যেকোন রকম বিজ্ঞাপনের জন্য আমাদের সঙ্গে যোগাযোগের মাধ্যম : amaderbharatdesk@gmail.com    ৩ হাজারের বেশি অ্যান্টি ট্যাংক মিসাইল কিনতে পারে ভারত ফ্রান্স থেকে।     কংগ্রেসের ইস্তেহারে রামমন্দির যুক্ত হলে আমরা তাদের সমর্থনের কথা ভাবতে পারি : ভিএইচপি।    বিজেপির বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হতে পারেন করিনা কাপুর।    মমতা নয় রাহুলকেই নেতা দেখতে চান তারা, ব্রিগেডের পরেই জানালেন তেজস্বী, স্টালিনরা।     একসময় কাগজ কুড়াতেন আজ চণ্ডীগড়ের মেয়র এই বিজেপি নেতা।    ব্রিগেডে খরচের উসুল তুলতে ব্যর্থ তৃণমূল, সোশ্যাল মিডিয়ায় মোদিকে হারিয়েই সন্তুষ্ট।    মালদায় অমিত শাহ-যোগীর সভা সফল করার জন্য বিজেপির তিন প্ল্যান।    ব্রিগেডের সভার বদলে আসানসোলে সভা করবে প্রধানমন্ত্রী, জানালেন দিলীপ ঘোষ।    জম্মু-কাশ্মীরে একক সংখ্যাগরিষ্ঠতা পাবে বিজেপি , দাবি রাম মাধবের।    জয়নগরে অমিত শাহের সভার আগেই রাস্তাঘাট তৃণমূলের দখলে।    লোকসভা নির্বাচনকে মাথায় রেখে সফরে জিটিএর প্রতি মুক্তহস্ত মমতা।    ডুয়ার্সে চিতাবাঘের চামড়া সহ আটক পাঁচ চোরাচালানকারী।    আজ আপনার কেমন যাবে জেনে নিন।    বিজেপি নেতার মাতৃবিয়োগে সমবেদনা জানাতে দুর্গাপুরে রাজ্যপাল।


নন্দীগ্রামে হনুমান ভক্তদের ওপর হামলার অভিযোগ

আমাদের ভারত ডেস্ক, নন্দীগ্রাম, ২৬ ডিসেম্বর : নন্দীগ্রামের জানকিনাথ মন্দিরের পার্শবর্তী ডগলাস মাঠে আজ হনুমানজির বাৎসরিক  পুজোর আয়োজন করা হয়েছে। সেই পুজোয় আগত ভক্তদের পথ আটকে পুজোর স্থলে যেতে বাধা দেয়। সেই বাধা দেওয়াকে কেন্দ্র করে গন্ডগোলের সূত্রপাত।
হনুমান জয়ন্তীর পুজো উপলক্ষ্যে বিশাল ভক্ত সমাবেশের আয়োজন করে নন্দীগ্রাম বজরং কমিটি। প্রায় ৩০হাজার ভক্তের সমাবেশ ও খাওয়ার আয়োজন করা হয়েছে বলে উৎসব কমিটির পক্ষ থেকে জানা গেছে।

সকাল থেকেই নন্দীগ্রাম বিভিন্ন এলাকা সহ জেলার বিভিন্ন এলাকা থেকে ভক্তবৃন্দ পুজোর স্থলের দিকে আসতে থাকে মিছিল করে। এই রকম একটি ভক্তের মিছিল যখন নন্দীগ্রামের তেরোপেখীয়ার দিক থেকে আসছিল সেই সময় নন্দীগ্রামের বয়ালের কাছে মিছিলটিকে আটকে দেয় একদল দুষ্কৃতি। পথ আটকে ভক্তদের মারধর করা হয় বলে অভিযোগ। পরে মারধরের খবর পেয়ে পুজোর স্থল থেকে গাড়ি করে কয়েকশ ভক্ত গন্ডগোল স্থলের কাছে গেলে মিছিলে বাধাদান কারিদের সঙ্গে বচসা ও হাতাহাতি হয় বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এর পর আরও ভক্ত সেখানে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়। এই ঘটনার পরে গন্ডগোলের খবর পেয়ে নন্দীগ্রাম থানার পুলিশ গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে।

এরপর কয়েক হাজার ভক্ত টেঙ্গুয়া মোড়ে পথ অবরোধ করে। প্রায় এক ঘণ্টা অবরোধ চলে। পরে পুলিস গিয়ে হামলাকারীদের গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ উঠে যায়।

ফটো : টেঙ্গুয়া মোড়ে পথ অবরোধ।

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of