যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


জয়নগরে গুলি বোমাবাজি, জখম তৃণমূলকর্মী সহ ২

আমাদের ভারত, জয়নগর, দক্ষিণ ২৪ পরগনা, ১৩ মার্চ: বাইকে চেপে বাড়ি ফেরার পথে দুষ্কৃতিদের বোমা-গুলির নিয়ে অতর্কিত হামলায় আহত হলেন এক তৃণমূল কর্মী সহ দুই যুবক। বোমায় আহতদের নাম আব্দুস সামাদ গাজি ও সারফুদ্দিন খান। সোমবার রাতে এই ঘটনাটি ঘটেছে জয়নগর থানার হাসানপুর এলাকায়।
জানাগেছে, আহত দুই যুবক ওই এলাকার বাসিন্দা। রাতে তাঁরা বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। সেই সময় নির্জন কবরস্থানের কাছে একদল দুষ্কৃতি দুজনকে লক্ষ্য করে বোমা ছোঁড়ে । অভিযোগ, তার পর বেশ কয়েক রাউন্ড গুলিও চালায়। একটি বোমা আব্দুস সামাদ গাজির মাথায় লেগে ফেটে যায়। তিনি গুরুতর ভাবে জখম হন। তাঁর সঙ্গী সারফুদ্দিনও বোমায় জখম হন।
ঘটনার পর দুজনকেই রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় মানুষ চিকিৎসার জন্য নিয়ে যায় জয়নগর ২ নম্বর ব্লকের নিমপীঠে শ্রীরামকৃষ্ণ গ্রামীণ হাসপাতালে। সেখানে আব্দুস সামাদ গাজির শারীরিক অবস্থার অবনতি হওয়ায় রাতেই তাকে কলকাতার হাসপাতালে রেফার করতে হয় ।
এদিকে ঘটনার খবর পেয়েই এলাকায় যায় জয়নগর থানার পুলিশ। ঘটনার কথা জানতে পেরে হাসপাতালে অনুগামীদের নিয়ে ছুটে যান জয়নগরের তৃণমূল কংগ্রেসের দুই বিবদমান গোষ্ঠীর নেতা গৌর সরকার ও জয়নগরের বিধায়ক বিশ্বনাথ দাসের শ্যালক তথা জয়নগর ১ নম্বর ব্লকের যুব তৃণমূল কংগ্রেস সভাপতি তুহিন বিশ্বাস। সারফুদ্দিন এলাকায় তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী হিসাবে পরিচিত।সারফুদ্দিনের অভিযোগ, এলাকারই আবুল মিস্ত্রি, মনো গাজিরা এই হামলা চালিয়েছে। পুলিশ এই ঘটনায় একজনকে আটক করেছে ।সেই সঙ্গে পুলিশ তদন্ত করে দেখছে যে এই ঘটনার পিছনে পুরনো অপরাধমূলক কাজের জের আছে কিনা ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of