যেকোন খবরের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatnews@gmail.com    ফ্রিতে ৫০ লাখ স্মার্টফোন আর জিও সিম।    ফেসবুকে মুখ্যমন্ত্রীর অশালীন ছবি প্রচার,  গ্রেফতার শালবনীর যুবক।    “তৃণমূল বিরোধী শূন্য পঞ্চায়েত গড়তে চাইছে বলেই এত গণ্ডগোল”, বললেন দিলীপ ঘোষ।    আমডাঙা কাণ্ডে রাজস্থান থেকে গ্রেফতার সিপিএম নেতা জাকির।    এবার ভেঙে খসে পড়তে শুরু করল জ্বলন্ত বাগরি মার্কেট।    বীরভূমে আদিবাসী ছাত্রীর ধর্ষণের ঘটনায় ধর্ষকের দ্রুত বিচার চাইলেন লকেট।    তিন সপ্তাহের মধ্যে এসএসসির সম্পূর্ণ মেধাতালিকা প্রকাশের নির্দেশ হাইকোর্টের।    সারদা মামলায় বিধাননগরের প্রাক্তন গোয়েন্দা কর্তা অর্ণব ঘোষকে তলব সিবিআইয়ের।    বাগরি মার্কেটের সিঁড়ি, বাথরুমও ব্যবসায় লিজ, জার্মানি থেকেও ক্ষোভ মুখ্যমন্ত্রীর।    বালুরঘাটে কাজের দিনেও সরকারি অফিসে মদ-মাংসের আসর, আতঙ্কিত দপ্তরের এক মহিলা কর্মী।    হিলিতে ভোগের খিচুড়ির ভাগাভাগি নিয়ে সিভিক ভলান্টিয়ারকে বেধড়ক মার এনভিএফের।    কুলতলিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা, প্রহৃত চিকিৎসক।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    দেড়বছর পর জামিন পেলেন উদ্বাস্তু আন্দোলনের নেতা সুবোধ বিশ্বাস।    ডিভোর্স না দেওয়ায় স্ত্রীকে খুনের চেষ্টা চিকিৎসক স্বামীর, গ্রেফতার অভিযুক্ত।    গোর্খাল্যান্ডের দাবিতে পাহাড়ে ফের পোস্টার, সিঁদুরে মেঘ দেখছে পাহাড়বাসী।    দিলীপ ঘোষের উপর হামলার প্রতিবাদে রাজ্যজুড়ে পথ অবরোধ কর্মসূচি বিজেপির।    হোয়াটসঅ্যাপে খুব গুরুত্বপূর্ণ তিনটি পরিবর্তন হতে চলেছে।    এবার ভাঁজ করে রাখতে পারবেন আপনার স্মার্টফোন।
BREAKING NEWS:
  • নিম্নচাপের জেরে দক্ষিণবঙ্গে বৃষ্টি
  • বৃষ্টি চলবে শুক্রবার পর্যন্ত বলে
  • আবহাওয়া দপ্তর সূত্রে জানানো হয়েছে।
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


২০১৯ এ বিজেপির পক্ষে আরও বড় ঝড় উঠবে, সেই ভয়ে বিরোধিরা একজোট হয়েছে, মোদী

আমাদের ভারত ডেস্ক, ১৪ সেপ্টেম্বর: ২০১৩-১৪র তুলনায় ২০১৯এ অনেক বড় ঝড় উঠবে বিজেপির অনুকূলে। সেই ভয়টাই আগে থেকে টের পেয়েছে বিরোধিরা। সেই জন্যই তারা একজোট হবার চেষ্টা করে যাচ্ছে। এভাবেই বিরোধীদের গুরুত্বহীন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর মনোবল বাড়ালেন দলের কর্মীদের।

বৃহস্পতিবার নমো অ‍্যাপের মাধ‍্যমে দলীয় কর্মীদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেন বিরোধিরা মনে করছে ২০১৩-১৪ র তুলনায় অনেক বড় ঝড় ব‌ইতে চলেছে বিজেপির অনুকূলে। আর সেই ভয়েতেই বিরোধী দল গুলো একজোট হবার চেষ্টা চালাচ্ছে। কারণ তারা মনে করছেন বিজেপির ঝড়ে একক ভাবে তাদের অস্তিত্ব বিপন্ন‌ হতে পারে। সেই কারণেই বিরোধিরা একের পর এক ইস‍্যু তুলে আসলে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার চেষ্টা চালাচ্ছে।

প্রধানমন্ত্রী দাবি করেন বিরোধিরা যতই চেষ্টা করুক ভারতবাসী সব বিষয় সম্পর্কে ওয়াকিবহাল। গত চার বছরে কংগ্রেস সহ বিরোধী‌ দলগুলোর মুখোশ খুলে গেছে।

প্রধানমন্ত্রী বলেন ২০১৪তে জনগণ তাদের দিক থেকে মুখ ফিরিয়ে নিয়ে তাদের ক্ষমতাচ্যুত করেছিল। কিন্তু বিরোধীদলের ভূমিকা পালন করতেও তারা সম্পূর্ণ ভাবে ব‍্যর্থ।

নরেন্দ্র মোদী বলেন তার সরকার জাতপাত নির্বিশেষে সবটা সাত সবটা বিকাশ মডেলের কার্যক্ষেত্রে রূপান্তর ঘটাতে পেরেছে। তাইতো কয়লা ও টেলিকমের মত বড় ক্ষেত্রকে দুর্নৈ কবল থেকে মুক্ত করে উন্নয়নের দিকে যাত্রা করাতে সক্ষম হয়েছে।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of