কুমারস্বামী রাজনীতির মিলিন্দ সুমন।    পাকসেনার গুলিতে সাতদিনে নিহত ৪২ ভারতীয়।    বিশ্বভারতীর সমাবর্তন অনুষ্ঠানে মোদী হাসিনার দ্বিপাক্ষিক বৈঠকই গুরুত্বপূর্ণ।    কর্নাটকে আবার আস্থা ভোট বৃহস্পতিবার, টিকবে তো জোট সরকার।    প্রয়োজন মিটে গেলে ছুড়ে ফেলে দেন মমতা : মুকুল রায়।    বিরাটির খোলা রাস্তায় তৃণমূল পুরপ্রধান-উপ পুরপ্রধানের লড়াই, থামাতে গিয়ে রীতিমতো হেনস্থা সাংসদ সৌগত রায়ের।    হৃদযন্ত্র প্রতিস্থাপনের পর ভালোই আছেন দিলচাঁদ, খুশি চিকিৎসকরা।    তারাপীঠে পুজো দিতে এসে হাতাহাতিতে জড়ালেন ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর উপদেষ্টা।    শাসক দলের অত্যাচারে ভিটেমাটি ছাড়লেন রাজগঞ্জের কয়েকটি পরিবার।    শতাব্দী এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২০ জন যাত্রী।    আরামবাগে বিভিন্ন হোটেলে মধুচক্রের রমরমা, আটক বাংলাদেশি তরুণী।    আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • রাজ্য জয়েন্ট এনট্রান্সের ফল প্রকাশ।
  • জয়েন্টে প্রথম অভিনন্দন বোস।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


অপারেশন লোটাসের কথা মনে করালেন কুমারস্বামী

আমাদের ভারত ডেস্ক,১৬ মে: জেডিএসের মুখ্যমন্ত্রী প্রার্থী এইচ ডি কুমারস্বামী আজ অভিযোগ আনেন যে বিজেপি নাকি তাদের সদস্যদের ১০০ কোটি টাকা ও মন্ত্রীসভায় আসন্ পাইয়ে দেবার প্রলোভন দেখাচ্ছে। তিনি বলেন বিজেপি ৩২জন এম এল একে প্রলোভন দেখালেও কিন্তু তারা কেউ রাজি হননি।
কুমারস্বামী প্রশ্ন তোলেন এত কালো টাকা আসছে কোথা থেকে? কর্নাটকের মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন তারা যেনো কি ঘটছে তা বোঝার চেষ্টা করে। এই প্রসঙ্গে তিনি ২০০৮ র অপারেশন লোটাসের কথা সবাইকে মনে করিয়ে দেন। কিভাবে সে সময় বিজেপি র প্ররোচনায় কংগ্রেস ও জে ডি এস এর সদস্যরা দলত্যাগ করে বিজেপি তে যোগ দেয়। পরবর্তীতে বিজেপি তাদের পদত‍্যাগ করিয়ে সেই সব আসনে পুনর্নির্বাচন করেন।
কিন্তু কুমারস্বামী, যিনি কংগ্রেসের সহযোগিতায় মুখ্যমন্ত্রী হওয়ার চেষ্টা করছেন তিনি নিজেও যে বিজেপির ইউনিয়ন মিনিস্টারের সাথে দেখা করেছেন সে বিষয়টি উল্লেখ করেন নি। যদিও সাংবাদিক বৈঠকে কুমারস্বামী বলেন যে ২০০৪-০৫ এ বিজেপি দলে যোগদান করে তিনি তার বাবার কেরিয়ারে যে কালো দাগ লাগিয়েছেন তা এখন কংগ্রেসের সাথে যুক্ত হয়ে মুছে ফেলবেন।
যদিও ইউনিয়ন মিনিস্টার প্রকাশ জাভরেকর কুমারস্বামীর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন ১০০ কোটির গল্প পুরোটাই কল্পনা প্রসূত।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of