বিশ্বকাপে ফুটবল মাঠে বরাবর‌ই স্বপ্রতিভ ছিলেন ক্রোট প্রসিডেন্ট।    ফরাসীদের বিশ্বকাপ জয়, আনন্দে মাতল চন্দননগর।    বিশ্বকাপের মহারণে মাঠে সাক্ষী থাকলেন মহারাজ।    সমুদ্রে মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিনটি ট্রলার সহ ১৯ মৎস্যজীবী।    মা মাটি মানুষের সরকার সিন্ডিকেটের ইচ্ছাতেই চলছে : মোদী।    কৃষকদের উন্নতির জন্য বিজেপির অাগে কেউ এত ভাবেনি : মোদী।    মেটিয়াবুরুজে দুর্ঘটনায় মৃত বাবা-মেয়ে, প্রতিবাদে ১০টি গাড়িতে ভাঙচুর ক্ষুব্ধ জনতার।    তৃণমূলের জুলুম থেকে আর কয়েক মাসের মধ্যেই মিলবে মুক্তি : মোদী।     হাতজোড় করে স্বাগত জানালেন মমতা! ধন্যবাদ জানালেন মোদী।    মোদীর সভায় চাঁদোয়া ভেঙ্গে অাহত ৩০।    পুলিশের বাধায় প্রধানমন্ত্রীর সভায় যেতে পারলেন না অনেকে, খড়্গপুরে বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত পুলিশ।    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে কিশোরীকে ধর্ষণ, গ্রেপ্তার সিভিক ভলান্টিয়ার।    বজবজে ভাইস চেয়ারম্যান অনুগামীদের বিরুদ্ধে বিজেপি কর্মীদের মারধর,বাড়ি ভাঙ্গচুরের অভিযোগ।    আপনার দিনটি কেমন যাবে জেনে নিন আমাদের দৈনিক রাশিফল থেকে।    চিৎপুরের যাত্রাপাড়ায় বিশেষ গিমিক টেলিভিশন সিরিয়ালের জুটি।    মস্তিষ্কের পুষ্টিতে সুপ অপরিহার্য, বলছেন খাদ্য বিশেষজ্ঞরা।
BREAKING NEWS:
  • ২০১৮ বিশ্বকাপ ফুটবলে জয়ী ফ্রান্স।
  • ফাইনালে ফ্রান্স-৪ ক্রোয়েশিয়া-২
  • তৃতীয় স্থানের খেলায় বেলজিয়াম জয়ী
{"effect":"slide-h","fontstyle":"normal","autoplay":"true","timer":4000}


নন্দীগ্রামে হনুমান ভক্তদের ওপর হামলার অভিযোগ

আমাদের ভারত ডেস্ক, নন্দীগ্রাম, ২৬ ডিসেম্বর : নন্দীগ্রামের জানকিনাথ মন্দিরের পার্শবর্তী ডগলাস মাঠে আজ হনুমানজির বাৎসরিক  পুজোর আয়োজন করা হয়েছে। সেই পুজোয় আগত ভক্তদের পথ আটকে পুজোর স্থলে যেতে বাধা দেয়। সেই বাধা দেওয়াকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত।
হনুমান জয়ন্তীর পুজো উপলক্ষ্যে বিশাল ভক্ত সমাবেশের আয়োজন করে নন্দীগ্রাম বজরং কমিটি। প্রায় ৩০হাজার ভক্তের সমাবেশ ও খাওয়ার আয়োজন করা হয়েছে বলে উৎসব কমিটির পক্ষ থেকে জানা গেছে।

সকাল থেকেই নন্দীগ্রাম বিভিন্ন এলাকা সহ জেলার বিভিন্ন এলাকা থেকে ভক্তবৃন্দ পুজোর স্থলের দিকে আসতে থাকে মিছিল করে। এই রকম একটি ভক্তের মিছিল যখন নন্দীগ্রামের তেরোপেখীয়ার দিক থেকে আসছিল সেই সময় নন্দীগ্রামের বয়ালের কাছে মিছিলটিকে আটকে দেয় একদল দুষ্কৃতি। পথ আটকে ভক্তদের মারধর করা হয় বলে অভিযোগ। পরে মারধরের খবর পেয়ে পুজোর স্থল থেকে গাড়ি করে কয়েকশ ভক্ত গন্ডগোল স্থলের কাছে গেলে মিছিলে বাধাদান কারিদের সঙ্গে বচসা ও হাতাহাতি হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এর পর আরও ভক্ত সেখানে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়। এই ঘটনার পরে গন্ডগোলের খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে।

এরপর কয়েক হাজার ভক্ত টেঙ্গুয়া মোড়ে পথ অবরোধ করে। প্রায় এক ঘণ্টা অবরোধ চলে। পরে পুলিস গিয়ে হামলাকারীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

ফটো : টেঙ্গুয়া মোড়ে পথ অবরোধ।

loading...

Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of