খারিজ অনাস্থা, জয়ের হাসি মোদির ঠোঁটে।    ২১-র সভা থেকে মমতার অঙ্গীকার ১৯-এ ভারত দখল।    ২১ জুলাইয়ে সংখ্যালঘু উন্নয়ন নিয়ে নিশ্চুপ মমতা, ক্ষোভ মুসলিম মহলে।    মমতার প্রশ্নের উত্তরে মমতাকেই বিঁধলেন মুকুল।    “কৃষক বন্ধু প্রধানমন্ত্রী, অথচ বন্যায় কৃষকরাই মরছে”: মানস ভুঁইয়া।    মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া দলীয় ঝাণ্ডার উপর তৃণমূল নেতার পা দেওয়া ছবি ভাইরাল পুরুলিয়ায়।    জেল থেকে বেরিয়ে আন্দোলন নিয়ে ফের বৈঠক অলীকের।    পর পর ১৯টি গুলি খেয়েও ভারতের পতাকা কার্গিলের পাহাড়ে উড়িয়েছিলেন ব্রিগেডিয়ার যোগেন্দ্র সিং যাদব।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    ২০ বছরে কাইলি বিশ্বের কমবয়সী ধনী মহিলা, কে এই যুবতী?    খোলামেলা পোশাকে উর্বশী রাউতেলা, সোশ্যাল মিডিয়ায় আলোড়ন।    প্রফুল্ল কন্যার বিবাহ-সঙ্গীত অনুষ্ঠানে উপস্থিত প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি সহ পরিবার।     এশিয়া জুনিয়র ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ৫৩ বছর পর সোনা ভারতের।
BREAKING NEWS:
  • ২৩ আগস্ট ব্রিগেডে বিজেপির সভা।
  • ১৯ আগস্ট তৃণমূল ব্রিগেড সভা করবে
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


মথুরাপুরে প্রাথমিক স্কুলে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার শিক্ষক

আমাদের ভারত, মথুরাপুর, ১১জানুয়ারি: কোলকাতার জি ডি বিড়লা স্কুলের ছায়া এবার দক্ষিণ ২৪ পরগণায়। স্কুলের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই স্কুল চত্বরে উত্তেজনা ছড়ায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর থানার অন্তর্গত পাটুলিঘাটা জুনিয়ার বেসিক স্কুলে। অভিযুক্ত স্কুল শিক্ষকের নাম আব্দুর রহমান গাজী। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে এদিন সকাল থেকে স্কুল ঘেরাও করে বিক্ষোভ দেখান অভিভাবকরা। অভিযুক্তকে ধরে গন ধোলাইও দেন অভিভাবকরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে স্কুল চত্বর। ঘটনার কথা স্বীকার করেছেন ঐ অভিযুক্ত শিক্ষক।

গত এক বছর ধরে স্কুলের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের সহ শিক্ষক আব্দুর রহমান গাজীর বিরুদ্ধে। অভিযোগ একবছর আগে ঐ ছাত্রীটি যখন তৃতীয় শ্রেণিতে পড়ত তখন থেকেই তাকে যৌন হেনস্থা করত অভিযুক্ত শিক্ষক। এ বিষয়ে কাউকে কিছু বললে মারধর করা হবে, পরীক্ষায় ফেল করিয়ে দেওয়া হবে বলে ও ভয় দেখানো হতো ঐ ছাত্রীকে। বর্তমানে ঐ ছাত্রীটি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ে। গত কয়েকদিন ধরে অভিযুক্ত শিক্ষক আবার ও ঐ ছাত্রীটিকে অফিস ঘরে ডেকে তাকে যৌন হেনস্থা শুরু করে। এবার ঐ ছাত্রী বাড়িতে গিয়ে বাবা মাকে বিষয়টি জানায়। মেয়ের মুখে এই কথা জানতে পেরে দিন দুয়েক আগে স্কুলে গিয়ে ঐ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিত ছাত্রীর পরিবার। কিন্তু এ বিষয়ে স্কুল কতৃপক্ষ বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোন ব্যবস্থা না নেওয়ায় এদিন সকালে গ্রামের অন্যান্য অভিভাবকদের স্কুলে নিয়ে এসে বিক্ষোভ দেখান তারা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। খবর পেয়ে মথুরাপুর থানার পুলিশ আসে স্কুলে। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের সামনেই অভিযুক্তকে গনধোলাই দেয় উত্তেজিত জনতা। এরপর অভিযুক্ত শিক্ষক তাঁর কৃতকর্মের কথা স্বীকার করেন সকলের সামনে। এরপরই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে স্কুল কতৃপক্ষ।

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of