বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


নদিয়ায় পুলিশ লাইনে চলল গুলি, মৃত ১

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ১৪ মার্চ: নদিয়ার কৃষ্ণনগর পুলিশ লাইনে চলল গুলি। ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হোমগার্ড দেবশ্রী ঘোষ দালালের (৩৫)। সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে ইভিএম ডিউটিতে যোগ দেওয়ার আগে কৃষ্ণনগর পুলিশ লাইনে বন্দুকে গুলি ভরার সময় হঠাৎই একটি গুলি ফায়ার হওয়ার শব্দ হয়। গুলির শব্দ শুনে অন্যান্যরা ছুটে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে হোমগার্ড দেবশ্রী ঘোষ। পেটে গুলি লাগা দেবশ্রীকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে থাকতে দেখে তাকে আশঙ্কাজনক অবস্থায় কৃষ্ণনগর হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় তার। মৃত দেবশ্রীর দাদা বিপ্লব ঘোষ বোনের মৃত্যুর তদন্তের দাবি করেন প্রশাসনের কাছে।

দেবশ্রীর স্বামী অমিত দালাল জানান, ২০১৮ সালের অক্টোবরে তার স্ত্রী পুলিশের হোম গার্ডে চাকরি পান। এখন একবছরও হয়নি। গত ফেব্রুয়ারি মাসে চাপরা থানা থেকে পুলিশ লাইনে এসছিল। ওর একটা ১১ মাসের মেয়ে আছে। সামনের এপ্রিলের ৩ তারিখে ওর জন্মদিন।

দাদা বিপ্লব ঘোষ বলেন , আমি কাজেই ছিলাম। এসে দেখলাম বোন বেঁহুশ হয়ে পরে আছে। পরে শুনলাম একজনের মারফৎ যে অন্য একজনের বন্দুক থেকে গুলি ছিটকে গিয়ে প্রথমে বেঞ্চে লেগে ওর হাতে লাগে পরে সেটা পেটে গিয়ে লাগে।ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পুলিশ মহলে। কিভাবে ও কার বন্দুক থেকে গুলি চলল তা জানতে তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ।

Comments are closed.