বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    পাকিস্তানকে জবাব দিতে আরব সাগরে নামানো হলো আইএনএস বিক্রমাদিত্য ও নিউক্লিয়ার সাবমেরিন।    মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০।    তৃণমূলে বড় ধাক্কা, বিজেপিতে যোগ দিলেন অর্জুন সিং।    বিজেপিই রাজ্যের ভবিষ্যৎ, তাই অনেকেই বিজেপিতে যোগ দিচ্ছেন : দিলীপ ঘোষ।    লড়বেন কী, ঘরেই বিড়ম্বনায় বিজেপির নতুন কৃষ্ণ-অর্জুন।    অর্জুন সিং দু’লক্ষের বেশি ভোটে হারবে দীনেশ ত্রিবেদির কাছে: অভিষেক।    বাংলার মানুষ উন্নয়ন দেখে ৪২ এ ৪২ উপহার দেবে : অপরূপা পোদ্দার।    প্রয়াত বিধায়ককে শ্রদ্ধা জানিয়ে রাজনীতির আঙিনায় সত্যজিত জায়া।     মুকুলের পথ ধরেই কি বিজেপিতে এবার ছেলে শুভ্রাংশু!    সমঝোতা না হলে রাজ্যে একাই লড়বে কংগ্রেস, সাফ জানালেন সোমেন মিত্র।    লোকসভা ভোটে বিপ্লব নয়, বালুরঘাটে অর্পিতার সেনাপতি হচ্ছে বাচ্চু ও শঙ্কর।    জ্যোতিপ্রিয় মল্লিকের বৈঠক এড়ালেন অর্জুন ঘনিষ্ঠ ২২ জন কাউন্সিলার।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিদেশে বর্ণবিবাদের শিকার হলেন বলিউডের এই অভিনেত্রী!


অ্যাকাউন্ট থেকে উধাও ৬৯ হাজার, অনলাইনে পোশাক কিনে প্রতারিত যাদবপুরের ছাত্রী

আমাদের ভারত, কলকাতা, ১৬ এপ্রিল: যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মৌলিকা সজওয়াল অনলাইনে পোশাক কিনতে গিয়ে খোয়ালেন ৭১ হাজার টাকা।
গত ১৩ ফেব্রুয়ারি অনলাইনে পছন্দের পোশাক অর্ডার দেন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এমফিলের ছাত্রী মৌলিকা সজওয়াল। ক্যাশ অন ডেলিভারির সুবিধা না থাকায় সঙ্গে সঙ্গেই পোশাকের দাম দিয়ে দেন। একমাস কেটে গেলেও সেই পোশাক আসেনি। কিন্তু অর্ডার ডেলিভারি হয়ে গিয়েছে বলে ৩০ মার্চ মোবাইলে মেসেজ পান মৌলিকা।
ওয়েবসাইট ঘেঁটে কয়েকটি জরুরি নম্বর পান মৌলিকা। ১৩ এপ্রিল সেই ফোন নম্বরে যোগাযোগ করতেই ব্যাঙ্ক ডিটেলস চাওয়া হয়। দিতেই ২২ মিনিটে ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে উধাও ৬৯হাজার টাকা। পরে হিসেব খতিয়ে দেখা যায় পোশাকের দাম ও সব মিলিয়ে ক্ষতির পরিমাণ ৭১ হাজার টাকা ৷
সার্ভেপার্ক থানার পরামর্শে লালবাজারের সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন মৌলিকা। লালবাজার সূত্রে খবর, এর আগেও এরকম অনলাইন প্রতারণায় ঝাড়খণ্ডের একটি গোষ্ঠীর জড়িত থাকার প্রমাণ মিলেছিল।
ইতিমধ্যেই অভিযোগের তদন্ত শুরু করেছে লালবাজারের ব্যাঙ্ক ফ্রড সেকশন। খোয়া যাওয়া ৭১ হাজার টাকা কবে ফিরে পাবেন জানেন না মৌলিকা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of