বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


আমেরিকায় বন্দুকবাজের গুলিতে নিহত ভারতীয় সফটওয়্যার ইঞ্জিনিয়ার

আমাদের ভারত ডেস্ক,৮জুলাই: আমেরিকায় ফের খুন হল ভারতীয় ছাত্র। কানসাসে একটি রেস্টুরেন্টে এক বন্দুকবাজের গুলিতে নিহত হলেন ভারতের হায়দ্রাবাদে তরুণ শরথ কপ্পু। শুক্রবার সন্ধ্যায় এই সাংঘাতিক ঘটনাটি ঘটে। কানসাস মিসৌরি ইউনিভার্সিটিতে পড়াশোনা করতে গিয়েছিলেন বছর ২৫-র শরথ। পড়াশোনার পাশাপাশি সে একটি রেস্টুরেন্টও সামলাতো কানসাসে। সেখানেই তাকে গুলি করে হত‍্যা করা হয়।

মার্কিন পুলিশ জানিয়েছে ডাকাতি করার উদ্দেশ্যে নিয়েই ওই আঁততায়ী রেস্টুরেন্টে ঢুকেছিল। আচমকা সে পিছন থেকে গুলি করে শরথকে। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজ থেকে পুলিশ জানতে পারে ব্রাউন ও হোয়াইট স্ট্রাইপ দেওয়া একটি টি-শার্ট পরে ওই আঁততায়ী রেস্টুরেন্টে ঢুকেছিল। খুনিকে চিহ্নিত করে পুলিশ ছবি দিয়ে টুইট করেছে। সেখানে দুটি টোলফ্রি নাম্বার দিয়ে বলা হয়েছে খুনিকে ধরিয়ে দিতে পারলে ১০ হাজার ডলার পুরস্কার দেওয়া হবে।

তেলেঙ্গানার ওয়ারাঙ্গাল জেলায় শরথের বড় হয়ে ওঠা। সফ্টওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজেও যোগ দিয়েছিলেন শরথ। তবে কিছু দিন পর চাকরি ছেড়ে উচ্চ শিক্ষার জন্য সে পাড়ি দিয়েছিল আমেরিকায়। হাসিখুশি প্রানবন্ত এই তরুণের মৃত্যু মেনে নিতে পারছে না তার পরিবার ও পরিচিতরা।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of