যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


ঝাড়গ্রামে পিকনিকে গিয়ে নিখোঁজ ব্যক্তি, উদ্ধার ঝুলন্ত দেহ

আমাদের ভারত, কলকাতা, ১০ জানুয়ারি : বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে আর বাড়ি ফেরেননি টালিগঞ্জের এক ব্যক্তি। অবশেষে ঝাড়গ্রাম থেকে উদ্ধার হল তাঁর দেহ। মৃতের নাম কালু হালদার (৪১)। খুনের অভিযোগ দায়ের হয়েছে টালিগঞ্জ থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

টালিগঞ্জ থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন কালু হালদার। পেশায় ছিলেন রঙের মিস্ত্রি। শনিবার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন ঝাড়গ্রামে। রবিবার তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু, বাকিরা ফিরে এলেও ফেরেননি কালুবাবু। পরিবারের তরফে বন্ধু-বান্ধবদের জিজ্ঞাসা করেও কোনও সদুত্তর পাওয়া যায়নি।
ঝাড়গ্রামের পিকনিক স্পটে খোঁজ করতে যান কয়েকজন। সেখানে গিয়ে তাঁরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন, জঙ্গলে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। সেই দেহ কালু হালদারের বলে পরে তাঁরা শনাক্ত করেন । মঙ্গলবার রাতে দেহ নিয়ে আসা হয় কলকাতায়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনায় কালুবাবুর বন্ধুদের আচরণ নিয়ে সন্দেহ হয় পরিবারের। পিকনিক থেকে সবাই ফিরলেও কালুবাবু ফেরেননি। শুধু তাই নয়, বিষয়টি বন্ধুদের কেউই তাঁর পরিবারকে জানায়নি। এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি তুলেছে কালু হালদারের পরিবার।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of