যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

আমাদের ভারত, হাওড়া,২৬ মে: তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়ার বাসুদেবপুর গ্রামে। যদিও বিজেপির পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ওঠা আভিযোগ অস্বীকার করা হয়।
সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনে উলুবেড়িয়ার রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েত তৃণমূল দখল করলেও বাসুদেবপুর বুথে তৃণমূল হেরে যায়। অভিযোগ এলাকার তৃণমূল কর্মী দিবেন্দু চক্রবর্তী পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে কাজ করায় বিজেপি নেতাদের রোষের মুখে পড়েন। দিবেন্দু চক্রবর্তীর অভিযোগ, নির্বাচনের আগে থেকেই স্থানীয় বিজেপি নেতা অনুপ চক্রবর্তী তাকে শাসাতে থাকে। তার অভিযোগ শুক্রবার রাতে অনুপ চক্রবর্তীর নেতৃত্বে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তার বাড়িতে চড়াও হয়ে আগুন লাগিয়ে দেয়। এমনকি দুষ্কৃতীরা বাড়ি ছেড়ে যাওয়ার আগে কয়েকটি তাজা বোমা ফেলে রেখে যায়।
অন্যদিকে বিজেপি নেতা অনুপ চক্রবর্তীর অভিযোগ শুক্রবার রাতে দিবেন্দু ও তার দলবল তার বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করলে গ্রামবাসী তাকে তাড়া করলে সে দৌড়ে বাড়িতে ঢুকে পড়ে। পরে নিজেই নাটক করে বাড়িতে আগুন লাগিয়ে দেয় এবং বোমা ফেলে রাখে। পরে উলুবেড়িয়া থানার পুলিশ বোমাগুলি উদ্ধার করে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of