যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


ঝাড়গ্রামে পিকনিকে গিয়ে নিখোঁজ ব্যক্তি, উদ্ধার ঝুলন্ত দেহ

আমাদের ভারত, কলকাতা, ১০ জানুয়ারি : বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে আর বাড়ি ফেরেননি টালিগঞ্জের এক ব্যক্তি। অবশেষে ঝাড়গ্রাম থেকে উদ্ধার হল তাঁর দেহ। মৃতের নাম কালু হালদার (৪১)। খুনের অভিযোগ দায়ের হয়েছে টালিগঞ্জ থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

টালিগঞ্জ থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন কালু হালদার। পেশায় ছিলেন রঙের মিস্ত্রি। শনিবার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন ঝাড়গ্রামে। রবিবার তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু, বাকিরা ফিরে এলেও ফেরেননি কালুবাবু। পরিবারের তরফে বন্ধু-বান্ধবদের জিজ্ঞাসা করেও কোনও সদুত্তর পাওয়া যায়নি।
ঝাড়গ্রামের পিকনিক স্পটে খোঁজ করতে যান কয়েকজন। সেখানে গিয়ে তাঁরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন, জঙ্গলে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। সেই দেহ কালু হালদারের বলে পরে তাঁরা শনাক্ত করেন । মঙ্গলবার রাতে দেহ নিয়ে আসা হয় কলকাতায়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনায় কালুবাবুর বন্ধুদের আচরণ নিয়ে সন্দেহ হয় পরিবারের। পিকনিক থেকে সবাই ফিরলেও কালুবাবু ফেরেননি। শুধু তাই নয়, বিষয়টি বন্ধুদের কেউই তাঁর পরিবারকে জানায়নি। এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি তুলেছে কালু হালদারের পরিবার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of