১৩ শিশুর মৃত্যুর কারণ মোবাইল ফোন।    কাশ্মীরের মুখ‍্যমন্ত্রীকে জেহাদি বললেন কাঠুয়াকান্ডে অভিযুক্তদের আইনজীবী।    ১৪ মে বাংলায় পঞ্চায়েত নির্বাচন, ১৭ মে গণনা! অবশেষে দিন ঘোষণা নির্বাচন কমিশনের।    টিকিট দেয়নি দল, তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগ দুবারের বিজয়ী লড়াকু প্রার্থীর।    ‘গণতন্ত্রকে বলি দিয়ে, সংবিধানকে কচু কাটা করে কী প্রয়োজন এই ভোটের?’ প্রশ্ন তুললেন প্রাক্তন বিচারপতি অশোক গঙ্গোপাধ্যায়।    পঞ্চায়েত ভোটে ‘বিজেপির জয়ের কলঙ্ক’ থেকে পশ্চিমবঙ্গকে মুক্ত রাখার ডাক বুদ্ধের।    চার্জ দেওয়া অবস্থায় মোবাইল ফোনে কথা বলতে গিয়ে মৃত্যু কিশোরের।     পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষনা হওয়ার খুশি মুখ্যমন্ত্রী।    একদফা ভোট নিয়ে বিজেপির কোনও আপত্তি নেই।    অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে অবস্থানে বসবে বামেরা : বিমান বসু।    নারকেলডাঙার রাজাবাজারে মিলল ২০ হাজার কেজি ভাগাড়ের মাংস, শহর জুড়ে তল্লাশি।    আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • ভোটের দিন ঘোষনা হল।
  • সারা রাজ্যে 14 মে একদফায় ভোট।
  • ভোটে নিরাপত্তা নিয়ে প্রশ্ন বিরোধীদের।
  • পঞ্চায়েত ভোট গননা 17 মে।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


ঝাড়গ্রামে পিকনিকে গিয়ে নিখোঁজ ব্যক্তি, উদ্ধার ঝুলন্ত দেহ

আমাদের ভারত, কলকাতা, ১০ জানুয়ারি : বন্ধুদের সঙ্গে পিকনিকে গিয়ে আর বাড়ি ফেরেননি টালিগঞ্জের এক ব্যক্তি। অবশেষে ঝাড়গ্রাম থেকে উদ্ধার হল তাঁর দেহ। মৃতের নাম কালু হালদার (৪১)। খুনের অভিযোগ দায়ের হয়েছে টালিগঞ্জ থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

টালিগঞ্জ থানা এলাকার রিজেন্ট কলোনির বাসিন্দা ছিলেন কালু হালদার। পেশায় ছিলেন রঙের মিস্ত্রি। শনিবার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন ঝাড়গ্রামে। রবিবার তাঁর বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু, বাকিরা ফিরে এলেও ফেরেননি কালুবাবু। পরিবারের তরফে বন্ধু-বান্ধবদের জিজ্ঞাসা করেও কোনও সদুত্তর পাওয়া যায়নি।
ঝাড়গ্রামের পিকনিক স্পটে খোঁজ করতে যান কয়েকজন। সেখানে গিয়ে তাঁরা পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। জানতে পারেন, জঙ্গলে গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির দেহ উদ্ধার হয়েছে। সেই দেহ কালু হালদারের বলে পরে তাঁরা শনাক্ত করেন । মঙ্গলবার রাতে দেহ নিয়ে আসা হয় কলকাতায়। দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল বলে পরিবার সূত্রে জানা গিয়েছে।

এই ঘটনায় কালুবাবুর বন্ধুদের আচরণ নিয়ে সন্দেহ হয় পরিবারের। পিকনিক থেকে সবাই ফিরলেও কালুবাবু ফেরেননি। শুধু তাই নয়, বিষয়টি বন্ধুদের কেউই তাঁর পরিবারকে জানায়নি। এই ঘটনায় খুনের অভিযোগ দায়ের করে অভিযুক্তদের কড়া শাস্তির দাবি তুলেছে কালু হালদারের পরিবার।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of