আর্জেন্টিনাকে দ্বিতীয় রাউন্ডে যেতে হলে যা যা করতে হবে।    ২০১৯-এ তিনশোর বেশি আসন পাবে বিজেপি!    নির্বংশ তৃণমূলে ২০১৯ এর পর বাতি দেওয়ার লোক থাকবে না : রাহুল সিনহা।    উস্কানিমূলক মন্তব্য ! সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা রুজু করলো পুলিশ।    রাজ্য সরকারের নয়, কেন্দ্রের নিরাপত্তা রক্ষী নিতেই ইচ্ছুক মুকুল রায়।    আগেরবারের মত এবারেও শেষ মুহূর্তে বাতিল মুখ‍্যমন্ত্রীর চিন সফর, তবে কারণটা অদ্ভুত।     কোচবিহারে এলে দিলীপ ঘোষকে সাগরদিঘীর জলে দাঁড় করিয়ে রাখার হুঁশিয়ারি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।    তৃণমূল কংগ্রেস যে-ভাষা বোঝে আমরাও সেই ভাষায় বোঝাব : আবদুল মান্নান।    বধূ নির্যাতনের শিকার খোদ আলিপুরের মহিলা আইনজীবী ! গ্রেফতার স্বামী।    ২০১৯ সালে তৃণমূল দল আর বাংলায় থাকবে না : মুকুল রায়।    ঘি এর নামে কি খাচ্ছেন আপনারা ? জানতে দেখুন।     আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • আজকের বিশ্বকাপ ফুটবলের ফলাফল
  • ৬টার খেলায় ব্রাজিল- ২কোস্টারিকা_0
  • ৯টায় নাইজেরিয়া-২ আইসল্যান্ড-০
  • রাত ১২ টায় সার্বিয়া-১সুইজারল্যান্ড-২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ বিজেপির বিরুদ্ধে

আমাদের ভারত, হাওড়া,২৬ মে: তৃণমূল কর্মীর বাড়িতে আগুন লাগানোর অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে।শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়ার বাসুদেবপুর গ্রামে। যদিও বিজেপির পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ওঠা আভিযোগ অস্বীকার করা হয়।
সূত্রের খবর, পঞ্চায়েত নির্বাচনে উলুবেড়িয়ার রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েত তৃণমূল দখল করলেও বাসুদেবপুর বুথে তৃণমূল হেরে যায়। অভিযোগ এলাকার তৃণমূল কর্মী দিবেন্দু চক্রবর্তী পঞ্চায়েত নির্বাচনে দলের হয়ে কাজ করায় বিজেপি নেতাদের রোষের মুখে পড়েন। দিবেন্দু চক্রবর্তীর অভিযোগ, নির্বাচনের আগে থেকেই স্থানীয় বিজেপি নেতা অনুপ চক্রবর্তী তাকে শাসাতে থাকে। তার অভিযোগ শুক্রবার রাতে অনুপ চক্রবর্তীর নেতৃত্বে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তার বাড়িতে চড়াও হয়ে আগুন লাগিয়ে দেয়। এমনকি দুষ্কৃতীরা বাড়ি ছেড়ে যাওয়ার আগে কয়েকটি তাজা বোমা ফেলে রেখে যায়।
অন্যদিকে বিজেপি নেতা অনুপ চক্রবর্তীর অভিযোগ শুক্রবার রাতে দিবেন্দু ও তার দলবল তার বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করলে গ্রামবাসী তাকে তাড়া করলে সে দৌড়ে বাড়িতে ঢুকে পড়ে। পরে নিজেই নাটক করে বাড়িতে আগুন লাগিয়ে দেয় এবং বোমা ফেলে রাখে। পরে উলুবেড়িয়া থানার পুলিশ বোমাগুলি উদ্ধার করে।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of