যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    তেলেঙ্গানায় ক্ষমতায় আসতে চন্দ্রশেখরকে সমর্থনের প্রস্তাব বিজেপির, শর্ত একটাই ত্যাগ করতে হবে ওয়াইসিকে।    অধ্যাদেশ জারি করে রাম মন্দির নির্মাণের দাবিতে গেরুয়া স্রোত রাজধানীতে।    “সংখ্যালঘু ভোটের জন্য হিন্দু বিদ্বেষী বাংলাদেশি ধর্মগুরুকে সভা করার অনুমতি দিয়েছে রাজ্য”: দিলীপ।    প্রাক্তন কেএলও লিঙ্কম্যানদের তৃণমূলে যোগদান।    কেন চোলাই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না? মন্ত্রিসভার বৈঠকে ক্ষুব্ধ মমতা।    লোকসভার আগে রাজ্যে ৭ হাজার নতুন শিক্ষক পদে নিয়োগ সরকারের।    “বিজেপির রাজ্য গুজরাট, বিহারে মদ নিষিদ্ধ তবে এই বাংলায় কেন তা হচ্ছে না “: মুকুল।    ভুয়ো কল সেন্টার খুলে বিদেশে কোটি টাকার প্রতারণা, পাকড়াও ৪ যুবক।    “শাসক দলের রক্তক্ষয়ী রাজনীতি”: নদিয়ায় বিজেপির রক্তদান শিবির।    আইনজীবী খুনের ঘটনাতেও উঠে আসছে পরকীয়া তত্ত্ব, আটক স্ত্রী।    রোগীমৃত্যুর জেরে বাঙুর হাসপাতালে ভাঙচুর, মারধর চিকিৎসকদের, আটক ৮।    বাড়ি থেকে সংগ্রহশালা, পরিবর্তন হতে চলেছে রাজ কাপুরের জন্মভিটে।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিয়ের পর প্রথম দীপিকা প্রসঙ্গে মুখ খুললেল রণবীর।


মায়ের খুনি ঠাকুমা, জানাল ৫ বছরের শিশুপুত্র

 

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৩ মার্চ : মাকে খুন করেছে ঠাকুমা। পুলিশকে এমনটাই জানাল মৃতার পাঁচ বছরের শিশু পুত্র। মৃত গৃহবধূর নাম মহুয়া দোলই (২২)। বাড়ি পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানা এলাকার ঘাটুয়াতে।
জানা গেছে, গত ১১ মার্চ রবিবার পাঁচ বছরের শিশুটি খেলতে খেলতে দেখেছে, মা কে বঁটি দিয়ে মারছে ঠাকুমা। তার একটু পরে, মা কে খুঁজে না পেয়ে কান্না কাটি করতে থাকে ছোট্ট রাহুল। বাচ্চার কান্না শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। এরপর তালাবন্ধ ঘরের মধ্য গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধূ মহুয়া দোলাইকে ঝুলতে দেখেন প্রতিবেশীরা। এর পর তারাই খবর দেন কাঁথি থানায়।
মহুয়ার স্বামী কর্মসূত্রে তামিলনাড়ুতে থাকতেন। তাই শাশুড়ি ও পাঁচ বছরের বাচ্চা নিয়ে বাড়ি তে একাই থাকতেন মহুয়া দোলই।মহুয়ার মৃত্যু সংবাদ পেয়ে তার বাপের বাড়ি মুর্শিদাবাদ থেকে ছুটে এসেছেন মা মিতা সরকার। তামিলনাড়ু থেকে এসেছেন তার স্বামী গৌরাঙ্গ দোলাই। পাঁচ বছরের ছোট্ট রাহুল তাদের জানিয়েছে , তার মা কে মেরেছে তার ঠাকুমাই। তার সামনেই বঁটি দিয়ে মায়ের মাথায় মেরেছে তার ঠাকুমা। গতকাল কাঁথি থানাতে মহুয়ার মায়ের করা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার মহুয়ার শাশুড়ি রাধারানি দোলাই কে গ্রেফতার করে কাঁথি থানার পুলিশ। গ্রামবাসীদের ধারনা খুন করার পরে গলায় ফাঁস লাগিয়ে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দেওয়া হয়েছে মহুয়াকে। তারপর দরজায় তালা লাগিয়ে দেওয়া হয়। মায়ের মৃত্যর ঘটনা সেভাবে বুঝতে না পারলেও মা কে হারিয়ে এখন ভীষণ একা ছোট্ট রাহুল।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of