বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


দিদির ইঞ্চিতে ইঞ্চিতে বদলার হুমকির ২৪ ঘন্টার মধ্যে অমিত শাহের পদযাত্রায় হামলা:মোদী

আমাদের ভারত, টাকি,১৫ মে: ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেবেন বলে হুমকি দিয়েছিলেন দিদি। আর হুমকির ২৪ ঘন্টার মধ্যেই বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহের রোড-শোতেই হল হামলা। বসিরহাটের টাকির সভা থেকে এভাবেই তৃণমূল নেত্রীর বিরুদ্ধে অভিযোগ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিন মঞ্চে বক্তব্য রাখতে শুরু করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার অমিত শাহের রোড শোকে কেন্দ্র করে যে উত্তেজনা ছড়ায় সেই প্রসঙ্গ তোলেন। মোদী বলেন, দুদিন আগেই মমতা বন্দ্যোপাধ্যায় হুমকি দিয়ে ছিলেন ইঞ্চি ইঞ্চিতে, ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেবেন। আর সেই মতোই ২৪ ঘন্টার মধ্যে হামলার ঘটনা ঘটল কলকাতায় অমিত শাহের রোড-শোতে। মোদী অভিযোগ করেন, এই হামলা চালিয়েছে দিদির লোকজন। তিনি বলেন, বাংলায় এমার্জেন্সি ফিরিয়ে এনেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, তৃণমূলের নৈরাজ্যের রাজনীতির প্রতিফলন ঘটেছে কলকাতায় অমিত শাহের রোড-শোতে। সারা দেশে আজ কলকাতার এই নেক্কারজনক ঘটনা চর্চিত হচ্ছে বলে দাবি করেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন মোদী ঝড়ের ঘাবড়ে গেছেন দিদি। তাই এভাবেই গণতন্ত্রের হত্যা করছেন তিনি। হুমকি দিচ্ছেন। কিন্তু মোদী আপনার হুমকিকে ভয় পায় না। মোদীর রক্ষা কবোচ দেশের ১৩০ কোটি মানুষ। একই সঙ্গে তিনি সদর্পে ঘোষণা করেন ২৩ মে র পর আবার প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেবেন তিনি। আর ২০১৯ এই রাজ্য থেকে সাফ হয়ে যাবে তৃণমূল।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of