খারিজ অনাস্থা, জয়ের হাসি মোদির ঠোঁটে।    ২১-র সভা থেকে মমতার অঙ্গীকার ১৯-এ ভারত দখল।    ২১ জুলাইয়ে সংখ্যালঘু উন্নয়ন নিয়ে নিশ্চুপ মমতা, ক্ষোভ মুসলিম মহলে।    মমতার প্রশ্নের উত্তরে মমতাকেই বিঁধলেন মুকুল।    “কৃষক বন্ধু প্রধানমন্ত্রী, অথচ বন্যায় কৃষকরাই মরছে”: মানস ভুঁইয়া।    মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া দলীয় ঝাণ্ডার উপর তৃণমূল নেতার পা দেওয়া ছবি ভাইরাল পুরুলিয়ায়।    জেল থেকে বেরিয়ে আন্দোলন নিয়ে ফের বৈঠক অলীকের।    পর পর ১৯টি গুলি খেয়েও ভারতের পতাকা কার্গিলের পাহাড়ে উড়িয়েছিলেন ব্রিগেডিয়ার যোগেন্দ্র সিং যাদব।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    ২০ বছরে কাইলি বিশ্বের কমবয়সী ধনী মহিলা, কে এই যুবতী?    খোলামেলা পোশাকে উর্বশী রাউতেলা, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন।    প্রফুল্ল কন্যার বিবাহ-সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি সহ পরিবার।     এশিয়া জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ৫৩ বছর পর সোনা ভারতের।
BREAKING NEWS:
  • ২৩ আগস্ট ব্রিগেডে বিজেপির সভা।
  • ১৯ আগস্ট তৃণমূল ব্রিগেড সভা করবে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


ঝাড়গ্রামে পিকনিকে গিয়ে নিখোঁজ ব্যক্তি, উদ্ধার ঝুলন্ত দেহ

আমাদের ভারত, কলকাতা, ১০ জানুয়ারি : বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে আর বাড়ি ফেরেননি টালিগঞ্জের এক ব্যক্তি। অবশেষে ঝাড়গ্রাম থেকে উদ্ধার হল তাঁর দেহ। মৃতের নাম কালু হালদার (৪১)। খুনের অভিযোগ দায়ের হয়েছে টালিগঞ্জ থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

টালিগঞ্জ থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন কালু হালদার। পেশায় ছিলেন রঙের মিস্ত্রি। শনিবার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন ঝাড়গ্রামে। রবিবার তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু, বাকিরা ফিরে এলেও ফেরেননি কালুবাবু। পরিবারের তরফে বন্ধু-বান্ধবদের জিজ্ঞাসা করেও কোনও সদুত্তর পাওয়া যায়নি।
ঝাড়গ্রামের পিকনিক স্পটে খোঁজ করতে যান কয়েকজন। সেখানে গিয়ে তাঁরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন, জঙ্গলে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। সেই দেহ কালু হালদারের বলে পরে তাঁরা শনাক্ত করেন । মঙ্গলবার রাতে দেহ নিয়ে আসা হয় কলকাতায়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনায় কালুবাবুর বন্ধুদের আচরণ নিয়ে সন্দেহ হয় পরিবারের। পিকনিক থেকে সবাই ফিরলেও কালুবাবু ফেরেননি। শুধু তাই নয়, বিষয়টি বন্ধুদের কেউই তাঁর পরিবারকে জানায়নি। এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি তুলেছে কালু হালদারের পরিবার।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of