বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


স্ত্রী ছবির শুট্যিং স্পটে রীতিমত ভৌতিক কান্ডের সাক্ষী থাকল গোটা টিম

শুভময় দাস, আমাদের ভারত, ৬ আগষ্ট: “স্ত্রী” ছবির শুট্যিং-এর সূত্রে মধ্যপ্রদেশের চান্দেরি নামক জায়গায় পৌঁছে ছিল গোটা ইউনিট। সেইখানে একটি ভৌতিক গলিতে তাদের শুট্যিং করতে বারণ করে স্থানীয় লোকজন। কথা অমান্য করেই ছবির কাজে মন দিয়েছিল গোটা ইউনিট। কিন্তু দিনে শুট্যিং পর্ব ভাল ভাবে মিটলেও, রাতেই ছবির সেটে একের পর এক অশরীরী অভিজ্ঞতার সাক্ষী থাকল গোটা টিম। তবে কলাকুশলিরা আজ‌ও সেই দিনের গোটা রাতের একের পর এক ভয়ংকর কাণ্ডকারখানাকে ভুলতে পারেনি।

এই অশরীরির আত্মার দেখা মেলায়, গোটা ছবির ইউনিট রীতিমত ভয়ে সন্ত্রস্ত হয়ে পড়েছিল। কখনও ক্যামেরায় ঠিকঠাক ভাবে ফোকাস না পাওয়া আবার কখনও হঠাৎই শুটিংয়ের সেটে আচমকা লাইট বন্ধ হয়ে যাওয়া। এমনই সব অদ্ভুত কার্যকলাপ চলতে থাকে ভোর অবধি। দিনের আলো ফোটার সঙ্গে ক্রমশ স্বাভাবিক পরিবেশের সৃষ্টি হতে থাকে।

অবশ্য এই ছবির শুট্যিংয়ের কাজ শুরু হওয়ার আগের দিন স্থানীয় কিছু লোকজন দেখা করেছিল ছবির পরিচালকের সাথে। তাঁকে স্হানীয় বসবাসকারীরা বলেছিলেন, এই জায়গায় কোনও রকম ভাবেই যেন ছবির শুটিংয়ের কাজ না করা হয়। ভূতুরে জায়গা বলে বিশেষ বদনাম আছে ওই গলির। তবুও বিধিনিষেধ না মানায় গোটা ছবির ইউনিটকে ভুগতে হয়।
এদিকে ইতিমধ্যে সোশ্যাল সাইটের মাধ্যমে মুক্তি পেয়েছে “স্ত্রী” ছবির ট্রেলার। পরিচালক অমর কৌশিক পরিচালিত এই ছবিতে একসাথে অভিনয় করতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাওকে।

আগামী ৩১ শে আগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। এখন দেখার রূপোলী পর্দায় কতটা দর্শকরা সম্মোহিত হয়।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of