যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


স্ত্রী ছবির শুট্যিং স্পটে রীতিমত ভৌতিক কান্ডের সাক্ষী থাকল গোটা টিম

শুভময় দাস, আমাদের ভারত, ৬ আগষ্ট: “স্ত্রী” ছবির শুট্যিং-এর সূত্রে মধ্যপ্রদেশের চান্দেরি নামক জায়গায় পৌঁছে ছিল গোটা ইউনিট। সেইখানে একটি ভৌতিক গলিতে তাদের শুট্যিং করতে বারণ করে স্থানীয় লোকজন। কথা অমান্য করেই ছবির কাজে মন দিয়েছিল গোটা ইউনিট। কিন্তু দিনে শুট্যিং পর্ব ভাল ভাবে মিটলেও, রাতেই ছবির সেটে একের পর এক অশরীরী অভিজ্ঞতার সাক্ষী থাকল গোটা টিম। তবে কলাকুশলিরা আজ‌ও সেই দিনের গোটা রাতের একের পর এক ভয়ংকর কাণ্ডকারখানাকে ভুলতে পারেনি।

এই অশরীরির আত্মার দেখা মেলায়, গোটা ছবির ইউনিট রীতিমত ভয়ে সন্ত্রস্ত হয়ে পড়েছিল। কখনও ক্যামেরায় ঠিকঠাক ভাবে ফোকাস না পাওয়া আবার কখনও হঠাৎই শুটিংয়ের সেটে আচমকা লাইট বন্ধ হয়ে যাওয়া। এমনই সব অদ্ভুত কার্যকলাপ চলতে থাকে ভোর অবধি। দিনের আলো ফোটার সঙ্গে ক্রমশ স্বাভাবিক পরিবেশের সৃষ্টি হতে থাকে।

অবশ্য এই ছবির শুট্যিংয়ের কাজ শুরু হওয়ার আগের দিন স্থানীয় কিছু লোকজন দেখা করেছিল ছবির পরিচালকের সাথে। তাঁকে স্হানীয় বসবাসকারীরা বলেছিলেন, এই জায়গায় কোনও রকম ভাবেই যেন ছবির শুটিংয়ের কাজ না করা হয়। ভূতুরে জায়গা বলে বিশেষ বদনাম আছে ওই গলির। তবুও বিধিনিষেধ না মানায় গোটা ছবির ইউনিটকে ভুগতে হয়।
এদিকে ইতিমধ্যে সোশ্যাল সাইটের মাধ্যমে মুক্তি পেয়েছে “স্ত্রী” ছবির ট্রেলার। পরিচালক অমর কৌশিক পরিচালিত এই ছবিতে একসাথে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওকে।

আগামী ৩১ শে আগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। এখন দেখার রূপোলী পর্দায় কতটা দর্শকরা সম্মোহিত হয়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of