বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ১৯শেই সাফ তৃণমূল : মোদী।    চিটফান্ড কেলেঙ্কারিতে জেলে যাবেন পার্থ : কৈলাশ বিজয়বর্গীয়    আমি বিজেপির ভয়ানক বিরোধী, কিন্তু এটা উকিলের চোখে ধরা পড়ছে মূর্তি টিএমসিপি ভেঙেছে : অরুণাভ ঘোষ।    মুখ্যমন্ত্রীর প্ররোচনায় নরসংহার শুরু করতে পারে তৃণমূল, রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি বিজেপির।    তৃণমূল বিদ্যাসাগরের মূর্তি যে ভেঙ্গেছে সেখানে পঞ্চ ধাতুর মূর্তি বানিয়ে দেব : ঘোষণা মোদীর।    সারদা নরদা নিয়ে বড় বড় কথা আর চিটফান্ডের মালিকের মাঠে সভা করছে প্রধানমন্ত্রী : মমতা।    কমিশনের নির্দেশ অমান্য ! স্বরাষ্ট্রমন্ত্রকে গরহাজির রাজীব কুমার।    এবার লালবাজারে ডাকা হতে পারেন অমিত শাহকে!    ক্ষুব্ধ ঝাড়গ্রামের নীরব অপেক্ষা ফলাফলের জন্য।    “নারী শিক্ষার দিশারীকে ভূ-লুন্ঠিত হতে হল বাঙালীদের হাতে, এর থেকে লজ্জা কি আছে?”: ক্ষোভ বীরসিংহবাসীর।    রানাঘাটের মত নিশ্চিত আসনেও সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল।    মহামিছিল করে ভাটপাড়ায় প্রচার শেষ করতে চান মদন।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    নির্বাচনের আগে ভোট পরিস্থিতি খতিয়ে দেখলেন বিশেষ পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে।


মুম্বই স্টেশনে ফুটব্রিজ ভেঙে হত ৫, আহত ৩০

চিন্ময় ভট্টাচার্য

আমাদের ভারত, ১৪ মার্চ: মুম্বইয়ে ছত্রপতি শিবাজি টার্মিনাস রেল স্টেশনে ভেঙে পড়েছে ফুটব্রিজ৷ এখনও পর্যন্ত খবর, ৫ জন মারা গিয়েছেন। তার মধ্যে দু’জনের পরিচয় জানা গিয়েছে। দু’জনেই মহিলা। তার মধ্যে একজন হলেন রঞ্জনা তাম্বে (৪০), অন্যজন অপূর্বা প্রভু (৩৫)। আহত আরও ২৫ জন মুম্বইয়ের জিটি হাসপাতালে চিকিৎসাধীন। তাঁদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। যার জেরে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করছে প্রশাসন।

বৃহস্পতিবার অফিস টাইমে হুড়মুড়িয়ে ভেঙে পড়ে ব্রিজটি৷ উদ্ধারকাজ এখনও চলছে। এই ফুটব্রিজটি দক্ষিণ মুম্বইয়ে আজাদ ময়দান পুলিশ স্টেশন ও টাইমস অফ ইন্ডিয়া বিল্ডিংকে যুক্ত করেছে৷ সন্ধ্যায় ব্যস্ত সময়ে ভেঙে পড়ায় আহতের সংখ্যা বেড়েছে বলেই স্থানীয়রা মনে করছেন৷ তখন ব্রিজটিতে বহু মানুষ ছিলেন৷ ঘটনায় ব্যাহত হয়েছে মুম্বইয়ের লাইফলাইন বলে পরিচিত লোকাল ট্রেনের চলাচল। যার জেরে সমস্যায় পড়েছেন যাত্রীরা।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of