আর্জেন্টিনাকে দ্বিতীয় রাউন্ডে যেতে হলে যা যা করতে হবে।    ২০১৯-এ তিনশোর বেশি আসন পাবে বিজেপি!    নির্বংশ তৃণমূলে ২০১৯ এর পর বাতি দেওয়ার লোক থাকবে না : রাহুল সিনহা।    উস্কানিমূলক মন্তব্য ! সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা রুজু করলো পুলিশ।    রাজ্য সরকারের নয়, কেন্দ্রের নিরাপত্তা রক্ষী নিতেই ইচ্ছুক মুকুল রায়।    আগেরবারের মত এবারেও শেষ মুহূর্তে বাতিল মুখ‍্যমন্ত্রীর চিন সফর, তবে কারণটা অদ্ভুত।     কোচবিহারে এলে দিলীপ ঘোষকে সাগরদিঘীর জলে দাঁড় করিয়ে রাখার হুঁশিয়ারি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের।    তৃণমূল কংগ্রেস যে-ভাষা বোঝে আমরাও সেই ভাষায় বোঝাব : আবদুল মান্নান।    বধূ নির্যাতনের শিকার খোদ আলিপুরের মহিলা আইনজীবী ! গ্রেফতার স্বামী।    ২০১৯ সালে তৃণমূল দল আর বাংলায় থাকবে না : মুকুল রায়।    ঘি এর নামে কি খাচ্ছেন আপনারা ? জানতে দেখুন।     আপনার এ সপ্তাহ কেমন যাবে জেনে নিন আমাদের সাপ্তাহিক রাশিফল থেকে।
BREAKING NEWS:
  • আজকের বিশ্বকাপ ফুটবলের ফলাফল
  • ৬টার খেলায় ব্রাজিল- ২কোস্টারিকা_0
  • ৯টায় নাইজেরিয়া-২ আইসল্যান্ড-০
  • রাত ১২ টায় সার্বিয়া-১সুইজারল্যান্ড-২
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


মায়ের খুনি ঠাকুমা, জানাল ৫ বছরের শিশুপুত্র

 

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৩ মার্চ : মাকে খুন করেছে ঠাকুমা। পুলিশকে এমনটাই জানাল মৃতার পাঁচ বছরের শিশু পুত্র। মৃত গৃহবধূর নাম মহুয়া দোলই (২২)। বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানা এলাকার ঘাটুয়াতে।
জানা গেছে, গত ১১ মার্চ রবিবার পাঁচ বছরের শিশুটি খেলতে খেলতে দেখেছে, মা কে বঁটি দিয়ে মারছে ঠাকুমা। তার একটু পরে, মা কে খুঁজে না পেয়ে কান্না কাটি করতে থাকে ছোট্ট রাহুল। বাচ্চার কান্না শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। এরপর তালাবন্ধ ঘরের মধ্য গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধূ মহুয়া দোলাইকে ঝুলতে দেখেন প্রতিবেশীরা। এর পর তারাই খবর দেন কাঁথি থানায়।
মহুয়ার স্বামী কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকতেন। তাই শাশুড়ি ও পাঁচ বছরের বাচ্চা নিয়ে বাড়ি তে একাই থাকতেন মহুয়া দোলই।মহুয়ার মৃত্যু সংবাদ পেয়ে তার বাপের বাড়ি মুর্শিদাবাদ থেকে ছুটে এসেছেন মা মিতা সরকার। তামিলনাড়ু থেকে এসেছেন তার স্বামী গৌরাঙ্গ দোলাই। পাঁচ বছরের ছোট্ট রাহুল তাদের জানিয়েছে , তার মা কে মেরেছে তার ঠাকুমাই। তার সামনেই বঁটি দিয়ে মায়ের মাথায় মেরেছে তার ঠাকুমা। গতকাল কাঁথি থানাতে মহুয়ার মায়ের করা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার মহুয়ার শাশুড়ি রাধারানি দোলাই কে গ্রেফতার করে কাঁথি থানার পুলিশ। গ্রামবাসীদের ধারনা খুন করার পরে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে মহুয়াকে। তারপর দরজায় তালা লাগিয়ে দেওয়া হয়। মায়ের মৃত্যর ঘটনা সেভাবে বুঝতে না পারলেও মা কে হারিয়ে এখন ভীষণ একা ছোট্ট রাহুল।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of