকে তোপ মমতার।    নির্বাচন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য “ইউনিক কালার কোডিং” ব্যবস্থা।    আরও কড়া হল কমিশন, দুবের মাথায় বসল নতুন পর্যবেক্ষক।    অমিত, যোগীর জোড়া ফলায় মমতাকে ঘায়েলের চেষ্টা বিজেপির।    জয়ের প্রচারে আমতায় রাজনাথ সিং।    ঘাটালে একা কুম্ভ ভারতী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    ভোটের দিনগুলোয় কেন্দ্রীয় নেতাদের এনে কিস্তিমাত করতে কৌশল বিজেপির।


৫ থেকে ১৫ এপ্রিল, কোন কোন সরকারি চাকরিতে আবেদন করতে পারবেন

চিন্ময় ভট্টাচার্য, আমাদের ভারত, ৪ এপ্রিল:এসএসসিতে আবেদনের শেষ তারিখ ৫ এপ্রিল। যোগ্যতা উচ্চমাধ্যমিক। যোগাযোগ www.ssc.nic.in। মালদায় অ্যাসিস্ট্যান্ট নির্মাণ সহায়ক পদে ৫৯ জন লোক লাগবে। যোগ্যতা উচ্চমাধ্যমিক থেকে স্নাতক। আবেদনের শেষ দিন ৫ এপ্রিল। www.malda.gov.in সাইটে বিস্তারিত দেখে নিন। উত্তর ২৪ পরগনা জেলা স্বাস্থ্য দপ্তর নার্স এবং টেকনিশিয়ান পদে ৩০ জন লোক নিচ্ছে। যোগাযোগ উচ্চমাধ্যমিক। আবেদনের শেষ তারিখ ৫ এপ্রিল। যোগাযোগ www.wbhealth.gov.in। সেনাবাহিনীতে অফিসার পদেও নিয়োগের শেষ তারিখ ৫ এপ্রিল। ৫৩ জন লোক নেওয়া হবে। দেখে নিন www.joinindiannavy.gov.in সাইট।

রেলে স্টেনো, শিক্ষক নিয়োগে আবেদনের সময়সীমা ৭ এপ্রিল শেষ হচ্ছে। যোগ্যতা, পদ অনুযায়ী উচ্চমাধ্যমিক থেকে স্নাতকোত্তর। মোট ১,৬৬৫ জন লোক নেওয়া হবে। যে রেলে আবেদন করবেন, তার ওয়েবসাইট দেখতে হবে। রাজ্য বিদ্যুৎ সংস্থায় অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার পদে লোক নেওয়া হচ্ছে। যোগ্যতা স্নাতক। আবেদনের শেষ তারিখ ৮ এপ্রিল। যোগাযোগ করুন www.wbsedci.in সাইটে। রৌরকেল্লা স্টিল প্ল্যান্টে টেকনিশিয়ান ট্রেনি পদে লোক নেওয়া হচ্ছে। যোগ্যতা আইটিআই। ৬২ জন লোক নেওয়া হবে। যোগাযোগ করুন www.sail.co.in সাইটে।

রাজ্য আইসিডিএস দপ্তরে সুপারভাইজার পদে গ্র্যাজুয়েট মহিলাদের নেওয়া হচ্ছে। ২,৯৫৪ জনকে নিয়োগ করা হবে। নিয়োগ প্রক্রিয়া চলবে ৮ এপ্রিল পর্যন্ত। যোগাযোগ করুন www.pscwbapplication.in ওয়েবসাইটে। আবগারি দপ্তরে কনস্টেবল পদে নিয়োগ করা হবে। যোগ্যতা মাধ্যমিক। ৩,০০০ কর্মী নেওয়া হবে। আবেদনের শেষ তারিখ ১০ এপ্রিল। দেখে নিন wbpolice.gov.in সাইট। রেলে গ্রুপ-ডি পদে একলক্ষেরও বেশি কর্মী নিয়োগ হবে। যোগ্যতা মাধ্যমিক বা আইটিআই। আবেদনের শেষ তারিখ ১২ এপ্রিল। যে রেলে দরখাস্ত করবেন, তার ওয়েবসাইট দেখে নিন। এর পাশাপাশি, ইএসআইসিতেও ক্লার্ক এবং স্টেনো নেওয়া হচ্ছে। মোট ১,৯৩০ কর্মী নিয়োগ করা হবে। আবেদনের শেষ দিন ১৫ এপ্রিল। দেখে নিন www.esic.nic.in ওয়েবসাইট।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of