বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


রাসায়নিকের ঝাঁঝালো গন্ধে আতঙ্ক উলুবেড়িয়ায়

আমাদের ভারত , হাওড়া, ৮ এপ্রিল: রবিবার সকালে রাসায়নিকের ঝাঁঝালো গন্ধে আতঙ্ক ছড়িয়ে পড়ে উলুবেড়িয়ার কুলগাছিয়ার পোলরা এলাকায়। সেখানকার একটি রাসায়নিক গুদামে মজুত ড্রাম থেকে রাসায়নিক লিক করে তা বাতাসে মিশলে গ্যাসের ঝাঁঝালো গন্ধে ভরে যায় গোটা এলাকা। পরে দমকলের ৩টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে ফোম, জল ও বালি দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার চেষ্ট করে।
স্থানীয় সূত্রের খবর রবিবার সকালে গুদামে রাসায়নিক ড্রাম রাখার সময়ে কোন কারণে ড্রাম থেকে রাসায়নিক লিক করে। পরে সেই রাসায়নিক বাতাসে মিশলে তীব্র ঝাঁঝালো গন্ধে ভরে যায় গোটা এলাকা। এলাকার বাসিন্দাদের চোখ মুখ জ্বালা করা ছাড়াও শ্বাসকষ্ট হতে শুরু করে। আতঙ্কে মানুষ এলাকা ছাড়াতে থাকেন। জাতীয় সড়কের ধারে গুদামটি হওয়ায় রাস্তা দিয়ে যাওয়া সাধারন মানুষের মধ্যেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে দমকলের ৩টি ইঞ্জিন ও পুলিশ ঘটনাস্থলে পৌছয়। সাধারন মানুষের আভিযোগ জনবসতি পূর্ন এলাকায় কিভাবে এই ধরনের রাসায়নিক মজুত করা হয়েছিল। এদিকে রাসায়নিক লিক হওয়ার খবর পাওয়ার পরেই দমকলের কর্মীরা মুখে মাস্ক লাগিয়ে কাজে শুরু করে দেন। পরে রাসায়নিক ড্রামগুলিকে সরানোর ব্যবস্থা করা হয়। ঘটনায় গুদামের মালিককে আটক করেছে পুলিশ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of