যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


অপারেশন লোটাসের কথা মনে করালেন কুমারস্বামী

আমাদের ভারত ডেস্ক,১৬ মে: জেডিএসের মুখ্যমন্ত্রী প্রার্থী এইচ ডি কুমারস্বামী আজ অভিযোগ আনেন যে বিজেপি নাকি তাদের সদস্যদের ১০০ কোটি টাকা ও মন্ত্রীসভায় আসন্ পাইয়ে দেবার প্রলোভন দেখাচ্ছে। তিনি বলেন বিজেপি ৩২জন এম এল একে প্রলোভন দেখালেও কিন্তু তারা কেউ রাজি হননি।
কুমারস্বামী প্রশ্ন তোলেন এত কালো টাকা আসছে কোথা থেকে? কর্নাটকের মানুষদের উদ্দেশ্যে তিনি বলেন তারা যেনো কি ঘটছে তা বোঝার চেষ্টা করে। এই প্রসঙ্গে তিনি ২০০৮ র অপারেশন লোটাসের কথা সবাইকে মনে করিয়ে দেন। কিভাবে সে সময় বিজেপি র প্ররোচনায় কংগ্রেস ও জে ডি এস এর সদস্যরা দলত্যাগ করে বিজেপি তে যোগ দেয়। পরবর্তীতে বিজেপি তাদের পদত‍্যাগ করিয়ে সেই সব আসনে পুনর্নির্বাচন করেন।
কিন্তু কুমারস্বামী, যিনি কংগ্রেসের সহযোগিতায় মুখ্যমন্ত্রী হওয়ার চেষ্টা করছেন তিনি নিজেও যে বিজেপির ইউনিয়ন মিনিস্টারের সাথে দেখা করেছেন সে বিষয়টি উল্লেখ করেন নি। যদিও সাংবাদিক বৈঠকে কুমারস্বামী বলেন যে ২০০৪-০৫ এ বিজেপি দলে যোগদান করে তিনি তার বাবার কেরিয়ারে যে কালো দাগ লাগিয়েছেন তা এখন কংগ্রেসের সাথে যুক্ত হয়ে মুছে ফেলবেন।
যদিও ইউনিয়ন মিনিস্টার প্রকাশ জাভরেকর কুমারস্বামীর সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন ১০০ কোটির গল্প পুরোটাই কল্পনা প্রসূত।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of