যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


অপারেশন লোটাসের কথা মনে করালেন কুমারস্বামী

আমাদের ভারত ডেস্ক,১৬ মে: জেডিএসের মুখ্যমন্ত্রী প্রার্থী এইচ ডি কুমারস্বামী আজ অভিযোগ আনেন যে বিজেপি নাকি তাদের সদস্যদের ১০০ কোটি টাকা ও মন্ত্রীসভায় আসন্ পাইয়ে দেবার প্রলোভন দেখাচ্ছে। তিনি বলেন বিজেপি ৩২জন এম এল একে প্রলোভন দেখালেও কিন্তু তারা কেউ রাজি হননি।
কুমারস্বামী প্রশ্ন তোলেন এত কালো টাকা আসছে কোথা থেকে? কর্নাটকের মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন তারা যেনো কি ঘটছে তা বোঝার চেষ্টা করে। এই প্রসঙ্গে তিনি ২০০৮ র অপারেশন লোটাসের কথা সবাইকে মনে করিয়ে দেন। কিভাবে সে সময় বিজেপি র প্ররোচনায় কংগ্রেস ও জে ডি এস এর সদস্যরা দলত্যাগ করে বিজেপি তে যোগ দেয়। পরবর্তীতে বিজেপি তাদের পদত‍্যাগ করিয়ে সেই সব আসনে পুনর্নির্বাচন করেন।
কিন্তু কুমারস্বামী, যিনি কংগ্রেসের সহযোগিতায় মুখ্যমন্ত্রী হওয়ার চেষ্টা করছেন তিনি নিজেও যে বিজেপির ইউনিয়ন মিনিস্টারের সাথে দেখা করেছেন সে বিষয়টি উল্লেখ করেন নি। যদিও সাংবাদিক বৈঠকে কুমারস্বামী বলেন যে ২০০৪-০৫ এ বিজেপি দলে যোগদান করে তিনি তার বাবার কেরিয়ারে যে কালো দাগ লাগিয়েছেন তা এখন কংগ্রেসের সাথে যুক্ত হয়ে মুছে ফেলবেন।
যদিও ইউনিয়ন মিনিস্টার প্রকাশ জাভরেকর কুমারস্বামীর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন ১০০ কোটির গল্প পুরোটাই কল্পনা প্রসূত।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of