পাকিস্তানে গিয়ে দ্বিতীয় বার বিয়ে ভারতীয় মহিলার, জোর করে ধর্মান্তর দাবি করলেন প্রথম পক্ষের শ্বশুর মশাই।     রাজ্যে পঞ্চায়েত নির্বাচনে বিজেপির প্রচারে আসছেন স্বামী অসীমানন্দ।    আদালতের রায় নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে তৃণমূল : বাবুল সুপ্রিয়।    দ্রুত পঞ্চায়েত নির্বাচন চাইলেন মুখ্যমন্ত্রী।    পুরনো নির্ঘন্ট বাতিল, ফের নয়া পঞ্চায়েত নির্বাচনের বিজ্ঞপ্তি জারির নির্দেশ হাইকোর্টের।    বিয়ের আগে রাতেই ধর্ষণের অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতার ছেলে।    রত্নার কথা শুনে চলছে পর্ণশ্রী থানার ওসি! এবার পুলিশ কমিশনারের কাছে নালিশ মেয়রের।    পুলিশি অত্যাচারের প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ সোনারপুরে।    প্লাস্টিক দূষণকে পরাস্ত করতে  ‘বসুন্ধরা দিবস’ উপলক্ষ্যে পুরুলিয়া জেলা বিজ্ঞান কেন্দ্রে অনুষ্ঠান।    ‘মা’ সাজিয়ে ব্যাঙ্ক থেকে পেনশন তুলতেন শুভব্রত, নকলের খোঁজে তল্লাশি গোয়েন্দাদের।    আদালত অবমাননা এবং মামলায় অসহযোগীতার অভিযোগ, পুলিশি হেফাজতে থাকতে হল সরকারি চিকিৎসককে।    আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • সোমবার 23/4/18 পঞ্চায়েত ভোটের
  • মনোনয়ন পত্র জমা দেওয়ার দিন
  • নির্ধারিত করলো নির্বাচন কমিশন
  • ভোটে কেন্দ্রীয় বাহিনীর দাবি মুকুল রায়ের
  • ময়ূরেশ্বরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব।
  • ভাঙচুর নির্দল প্রার্থীদের বাড়ি।
  • পুলিশ তিন জনকে গ্রেফতার করেছে।
  • ৬ নং জাতীয় সড়কের ফুলেশ্বরের
  • মনসাতলায় পথ দূর্ঘটনায় শিশু সহ মৃত ২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


মথুরাপুরে প্রাথমিক স্কুলে ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগে গ্রেফতার শিক্ষক

আমাদের ভারত, মথুরাপুর, ১১জানুয়ারি: কোলকাতার জি ডি বিড়লা স্কুলের ছায়া এবার দক্ষিণ ২৪ পরগণায়। স্কুলের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের এক শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল থেকেই স্কুল চত্বরে উত্তেজনা ছড়ায়। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর থানার অন্তর্গত পাটুলিঘাটা জুনিয়ার বেসিক স্কুলে। অভিযুক্ত স্কুল শিক্ষকের নাম আব্দুর রহমান গাজী। অভিযুক্তকে গ্রেফতারের দাবিতে এদিন সকাল থেকে স্কুল ঘেরাও করে বিক্ষোভ দেখান অভিভাবকরা। অভিযুক্তকে ধরে গন ধোলাইও দেন অভিভাবকরা। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে স্কুল চত্বর। ঘটনার কথা স্বীকার করেছেন ঐ অভিযুক্ত শিক্ষক।

গত এক বছর ধরে স্কুলের এক ছাত্রীকে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে স্কুলের সহ শিক্ষক আব্দুর রহমান গাজীর বিরুদ্ধে। অভিযোগ একবছর আগে ঐ ছাত্রীটি যখন তৃতীয় শ্রেণিতে পড়ত তখন থেকেই তাকে যৌন হেনস্থা করত অভিযুক্ত শিক্ষক। এ বিষয়ে কাউকে কিছু বললে মারধর করা হবে, পরীক্ষায় ফেল করিয়ে দেওয়া হবে বলে ও ভয় দেখানো হতো ঐ ছাত্রীকে। বর্তমানে ঐ ছাত্রীটি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ে। গত কয়েকদিন ধরে অভিযুক্ত শিক্ষক আবার ও ঐ ছাত্রীটিকে অফিস ঘরে ডেকে তাকে যৌন হেনস্থা শুরু করে। এবার ঐ ছাত্রী বাড়িতে গিয়ে বাবা মাকে বিষয়টি জানায়। মেয়ের মুখে এই কথা জানতে পেরে দিন দুয়েক আগে স্কুলে গিয়ে ঐ শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন নির্যাতিত ছাত্রীর পরিবার। কিন্তু এ বিষয়ে স্কুল কতৃপক্ষ বৃহস্পতিবার সকাল পর্যন্ত কোন ব্যবস্থা না নেওয়ায় এদিন সকালে গ্রামের অন্যান্য অভিভাবকদের স্কুলে নিয়ে এসে বিক্ষোভ দেখান তারা। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। খবর পেয়ে মথুরাপুর থানার পুলিশ আসে স্কুলে। অভিযুক্ত শিক্ষককে আটক করে থানায় নিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের সামনেই অভিযুক্তকে গনধোলাই দেয় উত্তেজিত জনতা। এরপর অভিযুক্ত শিক্ষক তাঁর কৃতকর্মের কথা স্বীকার করেন সকলের সামনে। এরপরই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। এ বিষয়ে যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে স্কুল কতৃপক্ষ।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of