বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


১৯শেই সাফ তৃণমূল: মোদী

শ্রীরূপা চক্রবর্তী,আমাদের ভারত, ১৫ মে: ১৯শেই সাফ হয়ে যাবে তৃণমূল কংগ্রেস টাকি জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তৃণমূল কংগ্রেসের উদ্দেশ্যে এভাবেই চুড়ান্ত তোপ দাগলেন। মোদী দাবি করলেন ১৯শেই সাফ হয়ে যাবে তৃণমূল কংগ্রেস। আর আগে যতগুলি জনসভায় প্রধানমন্ত্রী রাজ্যে এসেছেন তার সবকটি থেকেই তিনি দাবি করেছেন রাজ্যে তৃণমূল কংগ্রেসকে মানুষ প্রত্যাখ্যান করবেন। তবে শেষ দফার ভোটের আগে রাজ্যে এসে প্রধানমন্ত্রীর দাবি ১৯শেই সাফ হয়ে যাবে তৃণমূল কংগ্রেস। অর্থাৎ ২০১৯ এর মধ্যে তৃণমূল কংগ্রেস সাফ হয়ে যাবে রাজ্য রাজনীতি থেকে।

এর আগে মোদী বলেছিলেন তৃণমূল কংগ্রেসের প্রায় ৪০ জন বিধায়ক তাদের সঙ্গে যোগাযোগ রাখছেন। আর মঙ্গলবার রোড শোতে এসে অমিত শাহ বলেছেন পশ্চিমবঙ্গে ২৩ এর বেশি আসন পেতে চলেছে বিজেপি। পরপর বিজেপি কেন্দ্রীয় নেতাদের দেওয়া রাজ্যে পরিবর্তন জোড়াল ইঙ্গিত নিয়ে পর্যালোচনা শুরু করেছে রাজনৈতিক বিশ্লেষকরা।

টাকির সভা থেকে মোদী দাবি করেছেন ষষ্ঠ দফার নির্বাচনের পর সারা দেশ থেকে যে সার্ভে রিপোর্ট আসছে তা থেকে স্পষ্ট যে বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় ফিরছে। ৩০০ র বেশি আসন পাবে বিজেপি। আর বিজেপির এই ৩০০র বেশি আসন পাওয়ার ক্ষেত্রে বড় ভূমিকা পালন করবে পশ্চিমবঙ্গ। একই সঙ্গে তিনি এই সভা থেকে দাবি করেন, ২৩ মের পর তিনি আবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of