বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


ভাঙড়ে তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জের, প্রার্থীকে মারতে এসে দুষ্কৃতিরা মারল অন্য মহিলাকে

আমাদের ভারত, ভাঙড়, ৯ এপ্রিল: তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে মাঝে মধ্যেই অশান্তি ছড়াচ্ছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে। কাইজার আহমেদ অনুগামী অষ্টমী মণ্ডল এবার তৃণমূল কংগ্রেসের গ্রামসভার প্রার্থী হওয়ায় রেজ্জাক মোল্লার অনুগামীরা রবিবার রাতে তাঁকে মারতে এসেছিল। কিন্তু অন্ধকারে বুঝতে না পেরে দুষ্কৃতীরা অষ্টমী মণ্ডলের পরিবর্তে রুনু মণ্ডল নামে এক মহিলাকে মারধর করে। পরে ভুল বুঝতে পেরে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের ঘুনিমেঘি এলাকায়। ঘটনায় আহত মহিলাকে উদ্ধার করে রাতেই স্থানীয় নলমুড়ি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান স্থানীয়রা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

স্থানীয় সুত্রে খবর গত কয়েকমাস ধরেই ভাঙড়ের তৃণমূল নেতা কাইজার আহমেদের আনুগামীদের সাথে রেজ্জাক মোল্লা অনুগামিদের বিরোধ লেগেই রয়েছে। ঘটনার জেরে মাঝে মধ্যেই দুইপক্ষ একে অপরের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ছে। এই ঘুনিমেঘি এলাকায় গ্রামসভায় এবারে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছেন অষ্টমী মণ্ডল নামে কাইজার আহমেদ অনুগামী এক মহিলা। সেই কারনেই রাগে ও ক্ষোভে ফুঁসছিল রেজ্জাক অনুগামীরা। বদলা নিতে তাই প্রার্থীকেই মারধরের পরিকল্পনা করেছিল তারা। রবিবার রাত আটটা নাগাদ প্রার্থী অষ্টমী মন্ডল স্থানীয় একটি দোকানে দরকারে এসেছিলেন। অভিযোগ, সেই সময় এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দিয়ে দোকানে দাঁড়িয়ে থাকা আষ্টমী মন্ডলের উপর হামলা করতে যায় বাইকে করে আসা কয়েকজন দুষ্কৃতি। কিন্তু অন্ধকারে বুঝতে না পেরে অষ্টমী মণ্ডলের পরিবর্তে তারা মেরে বসে দোকানে দাঁড়িয়ে থাকা আরএক মহিলা রুনু মণ্ডলকে।
কিছুক্ষণের মধ্যেই অবশ্য নিজেদের সেই ভুল বুঝতে পেরে এলাকা থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। ঘটনাকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। যদিও এই অভিযোগের কথা অস্বীকার করেছেন রেজ্জাক অনুগামী স্থানীয় তৃণমূল নেতারা। এ বিষয়ে ইতিমধ্যেই ভাঙড় থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ভাঙড় থানার পুলিশ।     

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of