যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    এই বছরই দ্বিতীয় বার লালকেল্লায় জাতীয় পতাকা উত্তোলন করতে চলেছেন মোদী, জানেন কি কেন।    আদিবাসী শিশুদের নতুন জামাকাপড় দিল হিন্দু সংহতি।    ধুনুচি নাচ থেকে পেটপুরে ভুরিভোজ, পুজোয় মেতে উঠেছে আট থেকে আশি।    “লোকসভা নির্বাচনের আগে চালু হবে ইস্ট-ওয়েস্ট মেট্রো”: বাবুল সুপ্রিয়।    পুজো স্পেশাল শপিং অফার চালু করল স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া।    পুজোর মধ্যেও রাজনৈতিক সংঘর্ষ, গুড়াপে আক্রান্ত বিজেপি, বাড়ি ভাঙ্গচুর, আগুন।    ট্যাংরার গুদামে ভয়াবহ অাগুন, ঘটনাস্থলে দমকলের ৫টি ইঞ্জিন।    কল্যাণী হাইওয়েতে বেপরোয়া গতির বলি বাইক আরোহী।    ট্রেনে এবার ঝাঁকুনি ফ্রি সফর।    মেদিনীপুরে শিল্পের উন্নত পরিকাঠামো গড়তে মুখ্যমন্ত্রীর উদ্যোগ।    র‍্যাফটিং করতে গিয়ে তিস্তার জলে তলিয়ে মৃত্যু ভিন রাজ্যের মহিলার।    ভাড়াটিয়ার পরকীয়ায় বাধা দিয়ে সোনারপুরে খুন বাড়ির মালিক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    পুজোর মরসুমে বালুরঘাটে জমে উঠেছে রমরমা জুয়ার আসর।
BREAKING NEWS:
  • আজ মহানবমী।
  • সকাল থেকেই মন্ডপে মন্ডপে ভীড়।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


মথুরাপুরে প্রাথমিক স্কুলে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার শিক্ষক

আমাদের ভারত, মথুরাপুর, ১১জানুয়ারি: কোলকাতার জি ডি বিড়লা স্কুলের ছায়া এবার দক্ষিণ ২৪ পরগণায়। স্কুলের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই স্কুল চত্বরে উত্তেজনা ছড়ায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর থানার অন্তর্গত পাটুলিঘাটা জুনিয়ার বেসিক স্কুলে। অভিযুক্ত স্কুল শিক্ষকের নাম আব্দুর রহমান গাজী। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে এদিন সকাল থেকে স্কুল ঘেরাও করে বিক্ষোভ দেখান অভিভাবকরা। অভিযুক্তকে ধরে গন ধোলাইও দেন অভিভাবকরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে স্কুল চত্বর। ঘটনার কথা স্বীকার করেছেন ঐ অভিযুক্ত শিক্ষক।

গত এক বছর ধরে স্কুলের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের সহ শিক্ষক আব্দুর রহমান গাজীর বিরুদ্ধে। অভিযোগ একবছর আগে ঐ ছাত্রীটি যখন তৃতীয় শ্রেণিতে পড়ত তখন থেকেই তাকে যৌন হেনস্থা করত অভিযুক্ত শিক্ষক। এ বিষয়ে কাউকে কিছু বললে মারধর করা হবে, পরীক্ষায় ফেল করিয়ে দেওয়া হবে বলে ও ভয় দেখানো হতো ঐ ছাত্রীকে। বর্তমানে ঐ ছাত্রীটি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ে। গত কয়েকদিন ধরে অভিযুক্ত শিক্ষক আবার ও ঐ ছাত্রীটিকে অফিস ঘরে ডেকে তাকে যৌন হেনস্থা শুরু করে। এবার ঐ ছাত্রী বাড়িতে গিয়ে বাবা মাকে বিষয়টি জানায়। মেয়ের মুখে এই কথা জানতে পেরে দিন দুয়েক আগে স্কুলে গিয়ে ঐ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিত ছাত্রীর পরিবার। কিন্তু এ বিষয়ে স্কুল কতৃপক্ষ বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোন ব্যবস্থা না নেওয়ায় এদিন সকালে গ্রামের অন্যান্য অভিভাবকদের স্কুলে নিয়ে এসে বিক্ষোভ দেখান তারা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। খবর পেয়ে মথুরাপুর থানার পুলিশ আসে স্কুলে। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের সামনেই অভিযুক্তকে গনধোলাই দেয় উত্তেজিত জনতা। এরপর অভিযুক্ত শিক্ষক তাঁর কৃতকর্মের কথা স্বীকার করেন সকলের সামনে। এরপরই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে স্কুল কতৃপক্ষ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of